img

Follow us on

Sunday, Sep 29, 2024

Jammu & Kashmir: শহিদ হওয়ার আগে পাক জঙ্গি নিকেশ করলেন কাশ্মীরের বসির

Kathua Encounter: কাশ্মীরে ফের গুলির লড়াই, খতম এক জঙ্গিও...

img

ফের জঙ্গি-বাহিনী গুলির লড়াই। কাশ্মীরে খতম জঙ্গি। ফাইল ছবি।

  2024-09-29 20:56:23

মাধ্যম নিউজ ডেস্ক: জঙ্গিদের ছোড়া গুলিতে মারাত্মকভাবে জখম হয়েছিলেন তিনি। তবে মৃত্যুর আগে সেই তিনিই (Jammu & Kashmir) খতম করে গেলেন হার্ডকোর এক পাকিস্তানি জঙ্গিকে। জম্মু-কাশ্মীর পুলিশের শহিদ হওয়া হেড কনস্টেবল বসির আহমেদের কীর্তিগাথা এখন লোকের মুখে মুখে ফিরছে (Kathua Encounter)।

জঙ্গি মেরে শহিদ বসির (Jammu & Kashmir)

শনিবার রাতেই কাঠুয়ার বিলাওয়ার এলাকায় জইশ-ই-মহম্মদের জঙ্গিদের সঙ্গে সংঘর্ষ শুরু হয় নিরাপত্তা বাহিনীর। শহিদ হন বসির। জখম হয়েছেন কাশ্মীর পুলিশের সহকারী উপ-পরিদর্শক। জঙ্গি-নিরাপত্তাবাহিনী দুপক্ষে গুলির লড়াই চলেছে রবিবার সকাল অবধি। এদিন সকালে নতুন করে জখম হন আরও এক পুলিশ কর্মী। দুপক্ষের সংঘর্ষে খতম হয়েছে এক জঙ্গিও। বাকি জঙ্গিদের খোঁজে চলছে তল্লাশি অভিযান। জম্মু জোনের অ্যাডিশনাল ডিরেক্টর জেনারেল অফ পুলিশ আনন্দ জৈন এক্স হ্যান্ডেলে লিখেছেন, “কগ গ্রামে চলা অপারেশনে কাঠুয়া পুলিশের হেড কনস্টেবল বসির আহমেদ কর্তব্য করতে গিয়ে আত্ম বলিদান দিয়েছেন। তার আগে নায়কোচিতভাবে তিনি এক জঙ্গিকে নিকেশ করেছেন। ডেপুটি এসপি সুখবীর এবং এএসআই নিয়াজের অবস্থা স্থিতিশীল।”

আরও পড়ুন: “সুসম্পর্ক রাখলে আইএমএফের চেয়েও বেশি সাহায্য পেত পাকিস্তান”, বললেন রাজনাথ

ভূস্বর্গে উন্নয়ন যজ্ঞ

ভূস্বর্গে শুরু হয়েছে উন্নয়ন যজ্ঞ (Jammu & Kashmir)। সেই আবহেই শুরু হয়েছে বিধানসভা নির্বাচন। এই নির্বাচনে অশান্তি পাকানোর চেষ্টা করছে পাক মদতপুষ্ট জঙ্গিরা। মাসখানেক আগেই খবর মিলেছিল, কাশ্মীরের পাহাড়ি এলাকায় লুকিয়ে রয়েছে বেশ কয়েকজন জঙ্গি। এই জঙ্গিরা পাক অধিকৃত কাশ্মীরে প্রশিক্ষণপ্রাপ্ত। তাদের সঙ্গে আরপিজি, মেশিনগান-সহ আধুনিক অস্ত্র, নাইট ভিশন এবং উন্নত স্যাটেলাইট ফোন রয়েছে। তার পর থেকেই জঙ্গিদের খোঁজে ভূস্বর্গের পাহাড় এবং জঙ্গলে শুরু হয়েছে (Kathua Encounter) তল্লাশি অভিযান (Jammu & Kashmir)।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

 

Tags:

Madhyom

Kashmir

Jammu

Jammu & Kashmir

Encounter

bangla news

Bengali news

news in Bengali  

Kathua Encounter

Kathua

cop dies


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর