img

Follow us on

Saturday, Oct 12, 2024

Himanta Biswa Sarma: “৬০০ বন্ধ করেছি, আরও ৩০০ মাদ্রাসা বন্ধ করব”, বললেন হিমন্ত  

ভারতে অভিন্ন দেওয়ানি বিধি লাগু হচ্ছে...

img

ফাইল ছবি।

  2023-05-15 13:38:35

মাধ্যম নিউজ ডেস্ক: “গত দু বছরে ৬০০ মাদ্রাসা বন্ধ করে দিয়েছি। আগামী এক বছরের মধ্যে আরও ৩০০ মাদ্রাসা বন্ধ করে দেব।” রবিবার কথাগুলি বললেন অসমের মুখ্যমন্ত্রী বিজেপির (BJP) হিমন্ত বিশ্বশর্মা (Himanta Biswa Sarma)। এদিন তেলঙ্গনায় হিন্দু একতা যাত্রায় অংশ নিয়েছিলেন হিমন্ত। এআইএমআইএমের (AIMIM) প্রধান আসাদউদ্দিন ওয়াইসির উদ্দেশে অসমের মুখ্যমন্ত্রী বলেন, “আমি ওয়াইসিকে বলতে চাই, চলতি বছর আমি আরও ৩০০ মাদ্রাসা বন্ধ করব।”

হিমন্ত বিশ্বশর্মার (Himanta Biswa Sarma) দাবি... 

তিনি বলেন, “অসমে লাভ জেহাদি বন্ধে আমরা কাজ করছি। মাদ্রাসা বন্ধেও কাজ করছি। আমি মুখ্যমন্ত্রী হওয়ার পর অসমে ৬০০ মাদ্রাসা বন্ধ করেছি। এর পরেই তিনি বলেন, আমি ওয়াইসিকে বলতে চাই, চলতি বছর আরও ৩০০ মাদ্রাসা বন্ধ করব অসমে।” ভারতে বহু বিবাহ প্রথাও যে বন্ধের মুখে, এদিন তাও জানিয়েছেন অসমের মুখ্যমন্ত্রী (Himanta Biswa Sarma)। তিনি বলেন, “ভারতে কিছু লোক বাস করেন, তাঁরা ভাবেন, তাঁরা চারটি বিয়ে করতে পারেন। এটা তাঁদের চিন্তাভাবনা। কিন্তু আমি বলি, আপনারা আর চারটি বিয়ে করতে পারবেন না। সেই দিনের শেষ হতে চলেছে।”

হিমন্ত বলেন, “ভারতে অভিন্ন দেওয়ানি বিধি লাগু হচ্ছে। তার পরেই দেশ হবে ধর্মনিরপেক্ষ।” এদিন তেলঙ্গনার মুখ্যমন্ত্রী কেসিআরকেও নিশানা করেন হিমন্ত (Himanta Biswa Sarma)। বলেন, “এ রাজ্যে রাজার শাসন রয়েছে আর মাত্র পাঁচ মাস। আমরা তেলঙ্গানায় রামরাজ্য প্রতিষ্ঠা করতে চাই। এটাই আমাদের লক্ষ্য। হিন্দু সভ্যতার ওপর ভিত্তি করে আমরা তেলঙ্গানায় রামরাজ্য প্রতিষ্ঠা করতে চাই।”

আরও পড়ুুন: চাকরি বাতিলের নির্দেশ বিচারপতি গঙ্গোপাধ্যায়ের, ‘অযোগ্য’দের বাঁচাতে আদালতে যাচ্ছে পর্ষদ!

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

 

Tags:

bangla news

Bengali news

Assam

Himanta Biswa Sarma

madrassa       


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর