img

Follow us on

Sunday, Sep 08, 2024

Anant Radhika Wedding: অনন্ত-রাধিকার বিয়েতে নজর কাড়ল কার নেকলেস, কার ঘড়ি? দেখে নিন একনজরে

Ambani Wedding: ৫০০ কোটির নেকলেস, ৬৭ কোটির ঘড়িতেই আম্বানিদের জৌলুস

img

অবশেষে সাত পাকে বাঁধা পড়লেন অনন্ত রাধিকা

  2024-07-15 17:03:03

মাধ্যম নিউজ ডেস্ক: কয়েক মাসের প্রি-ওয়েডিং সমারোহের পর অবশেষে সাতপাকে বাঁধা পড়লেন অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্ট (Anant Radhika Wedding)। কয়েক দশক ধরে এই বিবাহ অভিযান মনে রাখা হবে। কারণ এটিই ছিল আজ পর্যন্ত পৃথিবীর সবথেকে দামি বিবাহ অভিযান। এর আগে প্রিন্স চার্লস এবং ডায়নার বিবাহ হয়েছিল ৩৯৮ কোটি টাকা ব্যয়ে। লক্ষী মিত্তলের মেয়ে ওয়ানিশা মিত্তল ও অমিত ভাটিয়ার বিয়ে হয়েছিল প্রায় ৫৫০ কোটি টাকা ব্যয়ে। কিন্তু খরচের দিক থেকে অনন্ত আম্বানির বিয়ের ধারেকাছে নেই কোনওটাই। অনন্ত রাধিকার বিয়ের খরচ প্রায় পাঁচ হাজার কোটি টাকা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

নজরকাড়া ঘড়ি, জুয়েলারি (Anant Radhika Wedding)

আম্বানি পরিবারের সদস্য এবং নববধূর জামা, জুয়েলারি, ঘড়ি এসবই ছিল নজর কাড়া তালিকায়। ছেলের বিয়েতে (Anant Radhika Wedding) নিতা আম্বানি যে নেকলেস করেছিলেন তার মূল্য ৪০০ থেকে ৫০০ কোটি টাকা বলে ধারণা করা হচ্ছে। একই ধরনের নেকলেস আর শাড়ি পড়তে দেখা গিয়েছিল শ্লোক আম্বানিকেও। বিয়ের দিন অনন্ত আম্বানি ‘প্যাটেক ফিলিপের’ যে ঘড়িটি পড়েছিলেন তার দাম ৬৭.৫ কোটি টাকা বলে জানা যাচ্ছে। এমনকি বিশেষ- বিশেষ অতিথিদেরও দেওয়া হয়েছে দামি রিটার্ন গিফট। অনন্ত তাঁর বলিউডের পরিচিত মুখদের প্রায় ২ কোটি টাকার রিটার্ন গিফট দিয়েছেন। রিটার্ন গিফট প্রাপকদের মধ্যে অন্যতম ছিলেন শাহরুখ খান, রণবীর সিং, ভিকি কৌশল।

আরও পড়ুন: অনন্ত-রাধিকাই প্রথম নয়! আর যারা রাজকীয় বিয়ের আসর বসিয়েছিলেন

বেশ কয়েকজনকে ‘লুই ভুঁটো’-র ব্যাগ, সোনার চেন এবং ডিজাইনের জুতো দেওয়া হয়েছে। রিটার্ন গিফট প্রাপকদের মধ্যে বেশ কয়েকজন গায়কও ছিলেন বলে জানা যায়।

লন্ডনে পোস্ট ওয়েডিং (Ambani Wedding)

তবে আম্বানি পরিবারের (Anant Radhika Wedding) বিয়ে নিয়ে আলোচনা, তর্ক-বিতর্ক কম হয়নি। বিয়ের মাসে জিও রিচার্জ রিচার্জের মূল্য বাড়িয়ে দেওয়া নিয়ে কম ট্রোল হয়নি নেট দুনিয়ায়। এমনকি আম্বানিদের খরচের প্রয়োজনীয়তা নিয়েও প্রশ্ন তুলেছেন নেটিজেনদের একাংশ। যদিও তাতে কিছু আসে যায় না আম্বানিদের। কারণ শোনা যাচ্ছে বিবাহ অভিযান এখনই শেষ হচ্ছে না। লন্ডনে পোস্ট ওয়েডিং (Ambani Wedding) সেলিব্রেশন হবে বলে বেশ জানা যাচ্ছে।

 

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

Ambani Wedding

Anant Radhika Wedding


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর