img

Follow us on

Friday, Sep 20, 2024

Antara Sarkar Deb: চারচাকার বদলে অটোতেই স্বাচ্ছন্দ্য! ব্যতিক্রমী ত্রিপুরার বিজেপি বিধায়ক অন্তরা সরকার

ত্রিপুরার সিপাহীজলা জেলার কমলাসাগর কেন্দ্র থেকে চলতি বছরের বিধানসভা ভোটে বিজেপির টিকিটে বিধায়ক নির্বাচিত হয়েছেন ৫৩ বছর বয়সী অন্তরাদেবী

img

অটোতেই চলাফেরা করন অন্তরাদেবী

  2023-04-09 15:51:25

মাধ্যম নিউজ ডেস্ক:  বিধায়কের নিজস্ব গাড়ি থাকবে না ভাবা যায়? পশ্চিমবঙ্গে শাসকদলের পঞ্চায়েত সমিতির সভাপতিরাও চারচাকায় চলাফেরা করেন। ঠিক এর উল্টোপুরাণ দেখা গেল ত্রিপুরায়। সেখানকার বিজেপি বিধায়ক অন্তরা সরকার দেব (Antara Sarkar Deb) যেন ব্যতিক্রম। দলীয় কর্মসূচি হোক বা বিধানসভা আজও তিনি অটো রিকশায় যাতায়াত করেন। তাঁর এই সহজ সরল জীবনযাপনের জন্য তিনি খুবই জনপ্রিয় হয়ে উঠেছেন সেরাজ্যের সাধারণ মানুষের কাছে।

আরও পড়ুন: এটাই বোধহয় তৃণমূলের উন্নয়ন! ভাঙাচোরা রাস্তার প্রতিবাদে ৩৫ টি পরিবার শাসকদল ছেড়ে বিজেপিতে 
 

অন্তরা সরকারের পরিচয়

ত্রিপুরার সিপাহীজলা জেলার কমলাসাগর কেন্দ্র থেকে চলতি বছরের বিধানসভা ভোটে বিজেপির টিকিটে বিধায়ক নির্বাচিত হয়েছেন ৫৩ বছর বয়সী অন্তরাদেবী (Antara Sarkar Deb)। মানুষের জন্য কাজকেই তিনি সর্বদা প্রাধান্য দেন। তিনি বলেন, আমি বিশ্বাস করি কাজে, প্রতিটি মানুষ উন্নয়নের ছাতার তলায় আসুক এটাই আমি চাই। মোদিজীর সবকা সাথ, সবকা বিকাশ মন্ত্রে আমি বিশ্বাস রাখি। নারীশক্তির ক্ষমতায়নও তাঁর লক্ষ্য বলে জানিয়েছেন কমলাসাগরের বিধায়ক।

আরও পড়ুন: যন্তর-মন্তরে ধর্না, রাষ্ট্রপতির কাছে আর্জি! ডিএ-র দাবিতে দিল্লি যাচ্ছেন রাজ্যের সরকারি কর্মচারীরা

কী বলছেন তাঁর বিধানসভা ক্ষেত্রের বাসিন্দারা

শাসক দলের বিধায়ক তিনি, অথচ কোনও সরকারি গাড়ি নেননি। কমলাসাগর বিধানসভা ক্ষেত্রের মহিলা অটোচালক লক্ষ্মী নাহা, বিধায়কের অত্যন্ত ঘনিষ্ঠ বলে পরিচিত। তাঁর মুখে উঠে এল অন্তরাদেবীর কথা। তিনি এদিন বলেন, উনি (অন্তরা সরকার দেব) অত্যন্ত ভাল মানুষ, সবার খেয়াল রাখেন। আমার স্বামী যখন অসুস্থ ছিল তখন তিনি সামর্থ্য মতো আমাকে সাহায্য় করেছেন। বেশিরভাগ সময়ই উনি আমার অটোতে চলাফেরা করেন। এলাকার মানুষের উন্নয়নই তাঁর ধ্যানজ্ঞান। অন্তরাদেবী ২০২৩ বিধানসভা নির্বাচনের প্রাক্কালে যে হলফনামা পেশ করে ছিলেন তাতে দেখা যাচ্ছে তাঁর মোট সম্পত্তির পরিমাণ ৭৩,৬৪৭ টাকা। কোথাও কোনও দেনা নেই।

আরও পড়ুন: অচেনা সাজ! সুখোই-৩০ এমকেআই ওড়ালেন রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Antara Sarkar Deb


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর