img

Follow us on

Sunday, Sep 08, 2024

Kalki 2898 AD: 'কল্কি' সিনেমা আসছে ওটিটি প্ল্যাটফর্মে, কবে অনলাইনে মুক্তি জানেন?

OTT release: এবার ওটিটি প্লাটফর্মে মুক্তি পাবে প্রভাস-দীপিকা অভিনীত 'কল্কি' মুভি...

img

'কল্কি' সিনেমার পোস্টার। সংগৃহীত ছবি।

  2024-07-25 08:53:02

মাধ্যম নিউজ ডেস্ক: নাগ অশ্বিন পরিচালিত, বৈজয়ন্তী মুভিজ দ্বারা প্রযোজিত এবং অমিতাভ বচ্চন, কমল হাসান, প্রভাস এবং দীপিকা পাড়ুকোন অভিনীত ‘কল্কি’ (Kalki 2898 AD) রুপালি পর্দায় মুক্তি পেয়েছিল গত ২৭ জুন। ইতিমধ্যে এই সিনেমা ১০০০ কোটির বক্স অফিসে দাপিয়ে বেড়াচ্ছে। এই সিনেমাকে ঘিরে দর্শক মহলে উত্তেজনা তুঙ্গে।

মুক্তির দিনেই কাল্কির আয় ১১৪ কোটি টাকা (Kalki 2898 AD)

এই সিনেমাকে ঘিরে মুক্তির আগে থেকেই দর্শক মহলে ব্যাপক আগ্রহ ছিল। মুক্তির দিনেই ‘কল্কি’ (Kalki 2898 AD) ১১৪ কোটি টাকা আয় করেছে। এরপর প্রথম সপ্তাহে, প্রভাস অভিনীত ছবিটি ৪৯৪.৫ কোটি আয় করতে সক্ষম হয়েছিল। ঠিক তারপর দ্বিতীয় সপ্তাহেই ১৫১.৭৫ কোটি এবং তৃতীয় সপ্তাহে ৬৬.০৫ কোটি টাকা আয় করেছে। আবার মুক্তির চতুর্থ সপ্তাহের রবিবার ২১ জুলাইতেও বক্স অফিসে ব্যাপক বাজিমাত করেছে। ২৫ দিনের মাথায় মোট ৭৩২.৮ কোটি টাকার ব্যবসা করেছে। তবে আয়ের সিংহ ভাগ টাকা অন্ধ্রপ্রদেশ এবং তেলঙ্গানা রাজ্যে উপার্জন করেছে। এই দুটি রাজ্যে মোট আয়ের পরিমাণ ২৭০.৫ কোটি টাকা। যদিও সূত্রে জানা গিয়েছিল সিনেমার বাজেট ছিল ৬০০ কোটি টাকা।

আরও পড়ুনঃ বক্স অফিসে আরও সাফল্যের পথে ‘কল্কি’, এবার ১০০০ কোটির ক্লাবে প্রবেশ

প্রাইম ভিডিও ইন্ডিয়াতে স্ট্রিমিং হবে

সিনেমা নির্মাতার অবশ্য দাবি, এখনও পর্যন্ত ১০০০ কোটির বেশি আয় হয়েছে। ‘কল্কি’র (Kalki 2898 AD) অটিটি প্ল্যাটফর্মে (OTT release) মুক্তির বিবরণ সম্পর্কিত তথ্য ডেকান ক্রনিকল দ্বারা প্রকাশ করা হয়েছে। প্রাইম ভিডিও ইন্ডিয়া এই সিনেমাকে তেলুগু, তামিল, কন্নড় এবং মালায়লাম ভাষায় সম্প্রচার করবে। তবে নেটফ্লিক্স ইন্ডিয়ায় হিন্দি সংস্করণটিও দ্রুত প্রকাশিত হবে বলে জানা গিয়েছে। তবে বলিউড সংস্করণটি বিলম্বিত হতে পারে। ১৫ অগাস্টে প্রাইম ভিডিও ইন্ডিয়াতে স্ট্রিমিং শুরু করতে পারে বলে মনে করা হচ্ছে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

Deepika Padukone

online

Amitabh Bachchan

Prabhas

news in bengali

Kalki 2898 AD

OTT release


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর