img

Follow us on

Sunday, Sep 08, 2024

Akshay Kumar: টাকা মেরে দিয়েছেন প্রযোজকরা, আফসোস অক্ষয়ের  

Sarfira: সরফিরা ফ্লপ করলেও অক্ষয়ের আরও তিনটি ছবি মুক্তির অপেক্ষায়  

img

Akshay-Kumar

  2024-07-25 15:53:14

মাধ্যম নিউজ ডেস্ক: বলিউডের সুপারস্টার অক্ষয় কুমার। কিছুদিন আগেই তাঁর ছবি ‘সারফিরা’ (Sarfira)  রিলিজ হয়। বক্স অফিসে ছবিটি কামাল দেখাতে পারেনি। ২০২১ সালে সূর্যবংশী ছবির পর অক্ষয় কুমারের (Akshay Kumar) কোন ছবিই সফল হয়নি। ছবি আসে, যায় কিন্তু দাগ কাটে না বক্স অফিসে। এমতাবস্থায় অনেক টাকা মার গিয়েছে অভিনেতার। এবার অক্ষয় প্রকাশ্যে জানালেন বেশ কয়েকজন প্রযোজক তাঁর সঙ্গে প্রতারণা করেছেন। তিনি স্পষ্ট জানিয়েছেন, দুই- একজন প্রযোজকের ঘরে তাঁর অনেক টাকা বকেয়া আছে। তাঁদের পেমেন্ট আসেনি। যদিও ব্যবস্থা নেওয়ার জায়গায়, তিনি তাঁদের সঙ্গে কাজ করা এবং কথা বলা বন্ধ করে দেওয়াকে যোগ্য জবাব মনে করেন।

সময় খারাপ অক্ষয়ের (Sarfira)

সম্প্রতি সারফিরা (Sarfira) ছবিতে অক্ষয় কুমারের সঙ্গে কাজ করেছেন পরেশ রাওয়াল এবং রাধিকা মদান। ছবিটির প্লট ভালো হলেও বক্স অফিসে ১০ কোটি টাকা আয় করতে পারেনি এই ছবি। ছবির ফলাফল নিয়ে অভিনেতা (Akshay Kumar) বলেন, “প্রতিটি ছবির জন্য অভিনেতারা অনেক রক্ত, ঘাম, আবেগ, ব্যয় করে। যে কোনও সিনেমা হিট হলে খুব ভালো লাগে এবং ব্যর্থ হলে কষ্ট হয়।

আরও পড়ুন: অগাস্টে মুক্তি পাবে ‘স্ত্রী-২’, আতঙ্ক নয়, এবার চান্দেরির ত্রাতা হয়ে ফিরে আসছেন ‘স্ত্রী’

কিন্তু হিট বা ফ্লপ অনেক সময় অভিনেতাদের উপর নির্ভর করে না। রুপোলি পর্দার অনিশ্চয়তা বোঝা খুব কঠিন। তবে প্রতিটি ব্যর্থতা শিক্ষা দেয়। সাফল্যের মূল্য এবং সাফল্যের তাগিদ বাড়িয়ে দেয়। আমি আমার ক্যারিয়ারে সাফল্যের সময় মাথা ঠান্ডা ও ব্যর্থতা মোকাবিলা করতে শিখেছি।”

অক্ষয় কুমারের পরবর্তী ছবি (Akshay Kumar)

প্রসঙ্গত অক্ষয় কুমারকে এরপর আগস্ট মাসে ‘খেল খেল মে’ ছবিতে দেখা যাবে। ছবিটি পারিবারিক বিনোদনমূলক, যাতে তাপসী পান্নু, বাণী কাপুর, ফারদিন খান অভিনয় করবেন। ১৫ ই আগস্ট ছবিটি বক্স অফিসে ‘স্ত্রী-২’ এর সঙ্গে মোকাবিলা করবে। অক্ষয়ের (Akshay Kumar) বেশ কয়েকটি সিনেমা ফ্লপ হলেও তাঁর হাতে যে কাজের অভাব রয়েছে এমন নয়। ‘খেল খেল মে’ রিলিজ হওয়ার পর খিলাড়িকে দেখা যাবে ‘রিটার্ন অব দ্য বিলভড সিঙ্ঘম, স্কাই ফোর্স সহ আরও বেশ কয়েকটি সিনেমায়।  

 

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

Akshay Kumar

bangla news

Bengali news

news in Bengali  

Latest bangla News

Akshay Kumar Movies

Akshay Kumar Films

Bollywood Actor Akshay Kumar

Akshay Kumar News

Akshay Kumar Updates

Akshay Kumar Interviews

Akshay Kumar Songs

Akshay Kumar Videos

Akshay Kumar Photos

Akshay Kumar New Movie Releases

Akshay Kumar Upcoming Films

Akshay Kumar Box Office Hits


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর