img

Follow us on

Thursday, Sep 19, 2024

Daily Horoscope: জেনে নিন ২০২৪ সালের আপনার রাশিফল

কেমন যাবে ২০২৪ সাল

img

প্রতীকী ছবি

  2023-12-31 13:32:55

মেষ

২০২৪ সালের জ্যোতিষ গণনা অনুযায়ী এ বছর মেষ রাশির জাতকদের ওপর বৃহস্পতির আশীর্বাদ থাকবে। আর্থিক জীবনে লাভের একাধিক সুযোগ পাবেন। আয়ের নতুন উৎস উৎপন্ন হবে। লগ্নির জন্যও এই বছরটি অত্যন্ত শুভ। জীবনের প্রথমার্ধে জীবনে আনন্দ থাকবে। ছাত্রছাত্রীদের জন্যও ২০২৪ সাল অত্যন্ত অনুকূল। পরিশ্রম অনুযায়ী ফলাফল লাভ করবেন এই রাশির জাতকরা।

বৃষ

এ বছর প্রচুর মান-সম্মান লাভ করতে পারবেন বৃষ রাশির জাতকরা। আবার শনি বৃষ রাশির গোচর কোষ্ঠীর সপ্তম স্থানে অবস্থান করবে। এ কারণে মাঝেমধ্যে প্রতিকূল ফলাফল পাবেন বৃষ রাশির জাতকরা। শিক্ষার ক্ষেত্রে এই বছরটি বৃষ রাশির জাতকদের জন্য অত্যন্ত লাভজনক। পরিশ্রমের ফল পাবেন ও পড়াশোনার জন্য বিদেশ যাত্রা করতে পারেন।

মিথুন

২০২৪ সালে একাধিক সুসংবাদ পাবেন এই রাশির জাতক। আপনার সমস্ত প্রচেষ্টা সফল হবে। এর পাশাপাশি ধন ও প্রসিদ্ধি লাভের সুযোগ পাবেন মিথুন রাশির জাতকরা। স্বাস্থ্য ভালো থাকবে। কোনও রোগ থাকলে, তা এবার কমবে। চাকরিজীবী জাতকরা চাকরি পরিবর্তনের ভালো সুযোগ পাবেন। আবার ব্যবসায়ীদের জন্যও এই বছরটি অত্যন্ত শুভ।

কর্কট

২০২৪ সালে এই রাশির জাতকরা লাভ অর্জন করতে পারবেন। চাকরিতে পদোন্নতি হতে পারে। আবার এ বছর কোনও যাত্রায় যেতে পারেন এই রাশির জাতক। প্রেম জীবনে জেদ করবেন না, তা না-হলে সমস্যায় পড়তে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে। বড়সড় পরিমাণে অর্থ লগ্নি করবেন না। তা না-হলে লোকসানের সম্ভাবনা রয়েছে। সরকারি চাকরির প্রস্তুতি করছেন যাঁরা, তাঁদের জন্যও এই বছরটি অত্যন্ত শুভ।

সিংহ

বছরের শুরুতে একাধিক সমস্যার সম্মুখীন হতে পারেন। তবে নিজের বোধবুদ্ধি প্রয়োগ করে সমস্ত সমস্যা দূর করতে পারবেন। কোনও কাছের মানুষের ব্যবহার আপনাকে কষ্ট দিতে পারে। তবে বছরের শেষের ৬ মাস সিংহ জাতকদের জন্য অনুকূল। পারিবারিক জীবন ভালো কাটবে। জীবনসঙ্গীর সঙ্গে নতুন সম্পত্তি ক্রয় করতে পারবেন।

কন্যা

২০২৪ সাল কন্যা রাশির জাতকদের অত্যন্ত লাভজনক প্রমাণিত হবে। চারদিক থেকে লাভ অর্জন করতে পারবেন কন্যা রাশির জাতকরা। তবে অসুস্থ হতে পারেন। তাই নিজের স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে। বছরের প্রথমার্ধ প্রেম, বিবাহ ও সন্তানের জন্য অত্যন্ত ভালো। কাজকর্মের জন্য বছর খুব ভালো।

তুলা

তুলা রাশির জাতকদের ২০২৪ সাধারণ কাটবে। শনির প্রভাবে জীবনে সুখ-শান্তি বজায় থাকবে। পরিবারে কোনও ধর্মীয় অনুষ্ঠান হতে পারে। এ বছরের তুলা রাশির জাতকদের স্বাস্থ্য অনুকূল থাকবে। এ বছর গাড়ি বা বাড়ি কেনার পরিকল্পনা করে থাকলে,তা কিনতে পারবেন। প্রেম ও পেশাগত জীবনের জন্য বছরের দ্বিতীয়ার্ধ খুবই ভালো।

বৃশ্চিক

বৃশ্চিক রাশির জাতকদের জন্য ২০২৪ সাল খুবই ভালো কাটবে। সমস্ত গ্রহের শুভ প্রভাব থাকবে এই রাশির জাতকদের ওপর। জীবনের সমস্ত ক্ষেত্রে ভালো পরিমাণে সাফল্য লাভ করবেন। শনির কারণে কিছু সমস্যা দেখা দিতে পারে। তবে দুশ্চিন্তিত হবেন না। কারণ সেই সমস্যার সমাধান করতে পারবেন। পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে। পরিবারের কোনও সদস্যের বিবাহের যোগ রয়েছে। প্রেম জীবনের জন্য এই বছরটি অত্যন্ত শুভ।

ধনু

২০২৪ সাল আপনাদের জন্য মাঝারি ফলদায়ী। আর্থিক জীবনে সামান্য সমস্যায় পড়বেন। কঠিন পরিশ্রমের পর ভালো পরিণাম পাবেন। লগ্নির আগে বিশেষজ্ঞদের পরামর্শ নিতে ভুলবেন না। পারিবারিক সুখ-শান্তি বিঘ্নিত হবে। স্বাস্থ্য দুর্বল থাকতে পারে। প্রেম জীবনের জন্য সময় অনুকূল নয়।

মকর

২০২৪ সালের ভবিষ্যফল গণনা অনুযায়ী বছরের প্রথম অংশ মকর জাতকদের জন্য অত্যন্ত শুভ। আপনার তৈরি পরিকল্পনা আপনাকে সাফল্যের শীর্ষে নিয়ে যাবে। পরিবারে শান্তি বজায় থাকবে, পাশাপাশি সদস্যদের মধ্যে পারস্পরিক প্রেম থাকবে। আবার মকর রাশির অবিবাহিত জাতকদের জন্যও এই বছরটি অনুকূল। পারিবারিক ও দাম্পত্য জীবন সুখে কাটবে।

কুম্ভ

২০২৪ সালে মিশ্র ফলাফল লাভ করবেন কুম্ভ রাশির জাতকরা। পরিবারের সদস্যদের সঙ্গে মতভেদ হতে পারে। পরিবারের কোনও সদস্যের স্বাস্থ্যের কারণে চিন্তিত হতে পারেন এই রাশির জাতক। এ কারণে অধিক দৌড়ঝাপ করতে হবে। এ বছর সমস্ত ধরনের বাদ-বিবাদ এড়িয়ে চলুন, তা না-হলে আইনি মামলায় জড়িয়ে পড়তে পারেন।

মীন

২০২৪ সালের সূচনা মীন রাশির জাতকদের জন্য অত্যন্ত শুভ। বাড়িতে কোনও শুভ অনুষ্ঠান হতে পারে। তবে বাড়ির কিছু সদস্যের ব্যবহার আপনার প্রতি ভালো থাকবে না। এর ফলে মনে কষ্ট পেতে পারেন। এই রাশির নববিবাহিত দম্পতিরা সুসংবাদ পাবেন। তবে স্বাস্থ্যের যত্ন নিতে হবে এই রাশির জাতকদের।

 

 

DISCLAIMER: এই প্রতিবেদনটি বিশেষজ্ঞদের মতামত অনুযায়ী লেখা। এর সঙ্গে মাধ্যম-এর কোনও সম্পর্ক নেই। মাধ্যম এর কোনও দায় নিচ্ছে না।

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

Horoscope 2024


আরও খবর


ছবিতে খবর