img

Follow us on

Saturday, Sep 21, 2024

Amit Shah: 'পাকিস্তান মোদিকে ভয় পায় বলেই সীমান্তে শান্তি বজায় রয়েছে', বললেন অমিত শাহ

BJP: জম্মু ও কাশ্মীরে বিধানসভা ভোটের প্রচারে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী, কী বললেন?

img

মোদিকে ভয় পায় পাকিস্তান, বললেন অমিত শাহ (সংগৃহীত ছবি)

  2024-09-21 20:41:20

মাধ্যম নিউজ ডেস্ক: জম্মু ও কাশ্মীর সীমান্তে শান্তি বজায় রয়েছে। আগের মতো সীমান্তের ওপার থেকে পাকিস্তানের সেনা আর গুলি চালায় না। পুঞ্চে বিধানভা নির্বাচনে দলীয় প্রার্থীর হয়ে প্রচারে এসে একথা বললেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। একইসঙ্গে তিনি মোদি সরকারের সাফল্যের কথা তুলে ধরেন।

মোদিকে ভয় পায় পাকিস্তান (Amit Shah)

পুঞ্চের সীমান্ত এলাকায় বিজেপি (BJP) প্রার্থী মুর্তজা খানের সমর্থনে শনিবার সভা করেন অমিত শাহ (Amit Shah) । সন্ত্রাস দমনে মোদি সরকারের সাফল্যের কথা তুলে ধরে তিনি বলেন, যুব সমাজের হাতে বন্দুক ও পাথরের বদলে ল্যাপটপ তুলে দিয়েছে কেন্দ্র। তাতেই সন্ত্রাস দমনে সাফল্য এসেছে। মানুষের নিরাপত্তা সুনিশ্চিত করার কথা জানিয়ে তিনি বলেন, "মানুষের সুরক্ষার জন্য সীমান্তে আমরা আরও বাঙ্কার তৈরি করব।" তারপরই সীমান্তের ওপার থেকে গোলা-গুলি চালানোর প্রসঙ্গ তোলেন তিনি। আগের মতো সীমান্তের ওপার থেকে গোলা- গুলি বর্ষণ হয় কি না, তিনি জানতে চান। তারপরই শাহ বলেন, "আগের সরকার পাকিস্তানকে ভয় পেত। আর এখন প্রধানমন্ত্রী মোদিকে ভয় পায় পাকিস্তান। তারা আর গোলা-গুলি চালানোর সাহস দেখায় না। কিন্তু, যদি তারা গোলা-গুলি চালায়, তবে উপযুক্ত জবাব পাবে।”

আরও পড়ুন: তিরুপতির প্রসাদ লাড্ডুতে পশু চর্বি! হিন্দু ভাবাবেগে আঘাত, সুপ্রিম কোর্টে জনস্বার্থ মামলা

তিনদিনের সফরে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী

জম্মু ও কাশ্মীরে ৩৭০ ধারা প্রত্যাহার করে নেওয়া হয়। এমনকী, রাজ্যটিকে দুটি কেন্দ্রশাসিত অঞ্চলে ভাগ করা হয়। এরপরই প্রায় দশ বছর পর জম্মু-কাশ্মীরে বিধানসভা নির্বাচন হচ্ছে। তিন দফায় ৯০টি আসনে ভোটগ্রহণ হচ্ছে। কমিশন সূত্রে জানা গিয়েছে, ১৮ সেপ্টেম্বর প্রথম দফার ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। দ্বিতীয় দফার ভোট ২৫ সেপ্টেম্বর হবে। আর শেষ দফার ভোট ১ অক্টোবর অনুষ্ঠিত হবে। নির্বাচনের ফলাফল ৮ অক্টোবর ঘোষণা করা হবে। বিধানসভা নির্বাচনে দ্বিতীয় দফার ভোটের আগে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী (Amit Shah) তিন দিনের সফরে এসেছেন। পুঞ্চের সুরনকোটে, রাজৌরি জেলার থানামান্ডি এবং রাজৌরি এবং জম্মু জেলার আখনুরে আরও চারটি নির্বাচনী সমাবেশে ভাষণ দেওয়ার কথা রয়েছে তাঁর।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

Amit Shah

Kashmir

Jammu

bangla news

Bengali news

Assembly Election 2024


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর