img

Follow us on

Friday, Sep 20, 2024

Yogi Adityanath: মাফিয়ামুক্ত উত্তরপ্রদেশ গড়বই: যোগী আদিত্যনাথ

সরকারি অনুষ্ঠানে এদিন এই মন্তব্য করেন তিনি 

img

  2023-04-19 17:19:22

মাধ্যম নিউজ ডেস্ক: উত্তরপ্রদেশকে মাফিয়ামুক্ত করতে ফের হুঙ্কার দিলেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ (Yogi Adityanath)। তিনি বলেন, “এখন কোনও পেশাদার অপরাধী বা মাফিয়া ফোনেও শিল্পপতিদের হুমকি দিতে পারবে না।” আতিক ও তাঁর ভাইয়ের মৃত্যুর ঘটনায় সরগরম উত্তরপ্রদেশের রাজনীতি। সেই আবহে যোগী আদিত্যনাথের শিল্পপতিদের নিরাপত্তা দেওয়া নিয়ে এই মন্তব্য বিশেষ তাৎপর্যপূর্ণ।

সরকারি অনুষ্ঠানে এদিন এই মন্তব্য করেন তিনি 

মঙ্গলবার লখনউ এবং হারদৌই জেলায় সরকারি অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে অপরাধ নিয়ে মুখ খোলেন যোগী (Yogi Adityanath)। রাজ্যের আইনশৃঙ্খলা নিয়েও এদিন বক্তব্য রাখেন তিনি। সমাজবাদী পার্টি জমানার সঙ্গে তাঁর আমলের টানেন তুলনা। তাঁর মতে, ২০১২ থেকে ২০১৭ পর্যন্ত অখিলেশ জমানায় ৭০০-র বেশি অপরাধের ঘটনা ঘটেছিল উত্তরপ্রদেশে। কিন্তু ২০১৭ সালের পর এখনও পর্যন্ত উত্তরপ্রদেশে কোনও হিংসার ঘটনা বা কারফিউ জারি করার মতো পরিস্থিতি তৈরি হয়নি। তিনি বলেন, আগে উত্তরপ্রদেশের একাধিক জেলায় অপরাধ ছিল নিত্যদিনের রুটিন। এতে মানুষের মধ্যে তৈরি হয়েছিল আতঙ্ক। কিন্তু এখন ভয় পাওয়ার কোনও দরকার নেই। পেশাদার অপরাধীরা এখন শিল্পপতিদের হুমকি দিতে ভয় পাচ্ছে বলে দাবি করেন তিনি।

মাফিয়ামুক্ত উত্তরপ্রদেশ 

আগামী দিনে উত্তরপ্রদেশকে মাফিয়ামুক্ত করাই তাঁর প্রধান লক্ষ্য বলে জানান। এই মন্তব্যের পর অনুষ্ঠানে উপস্থিত মানুষজন হাততালি দিয়ে প্রশংসা করেন যোগীর (Yogi Adityanath)। বর্তমানে উত্তরপ্রদেশে বিনিয়োগ ও শিল্প স্থাপনের অনুকূল পরিবেশ তৈরি হয়েছে বলে জানিয়েছেন যোগী। আশ্বাস দিয়ে তিনি বলেন, শিল্পের স্বার্থে সমস্ত ধরনের নিরাপত্তা দিতে প্রস্তুত তাঁর সরকার।

আতিকের খুনের পর নড়েচড়ে বসেছে উত্তর প্রদেশ সরকার। ইতিমধ্যেই ৬১ জন দাগি মাফিয়ার একটি তালিকা তৈরি করেছে প্রশাসন। যে তালিকার মধ্যে রয়েছে সুধাকর সিং, গুড্ডু সিং, গব্বর সিং, সুনীল রাঠি, বিনোদ উপাধ্যায়ের মতো মাফিয়ারা।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Yogi Adityanath


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর