img

Follow us on

Saturday, Sep 28, 2024

Ghaziabad: ভূতের সাহায্যে রোগ নিরাময়! ধর্মান্তকরণের চেষ্টায় গাজিয়াবাদে গ্রেফতার মৌলবী

Religious Conversion: শ্রীশকে ইসলাম ধর্ম গ্রহণের জন্য প্ররোচনা দিতে থাকেন গাজিয়াবাদের মৌলবী এবং বলেন, ইসলাম গ্রহণ করলেই সব রোগ থেকে মুক্তি মিলবে...

img

ধর্মান্তকরণের চেষ্টা গ্রেফতার মৌলবী (সংগৃহীত ছবি)

  2024-09-23 12:45:44

মাধ্যম নিউজ ডেস্ক: ভূতের সাহায্য রোগ সারানোর নামে প্রতারণা ও ইসলাম ধর্মে ধর্মান্তরিত (Religious Conversion) করার চেষ্টা- এই অভিযোগে গ্রেফতার করা হল এক মৌলবীকে। জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের গাজিয়াবাদে (Ghaziabad)। সেখানে এক হিন্দু মহিলা থানায় অভিযোগ দায়ের করে দাবি করেন যে, এক মৌলবী তাঁর অসুস্থ স্বামীকে ইসলাম ধর্মে ধর্মান্তরিত (Religious Conversion) করার চেষ্টা করেছেন ও তাঁকে (মহিলার স্বামী) দ্বিতীয় বিয়ে করার জন্য প্ররোচনাও দিয়েছেন। শুধু তাই নয়, মহিলার আরও অভিযোগ, তাঁর স্বামীর থেকে টাকা-গাড়িও হাতিয়েছেন ওই মৌলবী।

ঘটনাটি হল গাজিয়াবাদ (Ghaziabad) জেলার ওয়েব সিটি থানা এলাকার

জানা গিয়েছে, অভিযুক্ত মৌলবীর নাম আবদুর রহমান। স্থানীয় থানায় এই ঘটনার প্রমাণ হিসেবে ওই মৌলবীর সঙ্গে তাঁর স্বামীর কথোপকথনের কল রেকর্ডিং-ও দিয়েছেন ওই মহিলা (Religious Conversion)। এই ঘটনার জেরে  ১৯ সেপ্টেম্বর গাজিয়াবাদের (Ghaziabad) পুলিশ একটি মামলা দায়ের করে। যোগী রাজ্যের পুলিশ আবদুর রহমানকে গ্রেফতার করেছে বলেও জানা গিয়েছে। প্রসঙ্গত, ঘটনাটি হল গাজিয়াবাদ জেলার ওয়েব সিটি থানা এলাকার। এখানেই ওই হিন্দু মহিলা পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন। ওই মহিলা জানিয়েছেন, দীর্ঘদিন ধরেই তাঁর স্বামী শ্রীশ ওঝা মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন। সেই মতো মৌলবী আবদুর রহমানের কাছে তাঁরা যান এর সমাধান খুঁজতে।

স্ত্রীকে ভূতের সাহায্যে সুস্থ করা হবে (Religious Conversion)

পেশায় একটি ইঞ্জিনিয়ারিং ফার্মের মালিক শ্রীশ ওঝা। বাড়ি এবং বিভিন্ন বিল্ডিংয়ের নকশা তৈরি করেন তিনি। জানা গিয়েছে, দীর্ঘদিন ধরেই শ্রীশের স্ত্রী কিডনির সমস্যায় ভুগছিলেন। বর্তমানে তাঁর ডায়ালিসিস চলছে। চিকিৎসায় তাঁর স্ত্রী সাড়া দিচ্ছিলেন না, এনিয়ে শ্রীশ খুব চাপে ছিলেন এবং এই সমস্যার সমাধান খুঁজতে গিয়ে মৌলবী আবদুরের খপ্পরে পড়েন (Religious Conversion)। মৌলবী দাবি করেন যে, তাঁর স্ত্রীকে ভূতের সাহায্যে (Ghaziabad) সুস্থ করা হবে এবং সেই মতো বিগত চার পাঁচ মাস ধরে ৭ লাখ টাকা নেন মৌলবী। এমনকী, শ্রীশের গাড়ি বিক্রি করে সেই টাকাও হাতিয়ে নেন ওই মৌলবী। শুধু তাই নয়। ওই মৌলবী শ্রীশকে ইসলাম ধর্ম গ্রহণের জন্য ক্রমাগত প্ররোচনা দিতে থাকেন এবং বলতে থাকেন, ইসলাম ধর্ম গ্রহণ করলেই সব রোগ থেকে মুক্তি মিলবে (Religious Conversion)। আবদুর রহমান স্বামী-স্ত্রী সম্পর্কে ভাঙন ধরানোর জন্য শ্রীশকে বলতে থাকেন, তাঁর স্ত্রী চরিত্রহীনা। এরপরেই অভিযোগ দায়ের করা হয় থানায় এবং গ্রেফতার করা হয় উত্তরপ্রদেশের বুলন্দশহরের বাসিন্দা ৫৮ বছর বয়সি মৌলবী আবদুরকে। 

 

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

Ghaziabad

bangla news

Bengali news

islam

police arrested  moulavi


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর