img

Follow us on

Friday, Sep 20, 2024

Mumbai Murder: লিভ-ইন সঙ্গীকে খুন, দেহ টুকরো করে প্রেসার কুকারে ফোটাল প্রেমিক

দিল্লির শ্রদ্ধাকাণ্ডের ছায়া এবার মুম্বইয়ে, অভিযুক্ত ৫৬ বছর বয়সি এক ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ

img

প্রতীকী ছবি।

  2023-06-08 12:53:39

মাধ্যম নিউজ ডেস্ক: দিল্লির শ্রদ্ধা-কাণ্ডের ছায়া দেখা গেল মুম্বইয়ে (Mumbai Murder)। রাগের বশে লিভ-ইন পার্টনারকে খুন করে তাঁর দেহাংশ কেটে ফ্ল্যাটে লুকিয়ে রেখেছিল ৫৬ বছরের এক প্রৌঢ়। প্রমাণ লোপাটের জন্য সঙ্গীর দেহাংশগুলিকে কুকারে সেদ্ধও করেছিল সে। মুম্বইয়ের মীরা রোডের এই নৃশংস ঘটনায় অভিযুক্ত ওই প্রৌঢ়কে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে মুম্বই পুলিশ। 

শ্রদ্ধা খুনের ছায়া

উল্লেখ্য, আফতাব শ্রদ্ধাকে খুনের পর দেহাংশ কুচি কুচি করে কেটে বিভিন্ন জায়গায় ছড়িয়ে দিয়েছিল। তবে মুম্বইয়ের (Mumbai Murder) ঘটনায় অভিযুক্ত আরও নৃশংসতার পরিচয় দিয়েছেন। মুম্বই পুলিশ সূত্রে খবর, লিভ-ইন পার্টনারকে খুন করে মৃতদেহটি একটি গাছ কাটার যন্ত্র দিয়ে টুকরো টুকরো করে কেটে ফেলে অভিযুক্ত। সেগুলি নিয়ে প্রেসার কুকারে সেদ্ধও করে। ঘটনার বীভৎসতায় শিউরে উঠেছেন প্রতিবেশীরা। অভিযুক্ত ওই প্রৌঢ় মনোজ সাহানির সঙ্গে দীর্ঘ দিন একত্রে বাস করতেন ৩৬ বছর বয়সি সরস্বতী বৈদ্য। মুম্বইয়ের মীরা রোডের গঙ্গানগর অঞ্চলের আকাশদীপ নামের একটি আবাসনে ৩ বছর ধরে ভাড়া থাকতেন তাঁরা।

আরও পড়ুন: ৩৬ ঘণ্টা পর! সানফ্রান্সিসকো উড়ে গেল এয়ার ইন্ডিয়ার বিকল্প বিমান

তদন্তে পুলিশ

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বোরিওয়ালি এলাকায় একটি ছোট দোকান চালাতেন মনোজ। মনোজ এবং সরস্বতীর ফ্ল্যাট থেকে পচা গন্ধ আসতে থাকায় স্থানীয় থানায় খবর দেন আবাসনের অন্য বাসিন্দারা। অভিযোগ পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। ফ্ল্যাটের ভিতর ঢুকে এদিক ওদিক খোঁজ চালাতেই চোখে পড়ে সেদ্ধ করা সেই দেহাংশগুলি। এরপর সঙ্গে সঙ্গে অভিযুক্তকে গ্রেফতার করা হয়। মনে করা হচ্ছে, গত তিন-চারদিন আগেই খুন করা হয়েছে ওই মহিলাকে। মুম্বই পুলিশের ডেপুটি কমিশনার জয়ন্ত বজবলে জানিয়েছেন, জেরায় খুনের কথা কবুল করেছেন মনোজ। তবে ঠিক কী কারণে সরস্বতীকে খুন করা হল এবং এর পিছনে অন্য কোনও কারণে আছে কি না, তা জানার চেষ্টা করছে মুম্বই (Mumbai Murder) পুলিশ।

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ

Tags:

Madhyom

Mumbai

bangla news

Murder

Mumbai Murder

Live in Partner


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর