img

Follow us on

Friday, Oct 04, 2024

Govinda: কলকাতায় আসার আগেই গুলিবিদ্ধ, অস্ত্রোপচারের পর হাসপাতাল থেকে বার্তা গোবিন্দার

Govinda Bullet Injury: স্থিতিশীল গোবিন্দা, হাসপাতাল থেকে কী বার্তা দিলেন অভিনেতা?

img

ভুল করে নিজের বন্দুক থেকেই গুলি লাগে গোবিন্দার পায়ে। ফাইল ছবি

  2024-10-01 16:31:42

মাধ্যম নিউজ ডেস্ক: কলকাতায় আসার ঠিক আগে মঙ্গলবার সকালে নিজের লাইসেন্সড রিভলভার থেকেই গুলিবিদ্ধ হন অভিনেতা-রাজনীতিবিদ গোবিন্দা (Govinda Bullet Injury)। তড়িঘ়ড়ি হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। অনেকটা রক্তক্ষরণ হওয়ায় আইসিইউতে ভর্তি করাতে হয়। অস্ত্রোপচার করে শরীর থেকে গুলি বার করা হয়েছে তাঁর। এখন স্থিতিশীল রয়েছেন পর্দার ‘হিরো নম্বর ওয়ান’।

কী বললেন অডিয়ো-বার্তায়

গোবিন্দার (Govinda Bullet Injury) গুলি লাগার খবর শুনে ঘুম উড়েছিল তাঁর ভক্তদের। একটু সুস্থ হতেই অভিনেতা নিজের গলায় একটি অডিও বার্তা সকলকে পৌঁছে দেন। তিনি বলেন, ‘‘নমস্কার, প্রণাম। আমি গোবিন্দা। আপনাদের সকলের আশীর্বাদ আর মা-বাবার আশীর্বাদে আর গুরুজির কৃপাতে আমার গায়ে যে গুলি লেগেছিল তা বের করে নেওয়া হয়েছে। আমি এখানের (হাসপাতাল) ডাক্তাদেরকে ধন্যবাদ জানাতে চাই। আপনাদের সকলের প্রার্থনা কাজে এসেছে।’’ মঙ্গলবার কলকাতায় আসার কথা ছিল অভিনেতার। সকালে বিমানবন্দরে রওনা দেওয়ার আগে আনুমানিক ভোর ৪.৪৫ মিনিটে অঘটন ঘটে। যদিও কোন কাজে কলকাতায় আসছিলেন গোবিন্দা, তা এখনও স্পষ্ট নয়।

আরও পড়ুন: “যেচে চড় খেয়েছে রাজ্য”, ডাক্তারদের আন্দোলন প্রসঙ্গে বললেন শুভেন্দু

কী ঘটেছিল

প্রাথমিকভাবে জানা যায়, মঙ্গলবার সকালে ভুলবশত নিজের রিভলবার থেকে গুলি চালিয়ে ফেলেন গোবিন্দা (Govinda Bullet Injury)। গুলিটি তাঁর পায়ে লাগে। গোবিন্দা তাঁর মুম্বইয়ের বাড়িতে অস্ত্র পরিষ্কার করছিলেন বলে জানা গিয়েছে।  এখন ৪৮ ঘণ্টা হাসপাতালেই থাকতে হবে তাঁকে। গোটা পরিবার রয়েছে তাঁর সঙ্গে। মামাশ্বশুরের এমন অঘটন খবর পেয়ে ছুটে যান ভাগ্নে কৃষ্ণার স্ত্রী কাশ্মীরা শাহ। মুম্বই পুলিশের তরফে একটি মামলা দায়ের করা হয়েছে বলে শোনা যাচ্ছে। তবে ডাক্তারদের অনুমতি নিয়েই গোবিন্দার বয়ানও রেকর্ড করবে পুলিশ বলে খবর। কথা বলা হবে, প্রত্যক্ষদর্শীদের সঙ্গেও। প্রাথমিকভাবে দুর্ঘটনার আভাস পাওয়া গেলেও পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bollywood Actor

Govinda

Incident


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর