img

Follow us on

Sunday, Sep 08, 2024

Maulavi: কর্নাটকে চলন্ত বাসে হিন্দু নাবালিকার ‘শ্লীলতাহানি’, অভিযুক্ত মৌলবীকে মারধর যাত্রীদের

Mangaluru: ম্যাঙ্গালোরগামী বাসে হিন্দু নাবালিকার ‘শ্লীলতাহানি’, অভিযুক্ত এক মৌলবী

img

শ্লীলতাহানিতে অভিযুক্ত মৌলবীকে মারধর করছেন যাত্রীরা (সংগৃহীত ছবি)

  2024-07-16 17:33:39

মাধ্যম নিউজ ডেস্ক: বেঙ্গালুরু থেকে ম্যাঙ্গালোর (Mangaluru) যাওয়ার বাসে পাশে বসা এক হিন্দু নাবালিকাকে যৌন হয়রানি করার অভিযোগ এক মৌলবীর (Maulavi) বিরুদ্ধে। এর জেরে ওই মৌলবীকে মারধরও করা হয়। জানা গিয়েছে, ওই নাবালিকার সঙ্গে এমন অভব্য আচরণ করার ফলে নাবালিকার মা এবং অন্যান্য যাত্রীরা মৌলবীকে (Maulavi) ধরে ফেলেন এবং তারপরেই মারধর শুরু হয়। ইতিমধ্যে এই ঘটনার ভিডিও সামনে এসেছে। যদিও মাধ্যম এই ভিডিও-এর সত্যতা পরীক্ষা করেনি।

শ্লীলতাহানির (Maulavi) ঘটনাটি গত ১৩ জুলাই ঘটেছে 

জানা গিয়েছে, ঘটনাটি গত ১৩ জুলাই দক্ষিণ কর্নাটকে (Mangaluru)  ঘটেছে। সেখানে একজন মৌলবী (Maulavi) বাসে একটি নাবালিকাকে উত্যক্ত করতে শুরু করে এবং তার শ্লীলতাহানি করে বলে অভিযোগ। সেখানকার স্থানীয় সংবাদ মাধ্যমগুলির প্রতিবেদন অনুসারে, ঘটনাটি কেএসআরটিসির বাসে ঘটেছে। অভিযুক্ত মৌলবীর এধরনের আচরণের ফলে নাগরিক মহল নিন্দাও জানিয়েছে। এর পাশাপাশি হিন্দু মেয়েদের বাসে নিরাপত্তা আরও জোরালো করার দাবিও উঠেছে। যাতে ভবিষ্যতে এই ধরনের জঘন্য কাজ আর না কেউ করতে পারে।

কর্নাটকে বেড়েছে লাভ জেহাদ 

পাবলিক ট্রান্সপোর্টে ভ্রমণ যেন নিরাপদ হয়, এমন দাবিও তুলেছেন এই ঘটনার পর থেকে নাগরিকদের একাংশ। সম্প্রতি কর্নাটকে লাভ জেহাদের প্রবণতাও বৃদ্ধি পেয়েছে। হিন্দু মেয়েদের নানাভাবে প্রভাবিত করে তাঁদেরকে বিয়ে করার প্রলোভন দিচ্ছেন ইসলামপন্থীরা, এমনটাই অভিযোগ। এর পাশাপাশি কর্নাটকে রাস্তা দখল করে নামাজ পড়ার বিতর্কও দানা বেঁধেছে। তারই মাঝে বাসে এক হিন্দু নাবালিকাকে শ্লীলতাহানির অভিযোগ উঠল এক মৌলবীর বিরুদ্ধে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

mangaluru

Maulavi molests minor girl on bus


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর