img

Follow us on

Sunday, Sep 08, 2024

Sara Tendulkar: এবার কি বলিউডে? সচিনের মেয়ে সারার ভাইরাল ভিডিও নিয়ে জল্পনা তুঙ্গে

Bollywood Debut: নীল ড্রেসে মোহময়ী সারা! বলিউডে অভিষেক ঘটতে চলছে সচিন কন্যার?

img

নীল ড্রেসে সারা তেন্ডুলকর। বাবা সচিন তেন্ডুলকর ও মা অঞ্জলির সঙ্গে সারা।

  2024-07-19 19:09:16

মাধ্যম নিউজ ডেস্ক: বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন সচিন কন্যা সারা। দীর্ঘদিন ধরেই এমন গুঞ্জন শোনা যায় বি-টাউনে। ফ্যানেরাও সারাকে বড় পর্দায় দেখতে আগ্রহী। কিন্তু এখনও কোনও সিল মোহর পড়েনি সারার অভিনয় কেরিয়ারে। তবে সম্প্রতি একটি ভাইরাল ভিডিও সারার (Sara Tendulkar) বলিউডে আসার খবরকে ফের উস্কে দিয়েছে।

ভাইরাল ভিডিও-য় সারা (Sara Tendulkar)

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। বুধবার মুম্বইয়ের পালি হিল এলাকায় একটি ভ্যানিটি ভ্যান থেকে বের হতে দেখা যায় সারাকে (Sara Tendulkar)। একটি নীল মিনি ড্রেসে দারুণ দেখাচ্ছে সচিন তনয়াকে। ফ্যানেরাও তাঁকে দেখে ছবি তুলতে শুরু করেন। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করে অনেকে লেখেন, যেন রাজকন্যার মতো লাগছে সারাকে। বহুদিন ধরেই ইন্ডাস্ট্রিতে শোনা যায়, অভিনয়ে (Bollywood Debut) নামছেন সারা তেন্ডুলকর। ইতিমধ্যেই একাধিক ব্র্যান্ডের মুখও হয়ে উঠেছেন তিনি।

আরও পড়ুন: লক্ষ্য আইএসএল! মোহনবাগানে স্কটিশ স্ট্রাইকার স্টুয়ার্ট, রেকর্ড অর্থে ইস্টবেঙ্গলে জিকসন

শিরোনামে সারা (Sara Tendulkar)

বিভিন্ন কারণে খবরের শিরোনামে থাকেন সারা তেন্ডুলকর৷ সচিনের (Sachin Tendulkar) মেয়ে হিসেবে তো বটেই, ভারতের তারকা ক্রিকেটার শুভমন গিলের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়েও কথা ওঠে। সোশ্যাল মিডিয়ায় সারা তেন্ডুলকরের ফলোয়ার লক্ষ, লক্ষ৷ এমনকি বলিউডের অনেক হিরোইনেরও থেকেও বেশি ফলোয়ার রয়েছে সচিন কন্যার৷ তিনি এতটাই মোহময়ী যে তাঁর ছবি থেকে মুখ ফেরানো যায় না৷  অসম্ভব সুন্দর স্টাইলিং সেন্স রয়েছে সারার (Sara Tendulkar)৷ ফ্যাশন ডিভা বললেও কম বলা হবে৷ মাত্র ২৬ বছর বয়সেই তিনি কোটি টাকার মালিক৷ এই টাকা তাঁর পারিবারিক নয়, নিজস্ব৷ বলিউডের কোনও ছবিতে কাজ করেননি, তবুও সারার জনপ্রিয়তা অন্য কোনও অভিনেত্রীর থেকে কম নয়। বলিউড অভিনেত্রী না হলেও তার সৌন্দর্যে মুগ্ধ ফ্যানরা৷ তিনি মডেলিং করেন৷ মডেল হিসেবে একটি নামি ব্র্যান্ডে আত্মপ্রকাশ করেন সারা৷ বনিসা সান্ধু এবং তানিয়া শ্রফের সঙ্গে সেখানে দেখা গিয়েছিল সারাকে৷ সারা মায়ের মতো ইউনিভার্সিটি কলেজ লন্ডন থেকে চিকিৎসা বিজ্ঞান নিয়ে পড়াশোনা করেছেন৷

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

Sara Tendulkar

Sachin Tendulkar

bangla news

Bollywood Debut


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর