img

Follow us on

Friday, Oct 18, 2024

Bharatiya Janata Party: প্রতিষ্ঠা দিবসে দেশের ১০ লক্ষ জায়গা থেকে মোদির ভাষণ সম্প্রচার করবে বিজেপি 

দু’দিন বাদেই ৪৩ তম প্রতিষ্ঠা দিবস ভারতীয় জনতা পার্টির

img

প্রধানমন্ত্রী মোদি

  2023-04-04 16:23:57

মাধ্যম নিউজ ডেস্ক: ৬ এপ্রিল ৪৩ তম প্রতিষ্ঠা দিবস বিজেপির (Bharatiya Janata Party)। প্রসঙ্গত, ১৯৮০ সালের এইদিনেই বিজেপির পথ চলা শুরু হয়। এবার প্রতিষ্ঠা দিবসকে সামনে রেখে দেশের ১০ লক্ষ জায়গা থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বক্তৃতা সম্প্রচারের সিদ্ধান্ত নিয়েছে বিজেপি। প্রতিষ্ঠা দিবসে দলের কর্মীদের তিনি সম্বোধন করবেন বলে জানা গেছে। বছর ঘুরলেই লোকসভা ভোট। তার আগে দেশ জুড়ে বিজেপির বুথ সশক্তিকরণ অভিযান চলছে। বিজেপি সূত্রে খবর, প্রতিটি বুথেই তারা এই কর্মসূচি নিচ্ছে প্রতিষ্ঠা দিবসে।

আরও পড়ুন: মোদি পদবি নিয়ে আপত্তিকর মন্তব্য, রাহুলের মাথায় ঝুলেই রইল শাস্তির খাঁড়া

প্রতিষ্ঠা দিবসের কর্মসূচি 

দু’দিন বাদেই ৪৩ তম প্রতিষ্ঠা দিবস ভারতীয় জনতা পার্টির (Bharatiya Janata Party)। ধুমধাম করে হবে তার উদযাপন। আর সেই উদযাপনের অংশ হিসেবেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বক্তৃতা সম্প্রচারের কর্মসূচি নিয়েছে বিজেপি। জোরকদমে চলছে শেষ মুহুর্তের প্রস্তুতি। কয়েকজন বর্ষীয়ান বিজেপি নেতা সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিশেষ কিছু বক্তৃতা দেশজুড়ে সম্প্রচার করা হবে। আর তার চূড়ান্ত প্রস্তুতি চলছে।

জানা গেছে, বৃহস্পতিবার সকালে দিল্লিতে বিজেপির (Bharatiya Janata Party) প্রধান কার্যালয়ে দলীয় পতাকা উত্তোলন করবেন সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। তিনি কিছু বক্তব্য রাখবেন। তারপর দেশের বিভিন্ন প্রান্তে বিজেপির কার্যালয় থেকে মোদির বক্তৃতা সম্প্রচার করা হবে। আর প্রধানমন্ত্রীর বক্তৃতা শুনতে নিজ নিজ এলাকার দলীয় কার্যালয়ে উপস্থিত হবেন বিজেপির নেতা-কর্মীরা।

বিজেপি (Bharatiya Janata Party) সূত্রে জানা গেছে, ইতিমধ্যে বুথ স্তরে পৌঁছে গেছে নির্দেশ। সমস্ত কর্মীদের জানানো হয়েছে। কর্মসূচির রূপরেখা নিয়ে কর্মীদের চিঠিও দেওয়া হয়েছে। জানা গিয়েছে, ৬ এপ্রিল থেকে শুরু করে ১৪ এপ্রিল আম্বেদকরের জন্মবার্ষিকী পর্যন্ত এক সপ্তাহব্যপী কর্মসূচি রয়েছে বিজেপির। এই প্রচারাভিযানের মাধ্যমে সামাজিক সদ্ভাবনার বার্তা দেবে বিজেপি (Bharatiya Janata Party)।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Bharatiya Janata Party


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর