img

Follow us on

Sunday, Oct 06, 2024

Sukhdev Singh Gogamedi : করণি সেনা প্রধান খুনে গ্রেফতার তিন শ্যুটার, ঘটনার নেপথ্যে বিষ্ণোই গ্যাং?   

করণি সেনা প্রধান খুনে বিষ্ণোই গ্যাংয়ের হাত?

img

করণি সেনা খুনে গ্রেফতার করা হয়েছে এদের।

  2023-12-10 13:28:01

মাধ্যম নিউজ ডেস্ক: করণি সেনা প্রধান সুখদেব সিং গোগামেদিরকে (Sukhdev Singh Gogamedi) খুনের অভিযোগে গ্রেফতার তিন শ্যুটার। রাজস্থান ও দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চ গ্রেফতার করে শ্যুটার রোহিত রাঠৌর, নীতিন ফৌজি এবং উঠম সিংহকে। শনিবার বিকেলেই চণ্ডীগড় থেকে গ্রফতার করা হয় দুজনকে। বাকি একজনকে গ্রেফতার করা হয় রাতে।

খুনের ঘটনায় ধৃত ৪

রোহিত রাজস্থানের বাসিন্দা। হরিয়ানার মহেন্দ্রগড়ে বাড়ি নীতিনের। রামবীর জাঠ নামে আগেই একজনকে গ্রেফতার করেছিল পুলিশ। সব মিলিয়ে ওই খুনের ঘটনায় গ্রেফতার করা হয়েছে চারজনকে। রামবীরের বিরুদ্ধে অভিযোগ, রোহিত ও নীতিকে পালাতে সাহায্য করেছিল সে। মঙ্গলবার বিকেলে রাজস্থানের জয়পুরে দুষ্কৃতীদের গুলিতে খুন হন শ্রী রাষ্ট্রীয় রাজপুত করণি সেনার জাতীয় সভাপতি সুখদেব (Sukhdev Singh Gogamedi)। দুষ্কৃতীরা বাড়িতে ঢুকে খুন করেন তাঁকে।

নৃশংস সেই দৃশ্যের ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় সুখদের খুনের নৃশংস সেই দৃশ্যের ভিডিও ভাইরাল হতেই রাজস্থানে ছড়ায় উত্তেজনা। খুনের ঘটনার পরে পরেই দায় স্বীকার করে লরেন্স বিষ্ণোই গ্যাং ঘনিষ্ঠ রোহিত গোদারা নামের এক দুষ্কৃতী। তার পরেই দুষ্কৃতীদের খোঁজে যৌথ অভিযানে নামে দুই রাজ্যের পুলিশ। একে একে গ্রেফতার করা হয় চারজনকে। জানা গিয়েছে, সুখদেবকে খুন করার আগে তাঁর সঙ্গে বসে চা খান দুষ্কৃতীরা। পরে তিনি যখন ফোন দেখছিলেন তখন আচমকাই এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে দুষ্কৃতীরা। পুলিশ জানিয়েছে, মোট পাঁচ রাউন্ড গুলি চালানো হয়। শেষ গুলিটি লাগে সুখদেবের মাথায়। সিসি টিভির ফুটেজ দেখে, দুই আততায়ীকে আগেই চিহ্নি করেছিল পুলিশ। তাদের খোঁজে ৫ লাখ টাকা পুরস্কারও ঘোষণা করা হয়। পরে পুলিশ গ্রেফতার করে চারজনকে।

আরও পড়ুুন: ‘‘ভারতের অর্থনৈতিক বৃদ্ধির সঙ্গেই জুড়ে তামাম বিশ্বের অগ্রগতি’’, বললেন প্রধানমন্ত্রী

পুলিশ সূত্রে খবর, গ্যাংস্টার রোহিত গোদারা গোল্ডি ব্রার ও লরেন্স বিষ্ণোইয়ের খুবই ঘনিষ্ঠ। তারা হামলার দায়ও স্বীকার করেছে। কিছুদিন আগে ফেসবুক পোস্টে রোহিত গোদারা লিখেছিল, ‘গোগামেদি তাদের শত্রুদের সাহায্য করছে। তাই তার ওপর আঘাত হানা হবে।’ শ্যুটাররা রোহিত গোদারার কাছের লোক বীরেন্দ্র চৌহানের সঙ্গে নিয়মিত যোগাযোগ রেখে চলেছিল। এই বীরেন্দ্রর নামে একাধিক ক্রিমিনাল কেস রয়েছে (Sukhdev Singh Gogamedi)।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

news in bengali

Karni Sena

Bengal  news

Sukhdev Singh Gogamedi

shooter  arrested


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর