img

Follow us on

Saturday, Jun 29, 2024

Asha Bhosle: দীর্ঘ দিন পর বাংলা গান রেকর্ড করলেন আশা ভোঁসলে! সঙ্গে সোনু নিগম

Bengali songs: দীর্ঘ বিরতির পর বাংলা গানের জগতে ফিরলেন আশা ভোঁসলে! রয়েছে চমক

img

স্টুডিয়োয় গান রেকর্ড করছেন সোনু নিগম (বাঁ দিকে) ও আশা ভোঁসলে (ডান দিকে), সংগৃহীত চিত্র

  2024-06-21 17:41:15

মাধ্যম নিউজ ডেস্ক: আশা ভোঁসলের (Asha Bhosle) অনুরাগীদের জন্য সুখবর। দীর্ঘদিন পর আবারও বাংলা গান (Bengali songs) রেকর্ড করলেন ৯০ বছর বয়সী এই গায়িকা। এই অসাধ্যসাধনের নেপথ্যে রয়েছেন সঙ্গীত পরিচালক মনোজিৎ গোস্বামী। এতদিন পর ফিরে তিনি কণ্ঠ দিয়েছেন সিনেমার গানে। একটি নয়, জানা গিয়েছে তিনটি গান গেয়েছেন আশা। তিনটি গানেরই গীতিকার মনোজিৎ। এর মধ্যে একটি একক গানে কণ্ঠ দিয়েছে তিনি। আর অন্য দুটি গানে তাঁর সঙ্গে ডুয়েট গেয়েছেন বলিউডের আরেক জনপ্রিয় গায়ক সোনু নিগম।  

কী জানালেন গীতিকার? (Asha Bhosle) 

চলতি মাসেই মুম্বইয়ে পঞ্চম স্টুডিয়োয় গানগুলি রেকর্ড করেছেন আশা। সময় নিয়েছেন দুদিন। সঙ্গীত পরিচালক অজয় দাসের সহকারী হিসাবে দীর্ঘ দিন কাজ করেছেন মনোজিৎ। সেই সূত্রেই আশার সঙ্গে তাঁর আলাপ। কিন্তু মনোজিৎ জানিয়েছেন, বর্ষীয়ান শিল্পীকে রাজি করাতেই নাকি তাঁর ছমাস সময় লেগেছে। বর্ষীয়ান শিল্পীকে কী ভাবে রাজি করালেন? এই প্রশ্নে মনোজিৎ হেসে বলেন, ‘‘২০১৩ সালে ওঁর সঙ্গে প্রথম কাজ। আট-দশটা কাজ করার সৌভাগ্য হয়েছে। দিদির শরীর ভাল নেই, কিন্তু উনি তার পরেও যে রাজি হয়েছেন, সেটা আমার পরম প্রাপ্তি।’’ 

আরও পড়ুন: জমিতে ফল-সবজি চাষ করে ২৬ কোটি টাকা আয়! প্রসন্নর জবাব মানছে না ইডি

কোন ছবিতে গানগুলি ব্যবহার করা হবে? 

বেশ কয়েক বছর আগে বাংলায় পুজোর গান রেকর্ড করেছিলেন আশা (Asha Bhosle)। তার পর আবার তিনি বাংলা গান (Bengali songs) গাইলেন। তবে কোন ছবিতে গানগুলি ব্যবহার করা হবে, সে প্রসঙ্গে এখনই কোনও তথ্য দিতে নারাজ মনোজিৎ। তবে জানালেন, ছবিতে গানের সঙ্গেই একটি বিশেষ মুহূর্তে আশাকে পর্দায় দেখবেন দর্শক। তিনি জানিয়েছেন, ‘নন্দিতা ফিল্ম অ্যান্ড এন্টারটেনমেন্ট’ প্রযোজিত এই গানগুলো বছরের শেষের দিকে প্রকাশ হতে পারে। তবে সিনেমাটির মুক্তি হবে আগামী বছর। 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

India

bangla news

Bengali news

Bengali Songs

Asha Bhosle

Sonu Nigam

news in bengali

song recorded


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর