img

Follow us on

Monday, Oct 14, 2024

Narendra Modi: ১০০ বছরে আরএসএস, "ঐতিহাসিক মাইলফলক" বললেন মোদি

RSS: আরএসএস নিয়ে কী বললেন প্রধানমন্ত্রী?

img

আরএসএস-এর প্রশংসায় পঞ্চমুখ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (সংগৃহীত ছবি)

  2024-10-13 13:57:59

মাধ্যম নিউজ ডেস্ক: রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘ (আরএসএস) এবার ১০০ বছরে পা দিল। নরেন্দ্র মোদিও একসময় আরএসএস প্রচারক ছিলেন। সেখান থেকে বিজেপিতে আসেন তিনি। এখন তিনি দেশের প্রধানমন্ত্রী।  আর এই দিনেই আরএসএস-র প্রশংসায় পঞ্চমুখ হলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। শুধু তাই নয়, আরএসএস স্বেচ্ছাসেবকদের শুভেচ্ছাও জানালেন তিনি। আর তিনি বললেন, দেশের সেবায় নিয়োজিত আরএসএস। রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘের ১০০ বছরে পা দেওয়ার এই মুহূর্তকে ঐতিহাসিক মাইলফলক বলে উল্লেখ করলেন তিনি।

কী বললেন প্রধানমন্ত্রী? (Narendra Modi)

শনিবার এক্স হ্যান্ডলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi) একটি ইউটিউব লিঙ্ক শেয়ার করেন। বিজয়া দশমীতে আরএসএস (RSS) প্রধান মোহন ভাগবতের বক্তব্যের লিঙ্ক শেয়ার করেছেন তিনি। অবশ্যই শোনার অনুরোধ জানিয়েছেন প্রধানমন্ত্রী। ওই পোস্টে আরএসএসের ১০০ বছরে পদার্পণ নিয়ে মোদি লেখেন, "দেশের সেবায় নিয়োজিত আরএসএস ১০০ বছরের পা দিচ্ছে। এই ঐতিহাসিক ক্ষণে সব স্বেচ্ছাসেবককে শুভেচ্ছা জানাই। মা ভারতীর জন্য এই সংকল্প ও সমর্পণ দেশের প্রত্যেক প্রজন্মকে উজ্জীবিত করবে। একইসঙ্গে বিকশিত ভারতের স্বপ্ন পূরণে শক্তি জোগাবে। আরএসএস, জাতির সেবায় নিবেদিত, আজ তার ১০০ তম বছরে পদার্পণ করছে। এই ঐতিহাসিক মাইলফলকটিতে সমস্ত স্বেচ্ছাসেবকদের আমার আন্তরিক অভিনন্দন এবং অসীম শুভেচ্ছা।"

 

১৯২৫ সালে পথচলা শুরু রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘের। বলা হয়, গত কয়েক দশকে বিজেপির সংগঠন বৃদ্ধিতে অবদান রয়েছে আরএসএসের স্বেচ্ছাসেবকদের। বিজেপির জাতীয় ও রাজ্য স্তরে সাধারণ সম্পাদক (সংগঠন) পদে সাধারণত থাকেন আরএসএস কর্মী। তাই, আরএসএস-এর এই মুহূর্তকে কুর্ণিশ জানালেন মোদি (Narendra Modi)।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

Narendra Modi

PM Modi

bangla news

Bengali news

RSS


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর