img

Follow us on

Thursday, Sep 19, 2024

Mahadev Betting Apps: মহাদেব বেটিং অ্যাপকাণ্ডে মূল অভিযুক্তের বাবার দেহ উদ্ধারে রহস্য

বাঘেল হারতেই বেটিং অ্যাপকাণ্ডে অভিযুক্তের বাবার রহস্যমৃত্যু! কাকতালীয়?

img

প্রতীকী ছবি।

  2023-12-06 12:34:28

মাধ্যম নিউজ ডেস্ক: ক্রমেই ঘোরালো হচ্ছে মহাদেব বেটিং অ্যাপ (Mahadev Betting Apps) বিতর্ক। দু’দিন নিখোঁজ থাকার পর উদ্ধার হল মূল অভিযুক্তের বাবার দেহ। মৃতের নাম সুশীল দাস। ছত্তিসগড়ের ঘটনায় দানা বাঁধছে রহস্য।

কুয়ো থেকে উদ্ধার দেহ

৩ নভেম্বর গ্রফতার করা হয় মহাদেব বেটিং অ্যাপ চক্রের অন্যতম মূল অভিযুক্ত অসীম দাসকে। ইডির দাবি, মহাদেব ওই ব্যাটিং অ্যাপের মালিক আর্থিক লেনদেনের সঙ্গে যুক্ত ছিলেন। নগদ টাকা লেনদেনের অভিযোগও রয়েছে অসীমের বিরুদ্ধে। এহেন অসীমের বাবা সুশীল দাস নিখোঁজ ছিলেন গত দু’দিন ধরে। মঙ্গলবার দুর্গের আন্ডা থানার আছোটি গ্রামের একটি কুয়ো থেকে উদ্ধার হয় বছর বাষট্টির সুশীলের দেহ। পুলিশের অনুমান, আত্মহত্যা করেছেন সুশীল। দেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য।

বাঘেলকে টাকা দিয়েছিলেন!

ছত্তিসগড় বিধানসভা নির্বাচনের ফল ঘোষণা হয়েছে রবিবার। রাজ্য জয় করেছে বিজেপি। ঘটনাচক্রে এদিন বিকেল থেকেই আর খুঁজে পাওয়া যায়নি সুশীলকে। স্থানীয় একটি নিরাপত্তারক্ষী সংস্থার কর্মী সুশীল কোথায় গেলেন, তা নিয়ে সন্দিহান ছিলেন তাঁর পরিবারও। শেষমেশ কুয়ো থেকে মিলল দেহ। জানা গিয়েছে, ইডির হাতে গ্রেফতার হওয়ার পর নানা বিস্ফোরক (Mahadev Betting Apps) দাবি করেছিলেন অসীম। তদন্তকারীদের জেরায় তিনি জানিয়েছিলেন, ছত্তিসগড়ের বিদায়ী মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেলের কাছে ৫০৮ কোটি টাকা সরবরাহ করেছিলেন তিনি। অসীমের আরও দাবি, তিনি ইংরেজি জানেন না। তাই ইডি তাঁকে দিয়ে মিথ্যা বয়ানে স্বাক্ষর করিয়ে নিয়েছে।

আরও পড়ুুন: পাশে আফজলের ছবি, সংসদ ভবন ওড়ানোর হুমকি দিল খালিস্তানপন্থী নেতা পান্নুন

অসীমকে যেদিন গ্রেফতার করা হয়, সেদিন পুলিশ গ্রেফতার করেছিল ছত্তিসগড় পুলিশের কনস্টেবল ভীম সিং যাদবকেও। সেদিন ধৃতদের কাছ থেকে নগদ ৫ কোটি ৩৯ লক্ষ টাকা বাজেয়াপ্ত করা হয়েছিল। মহাদেব বেটিং অ্যাপের মালিকরা ভূপেশকে ৫০৮ কোটি টাকা দিয়েছিলেন বলেও ইডির জেরায় কবুল করেছেন অসীম। বিতর্ক দানা বাঁধতেই ১৮০ ডিগ্রি ঘুরে গিয়ে অসীম দাবি করেন, তিনি কাউকে কোনও টাকাই দেননি। ইংরেজি জানেন না বলেই ইংরেজিতে লেখা নথিতে সই করিয়ে নেওয়া হয়েছে তাঁকে দিয়ে। এনিয়ে ইডির ডিরেক্টরকে চিঠিও লেখেন অসীম।

এসব নিয়েই যখন সরগরম রাজ্য-রাজনীতি, সেই সময় সুশীলের নিখোঁজ হয়ে যাওয়া এবং পরে দেহ উদ্ধার হওয়ায় ঘনাচ্ছে রহস্য। প্রসঙ্গত, এই বেটিং চক্রে (Mahadev Betting Apps) নাম জড়িয়েছে সানি লিওনি, শ্রদ্ধা কাপুর, রণবীর কাপুর, কপিল শর্মা, নেহা কক্কর, বিশাল দাদলানি সহ টিনসেল টাউনের একাধিক নামী-দামি তারকার।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

Mahadev

Chhattisgarh

Mahadev Betting Apps

Betting Apps

news in bengal


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর