img

Follow us on

Monday, Sep 16, 2024

Dalit Woman: দলিত মহিলাকে বিয়ে করে ধর্মান্তকরণ, পরে খুন, গ্রেফতার মুসলিম যুবক

Ghaziabad: গাজিয়াবাদে খুন দলিত মহিলা, কী বলছেন নিহতের আত্মীয় তথা ভীম আর্মি দলের সদস্য?

img

অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ (সংগৃহীত ছবি)

  2024-08-02 12:33:47

মাধ্যম নিউজ ডেস্ক: উত্তরপ্রদেশের গাজিয়াবাদে (Ghaziabad) নিজের দলিত স্ত্রী (Dalit Woman) ৩৩ বছর বয়সি পূজা দেবীকে হত্যার অভিযোগ উঠল মহম্মদ আলমের (৩৫) বিরুদ্ধে। শুধু তাই নয়, পূজা দেবীর আগের পক্ষের ১১ বছর বয়সি নাবালিকা কন্যা সন্তানকে যৌন নির্যাতনেরও অভিযোগ উঠেছে ওই মুসলিম যুবকের বিরুদ্ধে। এ নিয়ে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে গোটা রাজ্যে। জানা গিয়েছে, ছয় মাস আগেই পূজা দেবীর (Dalit Woman) সঙ্গে নিকাহ্ করেন মহম্মদ আলম। নিকাহের পরে পূজাকে ইসলাম ধর্মে ধর্মান্তরিত করেন ওই অভিযুক্ত।

আগেই বিবাহিত ছিলেন মহম্মদ, রয়েছে চার সন্তান

পুলিশ সূত্রে খবর, মহম্মদ আলম এমনিতেই বিবাহিত এবং তাঁর বর্তমানে চারটি সন্তানও রয়েছে। যদিও তাঁর স্ত্রী বা সন্তানদের তিনি কাছে রাখতেন না। পুলিশ মহম্মদ আলমকে গ্রেফতার করেছে গত ২৪ জুলাই। পুলিশ রিপোর্টে উঠে এসেছে, বিগত চার বছর ধরে পূজার সঙ্গে লিভ-ইন সম্পর্কে ছিলেন মহম্মদ। ঘটনাটি প্রথম প্রকাশ্যে আসে যখন পূজার বোন পুনম পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন, কারণ বেশ কয়েকদিন ধরে পূজাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না, তখনই থানায় নিঁখোজ ডায়েরি করা হয়। খুন করার পরে পূজার দেহ খালে ফেলে দেন অভিযুক্ত (Ghaziabad)।

নিহতের (Dalit Woman) আত্মীয় ভীম আর্মি পার্টির সদস্য

এ নিয়ে স্বরাজ্য পত্রিকার তরফে যোগাযোগ করা হয়েছিল নিহতের পরিবারের সঙ্গে। কথা বলা হয় পূজার (Dalit Woman) দূর সম্পর্কের এক ভাই সুমিত কুমারের সঙ্গে। জানা গিয়েছে, সুমিত কুমার গত ৮ বছর ধরে ভীম আর্মি দলের একজন সিনিয়র সদস্য, যে দল দলিতদের অধিকার নিয়ে সরব হয়। দলের নেতার নাম চন্দ্রশেখর। আশ্চর্যজনক ভাবে ভীম আর্মি পার্টি এই গোটা ঘটনায় চুপ থেকেছে। এনিয়ে সুমিত কুমারের অভিযোগ হল, মুসলিম তোষণের কারণেই চুপ রয়েছে ভীম আর্মি পার্টি। বর্ণ প্রথার বিরুদ্ধে দলিত আন্দোলন করে যারা, তারাই তাদের সদস্যের পরিবারের এক দলিত মহিলার খুনের ঘটনায় নিশ্চুপ থাকায় উঠছে প্রশ্ন।

 


দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

Ghaziabad

bangla news

Bengali news

Bhim Army

muslim appeasement

Dalit woman killed

Nikah


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর