img

Follow us on

Sunday, Sep 08, 2024

Stree-2 Trailer: অগাস্টে মুক্তি পাবে ‘স্ত্রী-২’, আতঙ্ক নয়, এবার চান্দেরির ত্রাতা হয়ে ফিরে আসছেন ‘স্ত্রী’

Shraddha Kapoor: ‘স্ত্রী-২’-এ চান্দেরিতে এবার ‘স্কন্ধকাটার’ আতঙ্ক...

img

স্ত্রী-২ পোস্টার (সংগৃহীত চিত্র)

  2024-07-18 18:53:38

মাধ্যম নিউজ ডেস্ক: ২০১৮ সালে সবচেয়ে হিট সিনেমা ছিল ‘স্ত্রী’। রাজকুমার রাও, শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor) অভিনীত এই সিনেমার সিক্যুয়েল আসতে চলেছে। ‘স্ত্রী-২’ রিলিজ হবে ১৫ অগাস্ট। সিনেমার ট্রেলার (Stree-2 Trailer) ইতিমধ্যেই জিও স্টুডিওসের ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে। প্রযোজক সংস্থা আশা করছে ‘স্ত্রী’-র মতই স্ত্রী-২ ব্যাপক হিট হবে।

‘মুণ্ডহীন দানবের’ সঙ্গে লড়বে স্ত্রী (Stree-2 Trailer)

সিনেমার ট্রেলারে (Stree-2 Trailer) দেখা যাচ্ছে শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor) পিশাচিনী স্ত্রী-র ভূমিকায় অবতীর্ণ হয়েছেন। এবার লড়াই ‘সর-কটা’ নামে এক মুণ্ডহীন দানবের বিরুদ্ধে। এই ‘সর-কটা’ দানব ‘স্ত্রী’-কে প্রেত হতে বাধ্য করেছিল। রাজকুমার রাও, শ্রদ্ধা কাপুর, পঙ্কজ ত্রিপাঠিরা যৌথভাবে লড়বেন স্ত্রী-২ এর ভিলেন ‘সর-কটা’র সঙ্গে। শ্রদ্ধা কাপুরের চরিত্রটা রহস্যে মোড়া। স্ত্রী শেষ পর্যন্ত দেখেও শ্রদ্ধার ব্যাপারটা ঠিক বোঝা যায়নি। সেটা জানা যাবে স্ত্রী-২ দেখলে। এই ‘সর-কটা’র জন্যই স্ত্রী পেত্নী হয়ে চন্দেরি শহরের মানুষদের কষ্ট দিচ্ছিলেন।

আগস্টেই রিলিজ হবে ‘স্ত্রী-২’(Shraddha Kapoor)

সিনেমার ট্রেলারে (Stree-2 Trailer) বলা হচ্ছে , চন্দেরি পুরাণে স্ত্রী চলে যাওয়ার পর ‘সর-কটা’ আসার ভবিষ্যৎবাণী রয়েছে। স্ত্রী চলে যাওয়ার পর সেই ‘সর-কটা’ তাণ্ডব করবে চন্দেরি শহরে। ৫ বছর আগে ৩১ অগাস্ট ‘স্ত্রী’ রিলিজ হয়েছিল। পাঁচ বছর পর ফের অগাস্ট মাসেই রিলিজ হবে এই দ্বিতীয় ভাগ। তবে এবার ১৫ অগাস্ট রিলিজ হচ্ছে রাজকুমার রাও, শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor), পঙ্কজ ত্রিপাঠী অপারশক্তি খুরানা, অভিষেক বন্দ্যোপাধ্যায় অভিনীত এই সিনেমা।

রুপোলি পর্দা কাঁপাবে স্ত্রী-২

সিনেমাটি কমেডি -হরর ঘরানায় বছরের সেরা সিনেমা হতে চলেছে, এমনটাই আশা করছেন সিনেমার ডিরেক্টর অমর কৌশিক। জানা গেছে, সিনেমা কর্নাটকের বিখ্যাত উপন্যাস ‘নলী বা’- এর (বাংলা অনুবাদ- কাল এস) উপরে তৈরি করা হয়েছে। এ সিনেমায় অভিষেক বন্দ্যোপাধ্যায় স্ত্রী-২ এ জনার চরিত্রে অভিনয় করছেন। অভিষেক বন্দ্যোপাধ্যায় তাঁর চরিত্র সম্পর্কে বলেন, “সিক্যুয়েল সিনেমায় ফের অভিনয়ের সুযোগ পেয়ে আমি গর্বিত।

আরও পড়ুন: হতাশ করেছে তৃতীয় সিজন, কী হবে মির্জাপুরের চতুর্থ সিজনে?

এই সিনেমায় সকল চরিত্র তাদের ১০০ শতাংশ দিয়েছেন এবং এই সিনেমা পাঁচ বছর আগের সিনেমার চেয়েও বড় হিট হবে বলে আশা করছি। কত সিনেমা আসে যায়, কিন্তু স্ত্রী (Shraddha Kapoor) দর্শকদের মনে আজও অমর রয়েছে।”

 

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

 

Tags:

Madhyom

bangla news

Bengali news

news in bengali

Latest bangla News

Stree 2 movie review

Stree 2 trailer

Stree 2 release date

Stree 2 cast

Stree 2 plot

Stree 2 box office collection

Stree 2 songs

Stree 2 full movie download

Stree 2 watch online

Horror comedy movies

Bollywood movies 2024

Shraddha Kapoor movies

Rajkummar Rao movies


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর