img

Follow us on

Thursday, Oct 24, 2024

Mukesh Ambani: ২০ কোটির পর এবার ২০০ কোটি চেয়ে খুনের হুমকি মুকেশ আম্বানিকে

২০০ কোটি না দিলে মুকেশের মৃত্যু অবধারিত! ফের হুমকিতে তোলপাড়

img

মুকেশ আম্বানি। সংগৃহীত ছবি।

  2023-10-29 18:41:43

মাধ্যম নিউজ ডেস্ক: ২০ কোটির পর এবার ফের ২০০ কোটির দাবি করে খুনের হুমকি এল ই-মেলে। আগের মেলের উত্তর না মেলায়, এবার ১০ গুণ টাকা বৃদ্ধি করে মুকেশ আম্বানিকে (Mukesh Ambani) হত্যার হুমকি দেওয়া হয়েছে বলে জানা গেছে। শেষ ২৪ ঘণ্টায় এই নিয়ে দু'বার হুমকির বার্তা পেলেন দেশের সর্বোচ্চ ধনী এবং শিল্পপতি মুকেশ আম্বানি। ফলে এই ঘটনায় ফের উত্তেজনার সৃষ্টি হল সারা দেশ জুড়ে।

কী জানাল মুম্বই পুলিশ (Mukesh Ambani)?

সূত্রের খবর, মুম্বই পুলিশ জানিয়েছে, গত শুক্রবার একটি অজ্ঞাত ই-মেল থেকে মুকেশ আম্বানির সংস্থাকে খুনের হুমকির বার্তা দেওয়া হয়। সেই ই-মেলে ২০ কোটি টাকা দেওয়ার কথা বলা হয়। আর যদি টাকা না দেওয়া হয়, তাহলে রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যানকে হত্যা করা হবে বলে জানানো হয়। সেই সময় ই-মেলে বলা হয়েছিল, “আমাদের অভিজ্ঞ শ্যুটার রয়েছে, গুলি করে ঝাঁঝরা করে দেওয়া হবে মুকেশ আম্বানিকে।”

থানায় অভিযোগ

খুনের হুমকি পাওয়ার পর মুকশের বাড়ি অ্যান্টিলিয়ার নিরাপত্তার দায়িত্বে থাকা আধিকারিক দেবেন্দ্র মুন্সিরাম গামদেবী থানায় অভিযোগ দায়ের করেন। এরপর থেকেই যে ই-মেল থেকে হুমকি এসেছে, সেই মেলের ঠিকানা, আইপি অ্যাড্রেস চিহ্নিত করা হয়েছে। যে ব্যক্তি এই হুমকি দিয়েছে, তার নাম সাদাব খান বলে পুলিশ প্রকাশ করেছে। কিন্তু প্রথম মেলের উত্তর না পাওয়ায়, দ্বিতীয়বার ফের মেল করে হুমকি দেওয়া হয় আম্বানিকে (Mukesh Ambani)।

দ্বিতীয়বার মেলে কী বলা হয়েছে?

পুলিশ সূত্রে জানা গেছে, দ্বিতীয় মেলে বলা হয়, “আপনি মেলের জবাব দেননি। এবার ২০ কোটি থেকে ২০০ কোটি করা হল। যদি টাকা না পাই, তাহলে মৃত্যু (Mukesh Ambani) অবধারিত।” উল্লেখ্য প্রথম মেলের উৎস জানতে পারলেও, দ্বিতীয় মেলের সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। পুলিশ ইতিমধ্যে এই অজ্ঞাত ব্যক্তির বিরুদ্ধে, ভারতীয় দণ্ডবিধি ৩৮৭ এবং ৫০৬ (২) ধারায় মামলা দায়ের করেছে। উল্লেখ্য, এই প্রথম নয় মুকেশকে হত্যার হুমকি। এর আগে, একাধিকবার খুনের হুমকি পেয়েছেন তিনি। গত বছর হুমকির অপরাধে বিহার থেকে গ্রেফতার করা হয়েছে এক অভিযুক্তকে। ২০২১ সালে তাঁর বাসভবনের বাইরে থেকে বিস্ফোরক ভর্তি গাড়ি উদ্ধার করে পুলিশ। সবটা মিলিয়ে বিষয়টা উদ্বেগের কারণ হয়ে দাঁড়িয়েছে।  

    

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

Mukesh Ambani

Mumbai Police

threate


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর