img

Follow us on

Sunday, Sep 08, 2024

Prosenjit Chatterjee: অনন্ত-রাধিকার বিয়েতে নয়, ফের বলিউড ছবির সুবাদে মুম্বইয়ে পাড়ি প্রসেনজিতের

Bollywood Film: হিন্দি সিরিজের পর এবার কি বড় পর্দায় ফিরছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়?

img

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, সংগৃহীত চিত্র

  2024-07-16 16:45:16

মাধ্যম নিউজ ডেস্ক: বর্তমানে প্রায়শই মুম্বই পাড়ি দিচ্ছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। গত রবিবার সকালেও মুম্বইয়ে ছিলেন তিনি। সেখানে যশ দাশগুপ্ত, নুসরত জাহানের সঙ্গে এক ফ্রেমে দেখা গিয়েছে তাঁকে। আর সেসব ছবি, ভিডিও দেখেই ভক্তদের প্রশ্ন, তিনি কি এখন বলিউডেই (Bollywood Film) বেশি মনোনিবেশ করতে চাইছেন? সেই উত্তরে জল্পনা থাকলেও এবার সূত্র মারফত খবর মিলেছে, আবারও বলিউড সিনেমায় দেখা যাবে টালিগঞ্জ স্টুডিওপাড়ার সুপারস্টারকে। জানা গিয়েছে, রবিবার নতুন ছবির নির্মাতাদের সঙ্গে কথা বলতে মুম্বই উড়ে গিয়েছেন প্রসেনজিৎ। 

কী জানিয়েছেন অভিনেতা? (Prosenjit Chatterjee)

প্রসঙ্গত, রবিবার অনন্ত অম্বানি-রাধিকা মার্চেন্টের প্রীতিভোজের অনুষ্ঠান ছিল মুম্বইতে। তাই স্বাভাবিকভাবেই সকলের মনে প্রশ্ন জাগছে, আম্বানিদের বিয়েতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও আমন্ত্রিত ছিলেন কিনা। সেই উত্তরে তিনি জানিয়েছেন, বিয়ের আমন্ত্রণ রক্ষার জন্য তিনি মায়ানগরীতে উড়ে যাননি। নতুন হিন্দি ছবির কাজের সুবাদেই তিনি মুম্বইতে পা রেখেছেন। সব ঠিক থাকলে আবারও হিন্দি ছবিতে তাঁর দেখা মিলবে। সেই ছবিরই আলোচনায় যোগ দিতেই শনিবার রাতে টিকিট কেটে রবিবার সকালে মুম্বইয়ের বিমান ধরেন টলিউডের বুম্বা দা।  

আরও পড়ুন: দিল্লিতে কেদারনাথ মন্দির তৈরি হবে, ধাম নয়! জানালেন কেদারনাথ ধাম ট্রাস্টের সভাপতি

এর আগেও বলিউডে একাধিক কাজ করেছেন (Bollywood Film) 

শেষবার বছর খানেক আগে বলিউড সিনেমা ট্রাফিক-এ দেখা গিয়েছিল অভিনেতাকে। সেই ছবিতে প্রসেনজিতের (Prosenjit Chatterjee) পাশাপাশি পরমব্রত চট্টোপাধ্যায়ও ছিলেন। তারপর অবশ্য, ২০২৩ সালে 'স্কুপ' এবং 'জুবিলি' ওয়েব সিরিজের সুবাদে নতুন করে বলিউডের পরিচালক-প্রযোজকদের দৃষ্টি আকর্ষণ করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। কোথাও বলিউডের ডাকসাইটে প্রযোজকের ভূমিকায় আবার কোথাও তদন্তকারী সাংবাদিকের ভূমিকায় নজর কেড়েছেন টলিউডের সুপারস্টার। এছাড়াও নীরজ পাণ্ডের 'খাকি: বেঙ্গল চ্যাপ্টার'-এ গুরুত্বপূর্ণ ভূমিকায় থাকছেন টলিউড সুপারস্টার। যে সিরিজের শুটিং খানিকটা কলকাতায় সেরেও ফেলেছেন তিনি।
জানা গিয়েছে, এই নতুন হিন্দি ছবিতে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে (Prosenjit Chatterjee)। শোনা যাচ্ছে ছবির প্রযোজক এবং পরিচালকও প্রথম সারির। সব ঠিক থাকলে শুটিং শুরু হবে সেপ্টেম্বরে। 
 

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

India

Mumbai

Bengali news

Entertainment

news in bengali

Bollywood film

News in bangla

Prosenjit Chatterjee


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর