img

Follow us on

Saturday, Oct 26, 2024

Amit Shah: আজ কলকাতায় আসছেন শাহ, রবিতে রাজ্য সদস্য সংগ্রহ অভিযানের আনুষ্ঠানিক সূচনা

Union Home Minister: রবিবার সকালে কল্যাণীতে বিএসএফের একটি অনুষ্ঠানে যোগ দেবেন অমিত শাহ

img

আজ কলকাতায় পা রাখছেন অমিত শাহ (ফাইল ছবি)

  2024-10-26 10:10:00

মাধ্যম নিউজ ডেস্ক: গত বৃহস্পতিবার ২৪ অক্টোবর রাজ্যে পা রাখার কথা ছিল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের (Amit Shah)। কিন্তু, ঘূর্ণিঝড় দানার কারণে সেই সফর তখনকার মতো স্থগিত হয়ে যায়। আজ, শনিবার (২৬ অক্টোবর) রাতে কলকাতায় পা রাখছেন অমিত শাহ। রবিবারই রাজ্যের একাধিক কর্মসূচিতে যোগ দেবেন তিনি। রয়েছে সরকারি কর্মসূচিও। একইসঙ্গে বাংলায় বিজেপির সদস্য সংগ্রহ অভিযানের আনুষ্ঠানিক সূচনাও করবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী (Amit Shah)। তবে বৃষ্টিতে মাঠে জল জমে যাওয়ায় আরামবাগে তাঁর একটি সরকারি কর্মসূচি বাতিল করা হয়েছে।

শনিবার রাতে পা রাখবেন (Amit Shah) কলকাতায়

শনিবার রাত ১০টা নাগাদ কলকাতা বিমানবন্দরে নামবে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর বিমান। এদিন রাতে নিউটাউনের একটি হোটেলে রাতে থাকবেন তিনি। আগামিকাল, অর্থাৎ রবিবার সকাল ১১টা নাগাদ স্বরাষ্ট্রমন্ত্রীর হেলিকপ্টার পৌঁছবে নদিয়ার কল্যাণীতে। সেখানে বিএসএফের একটি অনুষ্ঠানে যোগ দেবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। জানা গিয়েছে, পেট্রাপোলে মৈত্রীদ্বারের উদ্বোধন করবেন তিনি।

রবিবার কল্যাণীতে যোগ দেবেন সরকারি অনুষ্ঠানে

কল্যাণী থেকে দুপুর একটা নাগাদ অমিত শাহের পৌঁছানোর কথা ছিল হুগলির আরামবাগে। সেখানে একটি সরকারি কর্মসূচি ছিল। সরকারি ওই সমবায় কর্মসূচিতে কৃষকদের সঙ্গে সরাসরি কথা বলার অনুষ্ঠান ছিল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর (Union Home Minister)। ঠিক হয়েছিল আরামবাগেই মধ্যাহ্নভোজ সারবেন তিনি। এরপর আরামবাগ থেকে কলকাতায় আসার কথা ছিল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর। কিন্তু, বৃষ্টির কারণে আরামবাগের মাঠে জল জেমে গিয়েছে। সেই মাঠে শাহের চপার নামতে পারবে না। তাই আরামবাগের কর্মসূচি বাতিল করা হয়েছে। জানা গিয়েছে, কল্যাণী থেকে সরাসরি কলকাতায় আসবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী (Amit Shah)। সল্টলেকের ইস্টার্ন জোনাল কালচারাল সেন্টারে (ইজেডসিসি) দলীয় কর্মসূচি রয়েছে তাঁর।

রাজ্যে সদস্য় সংগ্রহ অভিযানের আনুষ্ঠানিক সূচনা

বিজেপির সদস্য সংগ্রহ অভিযান হয় প্রতি ৬ বছর অন্তর। বাংলায় রবিবার আনুষ্ঠানিকভাবে সদস্য সংগ্রহ অভিযানের সূচনা করবেন তিনি। পূর্বের কর্মসূচি অনুযায়ী, ২৪ অক্টোবর কলকাতায় দলের সদস্য সংগ্রহ অভিযানের সূচনা করার কথা ছিল শাহের। তবে আবহাওয়ার কারণেই তা বাতিল হয়। জানা গিয়েছে, রবিবার সদস্য সংগ্রহ অভিযানের আনুষ্ঠানিক সূচনার পাশাপাশি রাজ্য বিজেপি নেতাদের সঙ্গে সাংগঠনিক বৈঠক করবেন অমিত শাহ। প্রসঙ্গত, আগামী মাসের ১৩ তারিখ রয়েছে রাজ্যের ৬টি বিধানসভা আসনে উপনির্বাচন। তার আগেই শাহ দলের রাজ্য নেতাদের নির্দেশ দেবেন বলে খবর। এর পর রবিবার রাতেই দিল্লির উদ্দেশে রওনা হবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী (Union Home Minister)।
 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

bjp

Amit Shah

Union Home Minister

bangla news

madhyom news

news in bengali

bjp membership drive


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর