img

Follow us on

Thursday, Sep 19, 2024

Salman Khan: ইস্টবেঙ্গলের অনুষ্ঠানে মঞ্চ মাতালেন সলমন, বললেন, “আই লভ কলকাতা”

সলমনের প্রিয় ২৭ নম্বর লাল-হলুদ জার্সিও তুলে দেওয়া হয় সল্লু মিঞার হাতে...

img

ছবি: সংগৃহীত

  2023-05-14 12:41:04

মাধ্যম নিউজ ডেস্ক: তিনি এলেন। গাইলেন। জয় করলেন। ১৩ বছর বাদে শনিবার ফের কলকাতায় এলেন সলমন খান (Salman Khan)। তাঁর সঙ্গে ছিলেন পূজা হেগড়ে, জ্যাকলিন ফার্নান্ডেজ, সোনাক্ষি সিনহার মতো নায়িকারা। মাস কয়েক ধরে ক্রমাগত প্রাণনাশের হুমকি পেয়েছেন সাল্লু মিঞা। শনিবাসরীয় সন্ধ্যায় সেসব উপেক্ষা করেই মঞ্চ মাতালেন তিনি। নিজের হিট গান ‘ও ও জানে জানা’, ‘জিনে কে হ্যায় চার দিন’, ‘মুন্নি বদনাম হুয়ি’ গানের সঙ্গে নাচলেনও।

সলমন খান (Salman Khan)...

এদিন দুপুরে কলকাতায় পা রেখেই কালীঘাটে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে যান সলমন। তাঁকে উত্তরীয় পরিয়ে স্বাগত জানান মুখ্যমন্ত্রী। নিরাপত্তার কারণে সলমনের থেকে অনেক দূরেই আটকে দেওয়া হয় সলমন ভক্তদের। তবে তাতে কী? কেউ মোবাইল ক্যামেরায় ধরে রাখলেন প্রিয় নায়কের ছবি। কেউ আবার প্রমাণ সাইজের কাটআউটে মালা পরিয়ে স্বাগত জানলেন ভাইজানকে।

এদিন ইস্টবেঙ্গল ক্লাবের একটি অনুষ্ঠানে যোগ দিতে বলিউড থেকে উড়ে এসেছিলেন সলমন (Salman Khan)। সেখানেই কখনও নাচে, কখনও গানে মন জয় করলেন ফ্যানদের। অত্যুৎসাহী এক মহিলা ভক্ত মঞ্চ উঠে আচমকাই জড়িয়ে ধরেন প্রিয় নায়ককে। দৃশ্যতই অপ্রস্তুতে পড়ে যান ভাইজান। এদিন ইস্টবেঙ্গল ক্লাবের তরফে আজীবন সদস্যপদ দিয়ে সম্মানিত করা হয় সলমনকে। অনুষ্ঠান শেষে ক্লাবের তরফে তাঁকে দেওয়া হয় সম্মাননাও। রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস এবং বিধাননগরের মেয়র কৃষ্ণা চক্রবর্তী তাঁকে লাল-হলুদ উত্তরীয় পরিয়ে সম্মানিত করেন।

আরও পড়ুুন: ‘‘ইমরান খান সন্ত্রাসবাদীদের চেয়ে কম কিছু নয়’’, তোপ পাক প্রধানমন্ত্রীর

পরে মঞ্চে ওঠেন ইস্টবেঙ্গল কর্তা দেবব্রত সরকার। ছিলেন ইস্টবেঙ্গলের বাকি কর্মকর্তারাও। ইস্টবেঙ্গল ক্লাবের শতবর্ষ উপলক্ষে তৈরি বিশেষ মুদ্রাও দেওয়া হয় স্মারক হিসেবে। সলমনের (Salman Khan) প্রিয় ২৭ নম্বর লাল-হলুদ জার্সিও তুলে দেওয়া হয় সল্লু মিঞার হাতে। প্রতীকী হিসেবে তুলে দেওয়া হয় মাঠের ঘাস এবং মাটি। এদিন মঞ্চে ‘চান্দ ছুপা বাদল’ ও তাঁর ছবি ‘বডিগার্ডে’র বিখ্যাত গান ‘আই লাভ ইউ’তে গলাও মেলালেন সলমন। জ্যাকেট খুলে কাছে টেনে নিলেন জ্যাকলিনকে। নাচলেন। শেষে কলকাতার উদ্দেশে বললেন, “কলকাতা ইজ টু হট..., আই লভ ইট।”

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Salman Khan

bangla news

Bengali news

East Bengal Club


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর