img

Follow us on

Sunday, Jun 30, 2024

Delhi Fire: মধ্যরাতে দিল্লির শিশু হাসপাতালে আগুন, মৃত্যু ৭ সদ্যোজাতের! জখম বেশ কয়েকজন

শনিবার মধ্যরাতে দিল্লির হাসপাতালে আগুন, মৃত ৭ শিশু

img

দিল্লির শিশু হাসপাতালে আগুন (সংগৃহীত ছবি)

  2024-05-26 12:09:41

মাধ্যম নিউজ ডেস্ক: দিল্লির এক শিশু হাসপাতালে শনিবার মধ্যরাতে আগুন (Delhi Fire) লাগায় দগ্ধ হয়ে মৃত্যু হল সাত সদ্যোজাতের। দমকল গিয়ে আগুনের পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। অনেক শিশুকেই উদ্ধার করা হয়। পরবর্তীকালে চিকিৎসা চলাকালীনই ছয়জনের মৃত্যু হয়। রবিবার সকালেই মৃত্যুর খবর মিলেছে আরেকটি শিশুরও। প্রসঙ্গত, শনিবার রাতেই ১২ জন শিশুকে উদ্ধার করা হয়েছিল। তখনই ছয়জনের মৃত্যু হয় হাসপাতালে। দমকলের এক আধিকারিক জানিয়েছেন, দুটি বিল্ডিংয়ে আগুন লেগেছিল। হাসপাতাল ও তার পার্শ্ববর্তী একটি বহুতলের দোতলায় আগুন ছড়িয়ে পড়ে।

পূর্ব দিল্লির বিবেক বিহার এলাকার ঘটনা

জানা গিয়েছে, পূর্ব দিল্লির বিবেক বিহার এলাকার ঘটনা এটি। সেখানকার একটি শিশু সুরক্ষা কেন্দ্র থেকে শনিবার রাত সাড়ে এগারোটা নাগাদ দমকলকে ফোন করা হয় এবং আগুন (Delhi Fire) লাগার কথা বলা হয়। তবে হাসপাতালে কীভাবে আগুন লাগল তা এখনও জানা যায়নি। আগুন লাগার সঙ্গে সঙ্গে দ্রুত তা বিভিন্ন ওয়ার্ডে ছড়িয়ে পড়ে। ঘটনাস্থলে দমকলের আটটি ইঞ্জিন পৌঁছায়। বেশ কিছুক্ষণের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

আরও পড়ুন: প্রবল গতিতে ধেয়ে আসছে ‘রেমাল’, শুরু বৃষ্টি, ভয়ঙ্কর দুর্যোগের পূর্বাভাস

আতঙ্কিত হয়ে পড়েন অভিভাবকরা

হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, শনিবার রাতেই অনেক সদ্যোজাত শিশু চিকিৎসাধীন ছিল এবং দমকল কর্মীরা তাদের দ্রুত উদ্ধার করে। আগুন লাগার ঘটনায় আতঙ্কে উদ্বেগে দিশেহারা (Delhi Fire) হয়ে পড়েন অভিভাবকরাও। নিরাপদ দূরত্বে সরিয়ে নিয়ে যাওয়া হয় তাঁদেরও। 

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

Delhi Fire

children hospital fire


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর