img

Follow us on

Monday, Sep 16, 2024

Karnataka Crime: স্ত্রীর সঙ্গে পরকীয়া! প্রতিশোধ নিতে বন্ধুর গলা কেটে রক্ত পান যুবকের

সন্দেহের বশে প্রকাশ্যে বন্ধুর গলা কেটে ভিডিও পোস্ট! এরপর...

img

প্রতীকী ছবি।

  2023-06-26 13:31:37

মাধ্যম নিউজ ডেস্ক: সন্দেহ স্ত্রীয়ের সঙ্গে পরকীয়ায় জড়িত বন্ধু। তাই প্রতিশোধ নিতে বন্ধুর গলা কেটে রক্ত খেলেন স্বামী। শুধু তা-ই নয়, বন্ধুকে দিয়ে গোটা ঘটনাটির ভিডিয়ো তুলে রাখেন অভিযুক্ত ব্যক্তি। ঘটনাটি ঘটেছে কর্নাটকের (Karnataka Crime) চিক্কাবাল্লাপুরে। ভিডিয়োটি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ার পরেই ঘটনার তদন্তে নামে পুলিশ। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। আক্রান্ত ব্যক্তি আপাতত সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন। 

নৃশংস ঘটনার সাক্ষী কর্নাটক

পুলিশের তরফে জানানো হয়েছে, অভিযুক্তের নাম বিজয়। সম্প্রতিই মারেশ নামক এক বন্ধুর উপরে হামলা চালায় বিজয়। নিজেই ওই বন্ধুকে বাড়ি নিয়ে গিয়েছিল বিজয়। পরিচয় করিয়েছিল স্ত্রীয়ের সঙ্গে। কিন্তু কয়েকদিনের মধ্যেই বিপদ। তার সন্দেহ ছিল, স্ত্রীর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে বন্ধু মারেশের। সেই সন্দেহের বশেই বন্ধুর উপর চড়াও হয়। বচসার মাঝেই হঠাৎ সে পকেট থেকে ধারাল অস্ত্র বের করে মারেশের গলায় কোপ বসায়। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়ে মারেশ। তাঁর শরীরের উপরে চেপে বসেই অভিযুক্ত বিজয় তাঁর গলা থেকে বেরনো রক্তপান করে। ওই ভিডিয়ো রেকর্ড করে সোশ্য়াল মিডিয়ায় পোস্ট করা হয়। ভিডিয়োটি (Karnataka Crime) নজরে আসতেই পুলিশ পদক্ষেপ করে। আহত যুবকের অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করা হয়।

আরও পড়ুন: ৯ বছরে ১৩টি সর্বোচ্চ নাগরিক সম্মানের অধিকারী নরেন্দ্র মোদি! দেখুন তালিকা

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি ঘটে কর্নাটকের (Karnataka Crime) চিকবল্লাপুরা জেলার চিন্তামণি তালুকে। গত ১৯ জুন বিজয় তাঁর বন্ধু জনকে নিয়ে স্থানীয় একটি জঙ্গলে যান। সেখানেই ডেকে পাঠানো হয়েছিল মরেশকে। বিজয় যখন মরেশের রক্ত খেতে ব্যস্ত, সেই সময় গোটা ঘটনার ভিডিয়ো করছিলেন জন। তবে গলায় আঘাত পেলেও প্রাণে বেঁচে গিয়েছেন আক্রান্ত যুবক। তাঁকে স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়। সুস্থ হওয়ার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে। পুলিশ একটি মামলা রুজু করে এই ঘটনার তদন্ত শুরু করেছে।

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Karnataka

bangla news

murder case

Karnataka Crime News

Slit Throat

Drink Blood


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর