img

Follow us on

Sunday, Jun 30, 2024

Lal Krishna Advani: হাসপাতালে ভর্তি লালকৃষ্ণ আডবানি, কেমন আছেন প্রাক্তন উপ প্রধানমন্ত্রী?

AIIMS Delhi: রাতেই হাসপাতালে আডবানি, কী বলছেন এইমস-এর চিকিৎসকেরা

img

লালকৃষ্ণ আডবানির হাতে ভারতরত্ন সম্মান তুলে দেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু।

  2024-06-27 08:54:46

মাধ্যম নিউজ ডেস্ক: হাসপাতালে ভর্তি ভারতের প্রাক্তন উপ প্রধানমন্ত্রী লালকৃষ্ণ আডবানি (Lal Krishna Advani)। বুধবার রাতে তাঁকে দিল্লির এইমস-এ ভর্তি করানো হয়। হাসপাতাল সূত্রে খবর, বার্ধক্যজনিত অসুস্থতা নিয়েই তাঁকে এইমসে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকেরা রাতেই তাঁর শারীরিক পরীক্ষা করেন। তাঁকে এখন পর্যবেক্ষণে রাখা হয়েছে। তাঁর অবস্থা এখন স্থিতিশীল। 

কেমন আছেন আডবানি

নয়াদিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেসের (এইমস) তরফে বিবৃতিতে বলা হয়েছে, 'আপাতত নয়াদিল্লির এইমসে ভর্তি আছেন লালকৃষ্ণ আডবানি। তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।' তবে ঠিক কী কারণে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে, তা নিয়ে এইমস কর্তৃপক্ষের তরফে কোনও মন্তব্য করা হয়নি। সূত্রের খবর, হাসপাতালের জেরিয়াট্রিক বিভাগে (বয়স্ক মানুষকের চিকিৎসা সংক্রান্ত) ৯৬ বছরের আডবানির চিকিৎসা চলছে। দীর্ঘদিন ধরেই বার্ধক্যজনিত সমস্যায় ভুগছেন আডবানি।

আরও পড়ুন: গায়ের রং-এর জন্য অপমানিত! বলিউডে এক সময় মিঠুন ছিলেন গরিবের অমিতাভ

একাধিক নেতার সঙ্গে সাক্ষাত

সম্প্রতি একাধিক শীর্ষনেতার সঙ্গে দেখা করেছেন বর্ষীয়ান বিজেপি নেতা। তৃতীয়বারের জন্য প্রধানমন্ত্রী হওয়ার পরে গত ৭ জুন নয়াদিল্লিতে আডবানির (Lal Krishna Advani) বাসভবনে গিয়ে প্রাক্তন উপ-প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন নরেন্দ্র মোদি। দু'দিন পরেই আডবানির বাসভবনে যান বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মোদির শপথগ্রহণ অনুষ্ঠানে যোগ দেওয়ার ফাঁকেই ভারতের প্রাক্তন উপ-প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন হাসিনা। শনিবার (২২ জুন) কেন্দ্রীয় মন্ত্রী হরদীপ সিং পুরীর সঙ্গে দেখা করেন আডবানি। লোকসভা নির্বাচনের আগে তাঁকে ভারতরত্ন সম্মানে ভূষিত করার কথা জানান প্রধানমন্ত্রী মোদি। তাঁর কথায়, এই প্রজন্মের রাষ্ট্রনায়ক লালকৃষ্ণ আডবানি। দেশের জন্য তিনি নিঃস্বার্থভাবে কাজ করেছেন। স্বরাষ্ট্রমন্ত্রী ও উপ প্রধানমন্ত্রী হিসেবে তিনি যে দায়িত্ব পালন করেছেন তা প্রত্যেক ভারতবাসীর কাছে স্মরণীয়। রাম মন্দির আন্দোলনের পুরোধা ছিলেন আডবানি।  

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

 

Tags:

bjp

Madhyom

bangla news

Lal Krishna Advani

Lk Advani

aiims delhi


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর