img

Follow us on

Saturday, Sep 28, 2024

Madhya Pradesh News: মধ্যপ্রদেশে গো হত্যায় অভিযুক্তদের বেআইনি নির্মাণ ভাঙল পুলিশ

গোহত্যায় অভিযুক্তদের বেআইনি নির্মাণ ভাঙা হল

img

বেআইনি নির্মাণ ভাঙা হচ্ছে মধ্যপ্রদেশে (সংগৃহীত ছবি)

  2024-06-26 14:22:57

মাধ্যম নিউজ ডেস্ক: মধ্যপ্রদেশের (Madhya Pradesh News) মোরেনা জেলায় একটি প্রশাসনিক দল বুধবার অভিযান চালিয়ে বেআইনি নির্মাণ ভাঙতে শুরু করে। বৈআইনি নির্মাণে সঙ্গে জড়িতরা প্রত্যেকেই গোহত্যার সঙ্গে যুক্ত ছিল বলে জানিয়েছে মধ্যপ্রদেশ পুলিশ। প্রসঙ্গত, মধ্যপ্রদেশে গোহত্যা সম্পূর্ণভাবে নিষিদ্ধ।

২১ জুন গোহত্যার বিষয়ে অভিযোগ দায়ের হয় মধ্যপ্রদেশের নুরাবাদ পুলিশ স্টেশনে

গত ২১ জুন গোহত্যার বিষয়ে একটি অভিযোগ দায়ের হয় মধ্যপ্রদেশের নুরাবাদ পুলিশ স্টেশনে। সেখানে ৯ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। যাদের মধ্যে ৬ জনকে এখনও গ্রেফতার করতে সমর্থ হয়েছে পুলিশ। বাকি অভিযুক্তদের সন্ধান চলছে এবং এরা প্রত্যেকেই গো হত্যার সঙ্গে জড়িত বলে জানা গিয়েছে। মধ্যপ্রদেশের (Madhya Pradesh News) নুরাবাদ পুলিশ স্টেশনের ইনচার্জ ওপি রাওয়াত সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, ২১ জুন একটি গো হত্যার ঘটনা সামনে আসে এবং সেদিনই এফআইআর দায়ের করা হয়। প্রশাসন এই ধরনের অভিযোগের বিরুদ্ধে ব্যবস্থা নিতে সদা তৎপর রয়েছে। গোহত্যায় জড়িত দুই অভিযুক্তের বেআইনি নির্মাণ ভাঙা হয়েছে বলে জানিয়েছেন ওই পুলিশ আধিকারিক।

আরও পড়ুন: ৬৫০ কোটি টাকা ব্যয়ে অযোধ্যায় নির্মিত হচ্ছে ‘মন্দির মিউজিয়াম’

কী জানালেন সরকারি আধিকারিক

এ বিষয়ে সরকারি আধিকারিক মহেশ সিং কুশাওয়া জানিয়েছেন, গ্রাম পঞ্চায়েতের মাধ্যমে অভিযুক্তদের কাছে আগেই নোটিশ পাঠানো হয়েছিল, তাদের বেআইনি নির্মাণ ভাঙতে বলা হয়েছিল। কিন্তু সে নিয়ে তারা কোনও প্রতিক্রিয়া দেয়নি। পরবর্তীকালে ফের একবার (Madhya Pradesh News) নোটিশ পাঠানো হয় ২২ জুন। কিন্তু তারপরেও কোনও রকমের প্রতিক্রিয়া না মেলায় অভিযুক্তদের বেআইনি নির্মাণ ভাঙা হয়েছে। দুটি বাড়ি বেআইনিভাবে গড়ে তোলা হয়েছিল। তৃতীয় একটি বাড়ি গড়ে তোলার প্রস্তুতি চলছিল। এর সবগুলোই আজকে সরিয়ে দেওয়া হয়েছে।

আর পড়ুন: ক্রমাগত হারের ধাক্কায় রাজনীতিতে থেকে বিদায় নিলেন বাইচুং

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

 

Tags:

Madhyom

bangla news

Bengali news

madhya pradesh news

cow slaughter


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর