img

Follow us on

Monday, Sep 16, 2024

Shah Rukh Khan: চোখের সমস্যায় নাজেহাল শাহরুখ, হতে পারে অস্ত্রোপচার! যাবেন আমেরিকা

Eye Problem: চিকিৎসার জন্য বিদেশে যাওয়ার প্রস্তুতি চলছে, কী হল কিং খানের?

img

বলিউড বাদশা শাহরুখ খান। সংগৃহীত চিত্র।

  2024-07-30 18:24:11

মাধ্যম নিউজ ডেস্ক: আইপিএল চলাকালীন হিটস্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন বলিউড বাদশা শাহরুখ খান (Shah Rukh Khan)। সেই সময় সামান্য সময়ের জন্য হাসপাতালে রেখে তাঁকে ছেড়ে দেওয়া হয়েছিল। কিন্তু এবার তাঁকে চোখের সমস্যার (Eye Problem) জন্য বিদেশে পাড়ি দিতে হতে পারে। চলছে সেই প্রস্তুতি। বর্তমানে চোখের সমস্যায় নাজেহাল অবস্থা তাঁর।

সূত্রের খবর

সংবাদ মাধ্যম সূত্রে জানা গিয়েছে, আমেরিকা যুক্তরাষ্ট্রে কিংখানের অস্ত্রোপচার হতে পারে। সেই জন্য তিনি বিদেশে যাওয়ার প্রস্তুতি শুরু করে দিয়েছেন। সোমবার মুম্বইয়ের একটি হাসপাতালে চোখের চিকিৎসার জন্য গিয়েছিলেন তিনি। তবে সেখানে খুব একটা লাভ হয়নি। তবে চোখের সমস্যা নিরাময় করার জন্য তাঁকে বিদেশে যেতে হবে।

আইপিএল জয়ের পর উল্লাস করেননি (Shah Rukh Khan)

গত মে মাসে আমেদাবাদে আইপিএলের ম্যাচ দেখতে গিয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন এই বলিউড বাদশা (Shah Rukh Khan)। এই ম্যাচে একদিকে ছিল কলকাতা নাইট রাইডার্স এবং অপর পক্ষে ছিল সানরাইজার্স হায়দ্রাবাদ। ট্র্যাভিস হেড, অভিষেক শর্মাদের কার্যত দুরমুশ করে ফাইনালে চলে গিয়েছিল নাইটরা। তবে ম্যাচ জয়ের পর খুব একটুও উল্লাস করতে দেখা যায়নি শাহরুককে। পরেই জানা গিয়েছিল তিনি অসুস্থ হয়ে পড়েছিলেন। যদিও এরপর মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানির বিয়েতে তিনি স্বপরিবারে গিয়েছিলেন। এমনকি ফারহা খানের মায়ের শেষ কৃত্য অনুষ্ঠানে দেখা গিয়েছিল। তবে তাঁর পরনে চোখে (Eye Problem) ছিল কালো চশমা।

আরও পড়ুনঃ রাহুল-ফেডারেশন জটে মঙ্গলবারেও স্তব্ধ টলিপাড়া! কাঠগড়ায় তৃণমূল মন্ত্রীর ভাই

আসছে ‘কিং’ সিনেমা

চোখের মধ্যে ঠিক কী সমস্যা হয়েছে তা এখনও স্পষ্টভাবে জানা যায়নি। ‘পাঠান’, ‘জওয়ান’ সিনেমার মতো সুপার হিট মুভি দিয়েছেন তিনি। তবে খুব শীঘ্রই ‘কিং’ নামক একটি অ্যাকশন সিনেমা করছেন। ছবির পরিচালক সুজয় ঘোষ। মুখ্য ভূমিকায় থাকবেন শাহরুখ (Shah Rukh Khan) এবং তাঁর বিপরীতে থাকবেন অভিষেক বচ্চন। শুটিং হয়েছে লন্ডনে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

Shah Rukh Khan

bangla news

Bengali news

America

news in bengali

surgery

Eye Problem


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর