img

Follow us on

Saturday, Sep 07, 2024

Kalki 2898 AD: বক্স অফিসে কল্কি-ঝড় অব্যাহত, ২৩ দিনে ৬০০ কোটি টাকার ব্যবসা 

Box Office: জওয়ানের ঘাড়ে নিঃশ্বাস! বক্স অফিসে আয়ের নতুন রেকর্ড গড়ছে কল্কি  

img

বক্স অফিসে বাজিমাত কল্কির।

  2024-07-20 16:40:10

মাধ্যম নিউজ ডেস্ক: গত ২৭ জুন প্রেক্ষাগৃহে মুক্তির পর থেকেই রীতিমতো ঝড় তুলেছে নাগ অশ্বিনের সিনেমা ‘কল্কি ২৮৯৮ এডি’ (Kalki 2898 AD)। ছবিটি মুক্তির ২৩ দিন পার হয়েছে। এর মধ্যেই আয়ের নতুন রেকর্ড গড়েছে ‘কল্কি’। বক্স অফিস সূত্রগুলো জানিয়েছে, ২৩ দিনে সিনেমাটি ভারত থেকে ৬০০কোটি টাকার বেশি আয় করেছে।

আয়ের নজির (Kalki 2898 AD)

‘কল্কি ২৮৯৮ এডি’ (Kalki 2898 AD) ছবিটি বক্স অফিসে ৯৫ কোটি টাকা আয় করেছে প্রথম দিন। এর মধ্যে ৬৪ কোটি ৫০ লাখ টাকা আয় করেছে কেবল তেলেগু সংস্করণ থেকেই। হিন্দি সংস্করণে ছবিটি ২৪ কোটি টাকা আয় করেছে। মুক্তির প্রথম সপ্তাহে ছবিটি ৪১৪ কোটি ৮৫ লাখ টাকা আয় করেছে। মুক্তির তৃতীয় শুক্রবারেই, বিশ্বজুড়ে এই কল্পবিজ্ঞান ঘরানার ছবি ১০০০ কোটির ক্লাবে প্রবেশ করেছে, জানাচ্ছেন ট্রেড অ্যানালিস্ট রমেশ ভাল্লা। গত বছর এই মাইলস্টোন পার করেছিল দুটি ছবি, শাহরুখ অভিনীত 'জওয়ান' ও 'পাঠান'। প্রযোজনা সংস্থা বৈজয়ন্তী মুভিজের তরফে ভৈরব, কর্ণ ওরফে প্রভাসের তরফে এই বার্তা শেয়ার করে নেওয়া হয়। ইতিমধ্যেই, রণবীর কপূরের 'অ্যানিম্যাল'কে টপকে সর্বোচ্চ আয় করা প্রথম ৫ ছবির তালিকায় প্রবেশ করেছে 'কল্কি ২৮৯৮ এডি'। এর আগে চারটি ছবি হল বাহুবলী ২, কেজিএফ চ্যাপ্টার ২, আরআরআর এবং জওয়ান।

আরও পড়ুন: এবার কি বলিউডে? সচিনের মেয়ে সারার ভাইরাল ভিডিও নিয়ে জল্পনা তুঙ্গে

‘কল্কি ২৮৯৮ এডি’ (Kalki 2898 AD) ছবিটি পরিচালনা করেছেন নাগ অশ্বিন। ছবিতে অভিনয় করেছেন প্রভাস, দীপিকা পাড়ুকোন, অমিতাভ বচ্চন, কমল হাসান, শাশ্বত চট্টোপাধ্যায়, দিশা পাটানি প্রমুখ। ছবিতে ম্রুণাল ঠাকুর, দুলকার সালমান, বিজয় দেবেরাকোন্ডা, এস এস রাজামৌলি ও রাম গোপাল ভার্মাকে অতিথি চরিত্রে দেখা গিয়েছে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।



 

Tags:

Madhyom

bangla news

Deepika Padukone

Amitabh Bachchan

Prabhas

Kamal Haasan

Kalki  2898 AD

Nag Ashwin


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর