img

Follow us on

Monday, Sep 16, 2024

Anant Radhika Wedding: আজ অনন্ত-রাধিকার বিয়ে, আম্বানি পরিবারের মেনুতে সোনায় মোড়ানো পান!

Jio Garden: অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্টের বিয়েতে মেনু কী? অতিথিদের রিটার্ন গিফটেই বা কী থাকছে?

img

সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অনন্ত-রাধিকা

  2024-07-11 19:17:49

মাধ্যম নিউজ ডেস্ক: সেজে উঠেছে জিও গার্ডেন। আজ শুক্রবার সেখানেই বিয়ের আসর বসছে অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্টের। ইতিমধ্যেই অতিথিরা আসতে শুরু করেছেন। প্রাক-বিবাহের অনুষ্ঠানের যেখানে এত চমক ছিল, সেখানে বিয়েতে যে আরও ধুমধাম হবে, তা জানাই ছিল সকলের। এবার অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্টের বিয়েতে মেনু থেকে শুরু করে অতিথিদের রিটার্ন গিফট কী থাকছে, সেই খবর প্রকাশ্যে এল। মুম্বইতে বিয়ে হলেও, বারাণসীর গলি থাকবে অনন্ত-রাধিকার বিয়েতে। বিয়ে ও রিসেপশনের অনুষ্ঠানে বসানো হচ্ছে বিশেষ চাট সেন্টার। সরাসরি বারাণসী থেকে উড়িয়ে আনা হচ্ছে কারিগরদের। কাশী চাট ভান্ডার থেকে টমেটো চাট, পালং শাক, আলু টিক্কি এবং চানা কচুরি পরিবেশন করা হবে অতিথিদের বিশেষ কুলহার বা মাটির ভাঁড়ে অতিথিদের খাবার পরিবেশন করা হবে। এখানেই শেষ নয়। অনন্ত-রাধিকার বিয়েতে অতিথিদের মিষ্টিমুখও করানো হবে বারাণসীর বিখ্যাত মিষ্টি দিয়েই। ‘ক্ষীর সাগর’ নামক একটি নামকরা মিষ্টি বিক্রেতার দোকান থেকে ক্ষীর কদম আনানো হচ্ছে। এছাড়া বারাণসীর বিখ্যাত রামচন্দর পান ভান্ডার থেকে ‘বেনারস গলি’তে অতিথিদের পান দিয়ে মুখশুদ্ধি করানো হবে। যাঁরা পান তৈরি করবেন, তাঁরাও ইতিমধ্যে মুম্বই পৌঁছে গিয়েছেন। তবে এর সব চেয়ে বড় বিশেষত্ব হলপ্রতিটি পান সোনায় মোড়ানো থাকবে। 

অনন্ত-রাধিকার সঙ্গীত অনুষ্ঠান

মুম্বইয়ে আয়োজিত হয়েছিল অনন্ত-রাধিকার সংগীত অনুষ্ঠান। সেই অনুষ্ঠানেই উপস্থিত ছিলেন দেশ-বিদেশের তারকারা। মঞ্চ মাতান আলিয়া, রনবীর থেকে শুরু করে জাস্টিন বিবার। শুধু তাই নয় শাহরুখের ছবি 'ওম শান্তি ওম'-এর টাইটেল ট্র্যাকে নেচে উঠেছিল গোটা আম্বানি পরিবার। ঘন্টা দুয়েকের জন্য মঞ্চ কাঁপিয়ে দিলেন জাস্টিন বিবার। স্টেজে দেখা মিলল আলিয়া ভাট, রণবীর কাপুর, সলমন খান, মাধুরী দীক্ষিত, ভিকি কৌশলদেরও। ‘তু ঝুটি ম্যায় মক্কার’ এর  সুপার হিট গান ঠুমকা গানে  নাচতে দেখা গেল হবু দম্পতিকে

আম্বানিদের নতুন অনুষ্ঠান

মশালু সেলিব্রেশন আর সংগীত অনুষ্ঠানের পর এবার নতুন অনুষ্ঠানে মাতেন আম্বানিরা। রাধিকা ও অনন্তের বিয়ের উপলক্ষে হয়ে গেল গ্রহ-শান্তি পুজো। রবিবারই অ্যান্টিলিয়াতে জাঁকজমক করে হয় এই অনুষ্ঠান। এদিনও বলিউডের এক ঝাঁক তারকা উপস্থিত ছিলেন অনুষ্ঠানে। ট্র্যাডিশনাল লুকে ধরা দিলেন হব দম্পতি। গোল্ডেন কালার শাড়ির সঙ্গে মানানসই গয়নায় হাজির হয়েছিলেন রাধিকা। সেই সঙ্গে লাল কুর্তার সঙ্গে গোল্ডেন জ্যাকেটে ধরা দেন অনন্ত।

অনন্ত-রাধিকার গায়ে হলুদে চাঁদের হাট

মশালু সেলিব্রেশন আর সংগীত অনুষ্ঠানের পর নতুন অনুষ্ঠানে মাতেন আম্বানিরা । মুম্বইতে হয় অনন্ত ও রাধিকার গায়ে হলুদের অনুষ্ঠান। এদিনও বলিউডের এক ঝাঁক তারকা উপস্থিত ছিলেন অনুষ্ঠানে। হলুদ রঙের কুর্তাতে দেখা যায় রনবীর সিং ও সলমন খানকে। হলুদ শাড়িতে হাজির হয়েছিলেন জাহ্নভি কাপুর, পিচ কালারের চুড়িদারে নজর কাড়েন অনন্যা পাণ্ডে। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন সারা আলি খান, অর্জুন কাপুরের মতো একাধিক বলি সেলেব।

ফুলের সাজে রাধিকা

গায়ে হলুদে লেহেঙ্গাতে সেজে ওঠেন রাধিকা। সেই সঙ্গেই ফুলের গয়নায় সাজিয়েছেন নিজেকে। কিন্তু এক অভিনব স্টাইল স্টেটমেন্ট নিয়ে হাজির হয়েছেন রাধিকা। বিশেষত্ব ছিল তাঁর লেহেঙ্গার ওড়নাতে। ওড়নাটি তৈরি হয়েছিল বেলফুল ও গাঁদা ফুল দিয়ে। জুঁই ফুলের ওড়ানায় হলুদ গাদার বর্ডার আর তাতেই অপরূপ হয়ে উঠেছিলেন রাধিকা। ছবিটি প্রকাশ্যে আসতেই মুগ্ধ নেট নাগরিকরা।

আরও পড়ুন: রাম সেতুর রহস্য ফাঁস! সমুদ্রের নীচের মানচিত্র প্রকাশ্যে আনলেন ইসরোর বিজ্ঞানীরা

অনন্ত-রাধিকার বিয়ের রিটার্ন গিফট

বিশেষ অতিথিদের জন্য থাকছে রিটার্ন গিফট। জানেন কী কী সেই স্পেশাল গিফট? ভিভিআইপি অতিথিরা পেতে চলেছেন, কয়েক কোটি টাকা দামের ঘড়ি। তবে শুধু ভিভিআইপিরা নন বাকি অতিথিদের জন্য কাশ্মীর এবং বেনারস থেকে থেকে আনা হচ্ছে শাল ও বেনারসি শাড়ি।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

Mukesh Ambani

Anant Radhika Wedding

Jio Garden

Anant Ambani Wedding

Radhika Merchent


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর