img

Follow us on

Sunday, Sep 22, 2024

Bengaluru: দিল্লির শ্রদ্ধাকাণ্ডের ছায়া বেঙ্গালুরুতে, তরুণীর দেহ ৩০ টুকরো করে রাখা হল ফ্রিজে

Murder: বেঙ্গালুরুতে খুন করে দেহ রাখা হল ফ্রিজে, চলছে তদন্ত, মাঝ বয়সি এক ব্যক্তির খোঁজে পুলিশ

img

নিহত তরুণী মহালক্ষ্মীর দেহ ৩০ টুকরো করে রাখা হয় ফ্রিজে (সংগৃহীত ছবি)

  2024-09-22 10:09:56

মাধ্যম নিউজ ডেস্ক: ২০২২ সালের দিল্লির শ্রদ্ধাকাণ্ডের ছায়া দেখা গেল বেঙ্গালুরুতে (Bengaluru)। সেখানকার একটি ফ্ল্যাটের ভিতর থেকে এক তরুণীর টুকরো টুকরো দেহ উদ্ধার হল। জানা গিয়েছে, ওই তরুণীর নাম মহালক্ষ্মী (২৯)। তিনি আদতে বেঙ্গালুরুর বাসিন্দা ছিলেন। তরুণীর দেহকে ত্রিশটি টুকরো করে ফেলে রাখা হয়েছিল ফ্রিজের মধ্যে। বেঙ্গালুরুর মল্লেশ্বরমে এই ঘটনাটি ঘটেছে। বিভিন্ন সংবাদ সংস্থা সূত্রে খবর, একটি এক কামরার ফ্ল্যাট থেকে ওই তরুণীর দেহাংশগুলি পাওয়া গিয়েছে।

পচা দুর্গন্ধ পেয়ে পুলিশকে খবর দেন স্থানীয়রা (Bengaluru)

গতকাল শনিবার ওই ফ্ল্যাটের (Bengaluru) আশপাশের বাসিন্দারা পচা দুর্গন্ধ পেয়ে খবর দেন পুলিশকে। এর পরেই পুলিশ পৌঁছায় ওই ফ্ল্যাটে। সঙ্গে আসেন নিহতের পরিবারও। সেখানেই দেহাংশগুলিকে উদ্ধার করে পুলিশ। প্রশাসনের অনুমান, প্রায় সপ্তাহ দুই আগে ওই তরুণীকে খুন (Murder) করা হয়েছিল। ইতিমধ্যে এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। বেঙ্গালুরুর অতিরিক্ত পুলিশ কমিশনার সতীশ কুমার সংবাদমাধ্যমকে জানিয়েছেন, এই ঘটনার তদন্ত চলছে।

মাঝ বয়সি এক ব্যক্তির খোঁজ চালাচ্ছে পুলিশ

সূত্র মারফত জানা গিয়েছে, এক কামরার ওই ফ্ল্যাটটিতে একাই ভাড়া থাকতেন তরুণী (Bengaluru)। মাস তিনেক আগেই তিনি ওই ফ্ল্যাটে উঠেছিলেন। তবে কীভাবে তাঁকে খুন করা হল! কে বা কারা এই খুনের সঙ্গে জড়িত, সেই বিষয়টি এখনও স্পষ্ট নয়, তা তদন্ত সাপেক্ষ বলেই জানিয়েছে পুলিশ। আপাতত পুলিশ খতিয়ে দেখছে সম্প্রতি ওই ফ্ল্যাটে ঠিক কারা কারা প্রবেশ করেছেন। সেই তথ্য সংগ্রহ করছেন তাঁরা। বেঙ্গালুরুর এক স্থানীয় সংবাদ মাধ্যম সূত্রে খবর, মাঝ বয়সি এক ব্যক্তির খোঁজ চালাচ্ছে পুলিশ, তিনি ওই তরুণীর পূর্ব পরিচিত বলেই জানা গিয়েছে।

দিল্লির শ্রদ্ধা কাণ্ড

প্রসঙ্গত বছর দুই আগে ২০২২ সালেও একই রকমের ঘটনা ঘটেছিল দিল্লিতে। লিভ-ইন সঙ্গী শ্রদ্ধাকে খুন করার পরে তাঁর দেহ (Murder) ফ্রিজে রেখেছিল আফতাব আমিন পুনাওয়ালা। ছয় মাস ধরে ওই দেহ ফ্রিজে রাখা হয়েছিল। তারপর তা মেহেরলির জঙ্গলের বিভিন্ন জায়গায় ছড়িয়ে দিয়েছিল অভিযুক্ত।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

 

Tags:

bangla news

Bengaluru

Murder

madhyom news

news in bengali

Bengaluru Murder

Womans Body Chopped 


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর