img

Follow us on

Sunday, Jun 30, 2024

Delhi Airport: দিল্লি বিমানবন্দরে ভেঙে পড়ল ছাদের একাংশ, নিহত ১, ইন্ডিগো-স্পাইসজেটের বিমান বাতিল

Roof Collapses At Delhi Airport: দিল্লিতে বাতিল ইন্ডিগো-স্পাইসজেটের বিমান, যাত্রীরা টাকা ফেরত পাবেন

img

দিল্লি বিমানবন্দরে ভেঙে পড়ল ছাদের একাংশ (সংগৃহীত ছবি)

  2024-06-28 13:59:58

মাধ্যম নিউজ ডেস্ক: প্রবল বৃষ্টিতে ভেঙে পড়ল দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরের ১ নম্বর টার্মিনালের ছাদের একাংশ। এই ঘটনায় নিহত হয়েছেন ১ জন, আহত ৬। আহতদের সকলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। টার্মিনালের যে অংশে ছাদ ভেঙে পড়ে, সেখানে বেশ কয়েকটি গাড়ি দাঁড়িয়েছিল। ছাদ ভেঙে (Delhi Airport) পড়ায় সেগুলিরও ব্যাপক ক্ষতি হয়েছে। ঘটনার পরেই এয়ারলাইন্স যাত্রীদের উদ্দেশে একটি প্রেস বিবৃতি জারি করে। সেখানে জানানো হয়, ১ নম্বর টার্মিনালের ছাদ ভেঙে পড়ার ঘটনা ও প্রতিকূল আবহাওয়ার কারণে বেশ কয়েকটি উড়ান বাতিল করা হয়েছে।

ইন্ডিগো ও স্পাইসজেটের বিবৃতি

ইন্ডিগো এয়ারলাইন্স একটি বিবৃতিতে জানিয়েছে, প্রতিকূল আবহাওয়ার কারণে ১ নম্বর টার্মিনালের ছাদের একাংশ ভেঙে পড়ে। এর জেরে ইন্ডিগোর উড়ান পরিষেবা বাতিল করা হচ্ছে। তার কারণ কাঠামো ভেঙে পড়ায় যাত্রীরা কোনওভাবেই টার্মিনালের ভিতরে প্রবেশ করতে পারছেন না। অন্য আরেকটি সংস্থা স্পাইসজেট তাদের বিবৃতিতে জানিয়েছে, খারাপ আবহাওয়ার কারণে বাতিল করা হয়েছে তাদের উড়ান। পরবর্তী নির্দেশ না আসা পর্যন্ত বিমান পরিষেবা বাতিল থাকবে। প্রসঙ্গত, যে সমস্ত যাত্রীদের বিমান বাতিল হয়েছে তাঁরা প্রত্যেকেই (Delhi Airport) অর্থ ফেরত পাবেন বলে জানিয়েছেন বিমান পরিবহনমন্ত্রী রামমোহন নাইডু। গোটা বিষয়টি ডিজিসিএ অনুসন্ধান করবে বলে জানা গিয়েছে।

আহত ৬, নিহত ১ জন 

প্রসঙ্গত, শুক্রবার ভোর পাঁচটায় দিল্লি বিমানবন্দরে প্রবল বৃষ্টির জেরে ১ নম্বর টার্মিনালের ছাদের একাংশ ভেঙে পড়ে। এই ঘটনায় ছয় জন আহত হন এবং একজন নিহত হন। ঘটনার কিছুক্ষণের মধ্যেই সেখানে পরিস্থিতি সামাল দিতে পৌঁছে যায় ইমার্জেন্সি রেসপন্স টিম, সেফটি টিম, সিআইএসএফ এনডিআরএফ। দিল্লি বিমানবন্দরের (Roof Collapses At Delhi Airport) আধিকারিকরা জানিয়েছেন, আহতদের ইতিমধ্যেই হাসপাতালে ভর্তি করানো হয়েছে। ধসে পড়া ছাদের ধ্বংসাবশেষ সরানোর চেষ্টা চলছে। নিরাপত্তার কারণে (Delhi Airport) ‘চেক-ইন’ কাউন্টারগুলিও বন্ধ থাকছে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

SpiceJet

bangla news

Bengali news

Indigo

Cancel Flights

Roof Collapses At Delhi Airport


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর