img

Follow us on

Monday, Sep 16, 2024

Interfaith Marriage: গুজরাটে হিন্দু যুবক খুনে কাঠগড়ায় মুসলমান স্ত্রীর আত্মীয়রা

Gujarat: “তোকে বেঁচে ফিরতে দেব না”, হিন্দু যুবককে কুপিয়ে খুন মুসলমান স্ত্রীর আত্মীয়দের…

img

হিন্দু যুবককে নৃশংসভাবে খুনে অভিযুক্ত মুসলিম স্ত্রীর আত্মীয়রা। ছবি— সংগৃহীত।

  2024-08-08 14:26:23

মাধ্যম নিউজ ডেস্ক: মাটিতে পড়ে আর্ত চিৎকার করছেন বছর চব্বিশের এক যুবক। কুড়ুল, লোহার রড এবং লাঠি দিয়ে তাঁকে এলোপাথাড়ি কুপিয়ে-পিটিয়ে চলেছে তাঁর স্ত্রীর মুসলিম আত্মীয়রা (Interfaith Marriage)। যারা মারছে, তারা অনবরত বলে চলেছে, “তোকে আজ বেঁচে ফিরতে দেব না।”

ভিন ধর্মে বিয়ে (Interfaith Marriage)

ঘটনাটি গুজরাটের (Gujarat) দ্বারকার। দ্বারকার যাজ্ঞিক দুধরেজিয়ার বয়স ২৪। ভালোবেসে বিয়ে করেছিলেন ভিন ধর্মে। জীবন দিয়ে তারই খেসারত দিতে হল বছর চব্বিশের ওই যুবককে। জেলা পুলিশ সুপার নীতীশ পাণ্ডে বলেন, “যে যুবকটি মারা গিয়েছেন, তিনি সাধু সম্প্রদায়ের। বিয়ে করেছিলেন মুসলিম মহিলাকে। যুবককে খুনের ঘটনায় অভিযুক্তরা সবাই মুসলমান। ভিন ধর্মে বিয়ে করায় খুন করা হয়েছে ওই যুবককে।”

নৃশংসভাবে খুন হিন্দু যুবককে

স্থানীয় সূত্রে খবর, শেধাখাই গ্রামের যুবক যাজ্ঞিক ভালোবেসেছিল গ্রামেরই এক মুসলিম তরুণীকে। বছর দেড়েক আগে ঘর ছেড়ে পালিয়ে গিয়ে বিয়েও করেন তাঁরা। তরুণীর পরিবার ভিন ধর্মে মেয়ের বিয়ে মেনে নিতে পারেনি। তাই অন্যত্র বসবাস করছিল ওই দম্পতি। মাস দেড়েক আগে এক কন্যা সন্তানের জন্ম দেন ওই তরুণী। তার পরেই গ্রামে ফেরেন তাঁরা। শনিবার সন্ধেয় এক বন্ধুকে নিয়ে বেড়াতে বের হন ওই যুবক। তাঁকে ঘিরে ধরে তাঁর স্ত্রীর আত্মীয়রা। তার পরেই শুরু হয় পাশবিক অত্যাচার। বেশ কিছুক্ষণ পরে উদ্ধার করে জামনগর হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন (Interfaith Marriage)।

আরও পড়ুন: বাংলাদেশ হিন্দুহীন হলে ক্ষতি ভারতেরই, দাবি ‘ওয়ার্ল্ড হিন্দু ফেডারেশন’ কর্তার

এর পরেই যাজ্ঞিকের মা তাঁর বউমার কয়েকজন আত্মীয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। সাব ইন্সপেক্টর কেকে মারু বলেন, “আমরা ছ’জনকে গ্রেফতার করেছি। তাদের মধ্যে রয়েছে মৃতের শ্যালক ও তরুণীর কাকা। একজন নাবালককে আটক করা হয়েছে। তাকে জুভেনাইল জাস্টিস বোর্ডের কাছে হাজির করানো হবে।” গ্রামে অশান্তি এড়াতে পুলিশ মোতায়েন করা হয়েছে বলেও (Gujarat) জানান তিনি। মারু জানান, ওই গ্রামে আর হিংসার খবর মেলেনি। পরিস্থিতি নিয়ন্ত্রণে (Interfaith Marriage)।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

  

Tags:

Madhyom

Marriage

bangla news

Bengali news

Gujarat

hindu

muslim

interfaith marriage

news in bengli

Interfaith

hindu youth killed


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর