img

Follow us on

Thursday, Sep 19, 2024

Amit Shah: "অক্লান্তভাবে উন্নয়নের জন্য ১০ বছর উৎসর্গ করেছে এনডিএ", বললেন শাহ

PM Modi: মোদির প্রশংসায় পঞ্চমুখ শাহ, কী বললেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী?...

img

প্রধানমন্ত্রী মোদির জন্মদিনকে সেবা পাখওয়াদা হিসেবে পালন করার সিদ্ধান্ত, জানালেন অমিত শাহ। ফাইল ছবি।

  2024-09-17 17:55:28

মাধ্যম নিউজ ডেস্ক: দেশে রাজনৈতিক স্থিতিশীলতার প্রশংসা করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। গত ১০ বছরে ভারতের বিকাশে এনডিএ সরকারের (Amit Shah) প্রচেষ্টার কথাও মঙ্গলবার তুলে ধরেন তিনি।

‘সেবা পক্ষ’ কার্যক্রম (Amit Shah)

বিজেপির পাশাপাশি বিভিন্ন মন্ত্রক ও দফতরগুলি এনডিএ (PM Modi) সরকারের ১০০ দিন পূর্ণ হওয়া উপলক্ষে নানা পরিকল্পনা গ্রহণ করেছে। ১৭ সেপ্টেম্বর ১০০ দিন পূর্ণ হল তৃতীয় মোদি সরাকারের। এদিনই আবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ৭৪তম জন্মদিন। এই জোড়া উপলক্ষে ‘সেবা পক্ষ’ কার্যক্রমের সূচনা করেছে বিজেপি। সংবাদ মাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “দেশের অনেক প্রতিষ্ঠান প্রধানমন্ত্রী মোদির জন্মদিনকে ‘সেবা পাখওয়াদা’ হিসেবে পালন করার সিদ্ধান্ত নিয়েছে। ১৭ সেপ্টেম্বর থেকে ২ অক্টোবর পর্যন্ত আমাদের দলের কর্মীরা জনগণকে সাহায্য করবে (Amit Shah)।”

শাহ উবাচ

তিনি বলেন, “প্রধানমন্ত্রী মোদি একটি দরিদ্র পরিবারে জন্মগ্রহণ করেছিলেন এবং তিনি বিশ্বের বৃহত্তম গণতন্ত্রের প্রধানমন্ত্রী হয়েছেন। ১৫টি বিভিন্ন দেশ তাঁকে তাদের সর্বোচ্চ সম্মান দিয়েছে। ১৪০ কোটি ভারতীয় আজ তাঁর দীর্ঘায়ু কামনা করছেন।” শাহ বলেন, “অক্লান্তভাবে উন্নয়নের জন্য ১০ বছর উৎসর্গ করার পর ভারতের জনগণ ঐতিহাসিক তৃতীয় মেয়াদের জন্য বিজেপি ও এর জোট শরিক দলগুলিকে একটি ম্যান্ডেট দিয়েছে।” তিনি বলেন, “গত ৬০ বছরের মধ্যে এটি ঘটেছে প্রথমবারের মতো। এটি দেশের রাজনৈতিক স্থিতিশীলতার পরিবেশ নিয়ে এসেছে।”

আরও পড়ুন: সিবিআইয়ের দ্বিতীয় স্ট্যাটাস রিপোর্ট দেখে ‘বিচলিত’ সুপ্রিম কোর্ট! কী আছে তাতে?

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “প্রধানমন্ত্রী মোদি নয়া শিক্ষানীতিও এনেছেন। যার মধ্যে রয়েছে আমাদের প্রচীন শিক্ষা ব্যবস্থা ও আধুনিক শিক্ষা, যা আমাদের আঞ্চলিক ভাষাকেও (PM Modi) সম্মান করে (Amit Shah)।”

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

 

Tags:

bjp

Amit Shah

PM Modi

bangla news

Bengali news

NDA

  madhyom

news in Bengali  


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর