img

Follow us on

Friday, Sep 20, 2024

Murder Of BJP Leader: দলীয় কার্যালয়ে খুন দিল্লির বিজেপি নেতা

নিহত বিজেপি নেতাকে প্রথমে মারধরও করে দুষ্কৃতীরা

img

প্রতীকী ছবি

  2023-04-15 15:59:12

মাধ্যম নিউজ ডেস্ক: খোদ রাজধানীর বুকে গুলি করে খুন (Murder Of BJP Leader) করা হল বিজেপি নেতাকে। শুক্রবার সন্ধ্যায় দিল্লির দ্বারকা এলাকায় বিজেপি নেতার অফিসে ঢুকে হামলা চালানোর অভিযোগ উঠেছে দুষ্কৃতীদের বিরুদ্ধে। নিহত বিজেপি নেতা সুরেন্দ্র মতিয়ালা (৬০)।

আরও পড়ুন: উদ্ধার ৩,৪০০ চাকরি প্রার্থীর নথি! তৃণমূল বিধায়কের ঘরকে 'ওয়ার রুম' বলছে সিবিআই

এদিন নিজের কার্যালয়ে বসে ছিলেন ওই বিজেপি নেতা

পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ নিজের অফিসে বসে এক আত্মীয়ের সঙ্গে টিভি দেখছিলেন ওই বিজেপি নেতা। সেই সময়ই মুখ ঢেকে তাঁর কার্যালয়ে ঢোকে দুই আততায়ী। তারা বাইকে করে এসেছিল বলেই জানতে পেরেছে পুলিশ।

নিহত বিজেপি নেতাকে প্রথমে মারধরও করে দুষ্কৃতীরা

অফিসে ঢোকার পরই বিজেপি নেতাকে মারধর করা হয় বলে অভিযোগ। এর পর কাছ থেকে বিজেপি নেতাকে (Murder Of BJP Leader) লক্ষ্য করে ৪-৫ বার গুলি চালায় দুষ্কৃতীরা। বিজেপি নেতার ওই আত্মীয়ের উপরও হামলা চালানো হয়েছে কি না স্পষ্ট নয়।

কী বলছে তদন্তকারী আধিকারিকরা

তদন্তকারীরা জানিয়েছেন, ৩ জন দুষ্কৃতী এদিন ওই বিজেপি নেতাকে খুনের (Murder Of BJP Leader) উদ্দেশে এসেছিল। সুরেন্দ্র মাতিয়ালার কার্যালয়ের বাইরে পাহারা দিচ্ছিল এক দুষ্কৃতী। ওই আততায়ী বাইক নিয়ে দাঁড়িয়েছিল। বাকি ২ জন অফিসে ঢুকে হামলা চালায়।

কী বলছে নিহতের পরিবার 

নিহত বিজেপি নেতার পুত্র জানিয়েছেন, কারও সঙ্গে তাঁর বাবার শত্রুতা ছিল না। কী কারণে হামলা, তার তদন্ত শুরু করেছে পুলিশ। তদন্তকারীদের অনুমান, কয়েক জনের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ ছিল ওই বিজেপি নেতার। তার জেরেই এই হামলা কি না খতিয়ে দেখা হচ্ছে।

 

আরও পড়ুন: 'নব রবিকিরণে' বৈশাখ-বরণ বাঙালির! কালীঘাট থেকে দক্ষিণেশ্বর পুজো দেওয়ার লম্বা লাইন

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Murder Of BJP Leader


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর