img

Follow us on

Thursday, Sep 19, 2024

Amritpal Singh: পলাতক খালিস্থানপন্থী নেতা অমৃতপাল কি নেপালে? সন্দেহ গোয়েন্দাদের

সেই ১৮ মার্চ অমৃতপালকে তাড়া করা শুরু করেছে পাঞ্জাব পুলিশ

img

অমৃতপাল সিং

  2023-03-28 15:29:25

মাধ্যম নিউজ ডেস্ক: পলাতক খালিস্তানিপন্থী নেতা অমৃতপাল সিং (Amritpal Singh) কি নেপালে আত্মগোপন করেছেন? এই প্রশ্নই দানা বাঁধছে পাঞ্জাব পুলিশ মহলে। গোয়েন্দাদের তদন্তে প্রায় প্রতিদিনই নতুন নতুন ছদ্মবেশে অমৃতপালের ছবি সামনে আসছে। কিন্তু শত চেষ্টাতেও তার নাগাল পাচ্ছেনা পুলিশ। সূত্রের খবর, পুলিশ মহলের কেউ কেউ অমৃতপালকে পালাতে সাহায্য করতে পারেন, এমন সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছে প্রশাসনের শীর্ষ আধিকারিকরা।  অনুমান অমৃতপাল (Amritpal Sing) নেপাল হয়ে অন্য দেশেও পালিয়ে যেতে পারেন।

নেপাল প্রশাসনের কাছে কী আর্জি জানাল ভারতীয় দূতাবাস

শনিবার কাঠমান্ডুর ভারতীয় দূতাবাস নেপালি বিদেশ মন্ত্রককে একটি চিঠি পাঠায়। তাতে অনুরোধ করা হয়েছে, অমৃতপাল (Amritpal Singh) যদি নিজের পাসপোর্ট বা কোনও ভুয়ো পাসপোর্ট ব্যবহার করে নেপাল হয়ে পালাতে চান তবে যেন তাঁকে গ্রেফতার করা হয়। অমৃতপাল সংক্রান্ত সব তথ্য নেপালের গোয়েন্দা সংস্থা, সেখানকার সমস্ত হোটেল, উড়ান সংস্থাকে জানিয়েছে ভারত। কোনওভাবেই যাতে ছদ্মবেশ নিয়ে অমৃতপাল অন্য কোথাও পালাতে না পারেন তা দেখার জন্য অনুরোধ করা হয়েছে।

১৮ মার্চ থেকে পলাতক অমৃতপাল (Amritpal Singh)

সেই ১৮ মার্চ অমৃতপালকে (Amritpal Singh) তাড়া করা শুরু করেছে পাঞ্জাব পুলিশ। তাঁর একাধিক সঙ্গীকে পুলিশ গ্রেফতার করেছে। কিন্তু পুলিশের চোখে ধুলো দিয়ে বারে বারেই হাতছাড়া হয়ে গেছেন খলিস্তানি নেতা অমৃতপাল সিং। জলন্ধরে পাঞ্জাব পুলিশের চোখে ফাঁকি দিয়ে পালানোর পরে রাজধানী-সহ নানা জায়গায় অমৃতপালের (Amritpal Singh) ছবি সামনে এসেছে। তিনি সীমান্ত পেরিয়ে নেপালে পালাতে পারেন, এমন আশঙ্কা করছেন কেন্দ্রীয় গোয়েন্দারা। তাই সীমান্তে এসএসবি-কে সতর্ক করা হয়েছে।

ইতিমধ্যেই অমৃতপালের (Amritpal Singh) পাল্টে ফেলা মোট সাতটি চেহারার ছবির প্রকাশ করেছে পাঞ্জাব পুলিশ। বিভিন্ন চেহারার ছবি শেয়ার করে অমৃতপালের হদিশ পাওয়ার জন্য সাধারণ মানুষের কাছে আবেদন করেছিল পুলিশ। জলন্ধর গ্রামীণ পুলিশ এর আগেই একটি ব্রেজা গাড়ি উদ্ধার করে। যেটায় চেপে অমৃতপাল পালিয়েছিল বলে সন্দেহ পুলিশের।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

 

 

 

Tags:

Amritpal Sing


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর