img

Follow us on

Saturday, Oct 05, 2024

Jammu And Kashmir: জম্মু-কাশ্মীরের কুলগামে গুলির লড়াই, খতম ৪ জঙ্গি, শহিদ ২ জওয়ান

Terrorists Shot Dead: জম্মু-কাশ্মীরে এনকাউন্টারে খতম ৪ জঙ্গি

img

জম্মু-কাশ্মীরে গুলির লড়াই (সংগৃহীত ছবি)

  2024-07-07 09:06:34

মাধ্যম নিউজ ডেস্ক: কাশ্মীরে (Jammu And Kashmir) অব্যাহত সেনা জওয়ানদের সঙ্গে জঙ্গিদের গুলির লড়াই। গুলির লড়াইয়ে খতম করা গিয়েছে ৪ জঙ্গিকে (Terrorists Shot Dead)। অন্যদিকে শহিদ হয়েছেন দুই জওয়ান। আরও চার জঙ্গির সন্ধানে জারি রয়েছে তল্লাশি অভিযান। কুলগামে জঙ্গিদের উপস্থিতি নিয়ে আগেই খবর ছিল সেনার কাছে। সেই মতোই শনিবার একদম সকাল থেকে শুরু হয় তল্লাশি অভিযান। গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে সেই তল্লাশি চলাকালীন শুরু হয় সেনা-জঙ্গি গুলির লড়াই।

কুলগাম জেলার মদেরগাম গ্রামে লুকিয়েছিল জঙ্গিরা (Jammu And Kashmir)

সেনা সূত্রে জানা গিয়েছে, কুলগাম জেলার মদেরগাম নামের গ্রামে যৌথ তল্লাশি অভিযান করে সিআরপিএফ জওয়ান এবং স্থানীয় পুলিশ। গ্রামে ঢুকতেই সেনাবাহিনীর ওপর একের পর এক গুলি বর্ষণ করতে শুরু করে জঙ্গিরা। পাল্টা গুলি চালান জওয়ানরাও। তবে সেই গুলির লড়াইয়ে এক জওয়ান গুরুতর আহত হন। দ্রুত তাঁকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

ড্রোনের ফুটেজে দেখা যায় জঙ্গিদের দেহ

অপরদিকে, কুলগ্রামেরই ফ্রিসাল এলাকা থেকে একটি ড্রোনের ফুটেজ হাতে আসে জওয়ানদের। সেই ফুটেজ থেকেই দেখা যায় চার জঙ্গির দেহ পড়ে রয়েছে মাটিতে। আরও একজন জওয়ান শহিদ হয়েছেন। তবে এত গুলিবর্ষণের মধ্যে ওই জঙ্গিদের দেহ (Terrorists Shot Dead) উদ্ধার করা যায়নি বলেই জানানো হয়েছে। সেনা বাহিনীর অনুমান (Jammu And Kashmir) এলাকায় আরও কয়েকজন সন্ত্রাসবাদী লুকিয়ে রয়েছে। তাদের সন্ধানে তল্লাশি অভিযান চলছে। প্রসঙ্গত, এর আগে জুন মাসে একাধিকবার হামলা হয়েছিল কাশ্মীরে। প্রধানমন্ত্রীর শপথগ্রহণের দিনও হামলা হয়েছিল, সেই ঘটনায় পুণ্যার্থীদের বাসের ওপর হামলা চালানো হয়েছিল। তার কয়েকদিনের (Jammu And Kashmir) মাথাতেই জোড়া হামলা হয়। কাঠুয়া এবং দোদা জেলায় ওই হামলা হয়েছিল। ওই ঘটনায় জখম হয়েছিলেন সাধারণ নাগরিকও।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

Jammu and Kashmir

Indian Army

bangla news

Bengali news

Kulgam

Terrorists shot dead


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর