img

Follow us on

Tuesday, Oct 22, 2024

Kangana Ranaut: সেন্সর বোর্ডের ছাড়পত্র পেল কঙ্গনা রানাউতের ‘ইমার্জেন্সি’, কী বললেন অভিনেত্রী?

Emergency: ‘‘ইমার্জেন্সি’ সিনেমা মুক্তি নিয়ে কী বললেন অভিনেত্রী কঙ্গনা?

img

ইর্মাজেন্সি সিনেমা রিলিজ নিয়ে আশার কথা শোনালেন অভিনেত্রী কঙ্গনা রানাউত (সংগৃহীত ছবি)

  2024-10-19 17:57:48

মাধ্যম নিউজ ডেস্ক: কঙ্গনা রানাউত (Kangana Ranaut) অভিনীত 'ইমার্জেন্সি' অবশেষে সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশন (সিবিএফসি) ছাড়পত্র দিয়েছে। অভিনেত্রী নিজেই এই তথ্য জানিয়েছেন। এর আগে এই ছবিটি ৬ সেপ্টেম্বর বড় পর্দায় আসার কথা ছিল। তবে, সেন্সর বোর্ড ছবিটিকে মুক্তির জন্য সবুজ সঙ্কেত না দেওয়ায় এতদিন তা ঝুলে ছিল। এবার সব জটিলতা কাটিয়ে ছবিটি মুক্তি পেতে চলেছে বলে অভিনেত্রীর দাবি।

'ইমার্জেন্সি'র জন্য সেন্সর সার্টিফিকেট (Kangana Ranaut)

কঙ্গনা (Kangana Ranaut) তাঁর ভক্তদের সঙ্গে খবরটি শেয়ার করেন এক্স হ্যান্ডেলে। তিনি বলেন, ‘‘আমরা ঘোষণা করতে পেরে আনন্দিত যে, আমাদের সিনেমা 'ইমার্জেন্সি'র (Emergency) জন্য সেন্সর সার্টিফিকেট পেয়েছি। আমরা শীঘ্রই মুক্তির তারিখ ঘোষণা করব। আপনার ধৈর্য এবং সমর্থনের জন্য আপনাদের ধন্যবাদ।’’

 

২১ মাসের জরুরি অবস্থা তুলে ধরা হয়েছে

সেপ্টেম্বরের শুরুতে একটি সাক্ষাৎকারে ছবিটির মুক্তি দেরি হওয়ার প্রসঙ্গে কঙ্গনা (Kangana Ranaut) বলেছিলেন,  ‘‘আমি জানি কীভাবে আমি এই ছবিটি তৈরি করেছি। আমি চলচ্চিত্র শিল্প থেকে কোনও সমর্থন পাইনি। এটি একটি বিশাল বাজেটে তৈরি করা হয়েছে। এখন সিনেমাটি রিলিজ হতে দেরি হওয়ায় সবাই একটি বিশাল ক্ষতি বহন করছে। আমি মনে করি, সেন্সর বোর্ডের উচিত দ্রুত এই ছবিটি মুক্তি দেওয়ার দায়িত্ব নেওয়া।’’ প্রসঙ্গত, এই সিনেমাটি রাজনৈতিক থ্রিলার ধর্মাবলম্বী। ইন্দিরা গান্ধীর জীবনকে তুলে ধরা হয়েছে। যিনি ১৯৭৫ থেকে ১৯৭৭ সাল পর্যন্ত ২১ মাসের জরুরি অবস্থা জারি করেছিলেন। জি স্টুডিও এবং মণিকর্ণিকা ফিল্মস দ্বারা প্রযোজিত ছবিটি ভারতের সবচেয়ে উত্তাল রাজনৈতিক সময়ের একটির পটভূমিতে তৈরি করা হয়েছে। ঐতিহাসিক ঘটনাগুলির চিত্রিত হওয়ার প্রতিশ্রুতি দেওয়া হয়েছে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

West Bengal

Kangana Ranaut

bangla news

Bengali news

emergency

bangla news


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর