img

Follow us on

Sunday, Sep 08, 2024

Akshay Kumar: করোনা আক্রান্ত অক্ষয়, থাকতে পারছেন না অনন্ত-রাধিকার বিয়েতে

Anant Radhika Wedding: অনন্ত-রাধিকার বিবাহ অনুষ্ঠানে আসছেন না অক্ষয়! কেন জানেন?

img

করোনা আক্রান্ত, অনন্ত-রাধিকার বিয়েতে আসছেন না অক্ষয় কুমার।

  2024-07-12 18:21:59

মাধ্যম নিউজ ডেস্ক: অন্নত আম্বানির বিয়েতে হাজির থাকতে পারছেন না বলিউডের খিলাড়ি। করোনা আক্রান্ত অক্ষয় কুমার (Akshay Kumar)। ১২ জুলাই অক্ষয়ের ছবি ‘সরফিরা’র মুক্তি। জোরকদমে চলছিল ছবির প্রচার। হঠাৎই অসু্স্থ বোধ করেন অভিনেতা। সূত্রের খবর, প্রচার চলাকালীন অসুস্থ বোধ করায় তৎক্ষণাৎ রক্ত পরীক্ষা করান অক্ষয়। তাতেই ধরা পড়ে, করোনা হয়েছে তাঁর। সঙ্গে সঙ্গে নিভৃতবাসে চলে যান অভিনেতা।

করোনা পজিটিভ অক্ষয়ের (Akshay Kumar)

সাধারণত কোনও বিবাহ অনুষ্ঠানে বা পার্টিতে সচরাচর  উপস্থিত থাকেন না বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার (Akshay Kumar)। কিন্তু এবার অনন্ত নিজে গিয়ে তাঁকে নিমন্ত্রণ করে এসেছিলেন। আসবেন বলে কথাও দিয়েছিলেন অক্ষয়। কিন্তু বাধ সাধল শরীর। সূত্রের খবর, শেষ ছবি সরফিরে-র প্রমোশনের সময় তিনি অসুস্থ হয়ে পড়েন। তারপরই তিনি স্থির করেন করোনা পরীক্ষা করবেন। কারণ তাঁর সেটের বেশ কয়েকজন করোনা পজিটিভ হয়েছেন। তারপরই এই সিদ্ধান্ত নেন অভিনেতা। শুক্রবার সকালেই এসেছে রিপোর্ট। যার ফলে ছবির শেষ প্রমোশন ও অম্বানিদের বিয়ে, দুটো অনুষ্ঠানেই উপস্থিত থাকতে পারলেন না। এই খবর খারাপ হলেও, অক্ষয় কুমার যে ধরনের ব্যক্তিত্ব, তিনি সকলের সুরক্ষার কথা মাথায় রেখে খবর পেতেই নিজেকে সকলের থেকে আলাদা করে নিয়েছেন।

আরও পড়ুন: রাম সেতুর রহস্য ফাঁস! সমুদ্রের নীচের মানচিত্র প্রকাশ্যে আনলেন ইসরোর বিজ্ঞানীরা

অনন্ত-রাধিকার বিয়ে (Anant Radhika Wedding)

শুক্রবারই মুম্বইয়ে বসছে অনন্ত-রাধিকার (Anant Radhika Wedding) বিয়ের আসর। প্রায় ২৫০০ কোটি টাকার বিয়েতে হাজির থাকছেন দেশ-বিদেশের নামী তারকা-সহ রাজনৈতিক ব্যক্তিত্বেরাও। হিন্দু রীতিনীতি মেনেই এদিন তাঁদের শুভ বিবাহ সম্পন্ন হবে। বলিউড তারকা থেকে শুরু করে স্পোর্টস, রাজনীতি, ব্যবসা, বিদেশের তারকা সহ বিভিন্ন ফিল্ডের খ্যাতনামা ব্যক্তিরা এদিন উপস্থিত থাকবেন অনন্ত রাধিকার বিয়ে দেখার জন্য। শাহরুখ খান থেকে শুরু করে সলমন খান, আমির খান, আলিয়া ভাট, রণবীর কাপুর, দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস, কিম কার্দাশিয়ান প্রমুখকে দেখা যাবে এই বিয়েতে। 

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

Akshay Kumar

covid19

bangla news

Bollywood Actor

Anant Ambani

Radhika Merchant

Anant-Radhika Wedding Mukesh Ambani


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর