img

Follow us on

Saturday, Sep 28, 2024

Anantnag Encounter: ৬ দিন পার! এখনও চলছে অনন্তনাগ অভিযান, উদ্ধার এক জঙ্গির পোড়া দেহ

Army-Militants Gunfight: কোকেরনাগের গাদোল জঙ্গলে জঙ্গি ডেরায় মর্টার, রকেট দিয়ে অভিযান সেনার...

img

অনন্তনাগে চলছে সেনা-জঙ্গি সংঘর্ষ (ছবি-প্রতিনিধিত্বমূলক)

  2023-09-18 15:57:07

মাধ্যম নিউজ ডেস্ক: ৬ দিন পার। এখনও জম্মু কাশ্মীরের অনন্তনাগে চলছে সেনার জঙ্গিদমন অভিযান (Anantnag Encounter)। মঙ্গলবার সন্ধ্যায় অনন্তনাগ জেলার কোকেরনাগের গাদোল জঙ্গলে শুরু হয়েছিল এই অভিযান। সেনা-জঙ্গির এই সংঘর্ষে (Army-Militants Gunfight) বুধবার শহিদ হন সেনার ২ অফিসার এবং জম্মু-কাশ্মীর পুলিশের পদস্থ কর্তা। বৃহস্পতিবার থেকেই জঙ্গিদের খোঁজে ব্যাপকহারে তল্লাশি অভিযান শুরু করে সেনা এবং পুলিশের যৌথবাহিনী। এর মধ্যেই শুক্রবার, আরও এক সেনা জওয়ানের মৃত্যু হয়। বৃহস্পতিবার থেকে তিনি নিখোঁজ ছিলেন।

জঙ্গি ডেরায় মর্টার, রকেট দিয়ে অভিযান  (Anantnag Encounter) সেনার

এদিকে সেনা সূত্রে খবর, ঘন জঙ্গলে জঙ্গিদের সম্ভাব্য ডেরা চিহ্নিত করে মর্টার, রকেট লঞ্চার দিয়ে অভিযান চালিয়েছে সেনা। পাশাপাশি, ড্রোন দিয়ে চলেছে নজরদারিও। ফলস্বরূপ, রবিবার থেকেই জঙ্গিদের সঙ্গে গুলির লড়াই থেমেছিল সেনার। ভোরের দিকে গোলাগুলি চললেও বেলা গড়ানোর পর সেনার গুলির প্রত্যুত্তরে আর জবাব আসেনি। এর পর সোমবার সকালে একটি পোড়া দেহ উদ্ধার করা হয়েছে। ওই দেহটি জঙ্গির বলেই জানা গিয়েছে (Anantnag Encounter)।

জঙ্গলে উদ্ধার জঙ্গির দগ্ধ দেহ

সেনা সূত্রে খবর, সোমবার ভোর থেকে নতুন করে তল্লাশি অভিযান শুরু করা হয় (Army-Militants Gunfight)। ড্রোনের মাধ্যমে জঙ্গিদের লোকেশন ট্রাক করার চেষ্টা করা হচ্ছিল। সেই সময়ই জঙ্গলের অপর একটি প্রান্ত থেকে একটি পোড়া দেহ উদ্ধার করা হয়। নিহতের পোশাক দেখে সেনার অনুমান যে দেহটি জঙ্গির। তবে ওই এলাকায় আরও জঙ্গি লুকিয়ে রয়েছে বলে মনে করছে সেনা। জঙ্গি কোথায় লুকিয়ে, সে বিষয়ে ড্রোনের সাহায্যে চলছে তল্লাশি। মঙ্গলবার রাত থেকে শুরু হওয়া মূল অভিযানে প্রায় ১৩০-ঘণ্টা পার হতে চলল। এখনও চলছে সেই অভিযান। সেনা জানিয়েছে, যতক্ষণ না সবকটা জঙ্গি খতম হচ্ছে, ততক্ষণ পর্যন্ত অভিযান চলবে (Anantnag Encounter)। 

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

India news

Madhyom

bangla news

Anantnag Encounter

terrorists killed

news in bengali

jammu kashmir news

jammu terrorist encounter

terrorist security forces encounter

terrorists eliminated

jammu terrorist killed

jammu militants killed

anantnag encounter updates

jammu uri terrorists killed


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর