img

Follow us on

Friday, Sep 20, 2024

Narendra Modi: আত্মঘাতী হামলার হুমকি! মোদির কেরল সফরের আগেই বিজেপি দফতরে চিঠি

প্রধানমন্ত্রীর নিরাপত্তার জন্য যে মহড়া দেওয়া হয়েছিল, তার একাংশ ফাঁস হয়ে গিয়েছে।

img

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

  2023-04-23 00:19:18

মাধ্যম নিউজ ডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জনসভায় আত্মঘাতী হামলার হুঁশিয়ারি। আগামী ২৪ এপ্রিল কেরল সফরে আসার কথা প্রধানমন্ত্রীর। তার আগেই মোদির বিরুদ্ধে হুমকি চিঠি এল কেরালায় বিজেপি-র রাজ্য দফতরে। ইতিমধ্যেই নিরাপত্তা ব্যবস্থা আরও আঁটসাঁট করা হয়েছে। 

হুমকি চিঠি

এই চিঠি মেলার পর থেকেই কেরালা জুড়ে জারি করা হয়েছে হাই অ্যালার্ট। ইতিমধ্যেই ওই চিঠির প্রেরকের সন্ধান পেয়েছে কেরালা রাজ্য পুলিশ। তাকে আটক করা হয়েছে। যদিও সেই ব্য়ক্তি গোটা ঘটনা অস্বীকার করেছে। তার বক্তব্য, বিরোধী গোষ্ঠীর কেউ তাকে বদনাম করার জন্য এই চিঠি বিজেপির দফতরে পাঠিয়েছে।  প্রসঙ্গত, আগামী ২৪ এপ্রিল কোচিতে একটি জনসভায় বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী। ওই দিনই তিরুবনন্তপুরম থেকে বন্দে ভারত এক্সপ্রেসের সূচনা করতে পারেন তিনি।

আরও পড়ুন: অনুব্রতের গড়ে বিজেপি কর্মীদের বাড়ি ভাঙচুর, বোমাবাজি, অভিযুক্ত তৃণমূল

কেরল পুলিশের অতিরিক্ত ডিজি জানিয়েছেন, প্রধানমন্ত্রীর নিরাপত্তার জন্য যে মহড়া দেওয়া হয়েছিল, তার একাংশ ফাঁস হয়ে গিয়েছে। যেখানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জনসভার নিরাপত্তা নিয়ে কিছু গুরুত্বপূর্ণ নির্দেশ দেওয়া হয়েছিল। এই গোপন নথি ফাঁস হওয়ায়র পরই পিআফআই সংগঠনের পক্ষ থেকেও হুমকি এসেছে। দেশের বিদেশ প্রতিমন্ত্রী এম মুরলীধরণ এই ঘটনাকে ‘গুরুতর’ বলে বর্ণনা করেছেন। এই বিষয়টি নিয়ে তীব্র ক্ষোভ প্রকাশ করেন তিনি। প্রধানমন্ত্রী সফরের আগে এভাবে নিরাপত্তা বিঘ্নিত হওয়া নিয়ে আশঙ্কা প্রকাশ করেছেন তিনি। দোষারোপ করেছেন রাজ্য পুলিশকেই।সেন্ট্রাল এজেন্সিগুলি ইতিমধ্যেই তাদের নিরাপত্তা জনিত প্রহরা আঁটোসাটো করেছে কেরলে। ২৪ এপ্রিল বন্দে ভারত এক্সপ্রেসের উদ্বোধন ছাড়াও একটি রোড শো করতে পারেন মোদি। এর পাশাপাশি কেরলে একটি জনসভাও করবেন প্রধানমন্ত্রী।

আরও পড়ুন: ফের রক্তাক্ত ভূস্বর্গ, শহিদ ৫ জওয়ান, জখম ১

আগামী সোমবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি প্রথমে কোচিতে যাবেন। সেখান থেকে যাবেন তিরুবনন্তপুরমে। উদ্বোধন করবেন কেরালার প্রথম বন্দে ভারত এক্সপ্রেসের। অন্যদিকে, কুখ্যাত গ্যাংস্টার আতিক আহমেদের (Atiq Ahmed) মৃত্যুর বদলা নেওয়ার হুমকি দিয়ে ইদের বার্তা দিল আল কায়দার শাখা সংগঠন। 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Narendra Modi

Kerala

PM visit Kerala

suicide attack


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর