img

Follow us on

Thursday, Sep 19, 2024

Narendra Modi: সেকেন্দ্রাবাদ-তিরুপতি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী

বিকেল ৩টেয় চেন্নাই বিমানবন্দরে পৌঁছবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সেখানে নতুন টার্মিনাল ভবনের উদ্বোধন করার কথা তাঁর।

img

তেলঙ্গানায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

  2023-04-08 12:44:04

মাধ্যম নিউজ ডেস্ক: সেকেন্দ্রাবাদ রেলওয়ে স্টেশন থেকে সেকেন্দ্রাবাদ-তিরুপতি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। শনিবার সকালে তেলঙ্গানায় পৌঁছন প্রধানমন্ত্রী। বিমানবন্দরে তাঁকে স্বাগত জানানো হয়। এদিন তেলঙ্গানায় মোট ১১ হাজার ৩৬০ কোটি টাকার বড় প্রজেক্টের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী।

থাকছেন না কে সি রাও

মোদি (Narendra Modi) তেলঙ্গানায় থাকলেও তাঁর কোনও অনুষ্ঠানেই অংশ নিচ্ছেন না রাজ্যের মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও (K. Chandrashekar Rao)। প্রধানমন্ত্রী হায়দরাবাদের বেগুমপেত বিমানবন্দরে এলেও তাঁকে স্বাগত জানাতে হাজির ছিলেন  না মুখ্যমন্ত্রী কেসি রাও। মোদির অনুষ্ঠান কার্যত বয়কট করেছে তিনি। রাজ্যের মুখ্যমন্ত্রীর মেয়ে কবিতাকে ইডি জেরার পর থেকে দুজনের মধ্যে সম্পর্ক তলানিতে ঠেকেছে। 

আজ প্রধানমন্ত্রী কখন কোথায়

এদিন সেকেন্দ্রাবাদ-তিরুপতি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনার পর হায়দ্রাবাদের প্যারেড গ্রাউন্ড থেকে তিনি পাঁচটি জাতীয় মহাসড়ক প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করার কথা মোদির। সেকেন্দ্রাবাদ রেলওয়ে স্টেশনের পুনর্নির্মাণ এবং রেলের আরও কয়েকটি উন্নয়নমূলক প্রকল্পের সূচনাও করার কথা প্রধানমন্ত্রীর (Narendra Modi)। বিকেল ৩টেয় চেন্নাই বিমানবন্দরে পৌঁছবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সেখানে নতুন টার্মিনাল ভবনের উদ্বোধন করার কথা তাঁর। এরপর এমজিআর চেন্নাই সেন্ট্রাল রেলওয়ে স্টেশন থেকে চেন্নাই-কোয়ম্বাটোর বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করবেন তিনি। প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে বলা হয়েছে, একই অনুষ্ঠান থেকে তিনি আরও বেশ কয়েকটি রেল প্রকল্পের উদ্বোধন করবেন। এরপর, চেন্নাইয়ে শ্রী রামকৃষ্ণ মঠের ১২৫তম বার্ষিকী উদযাপনে অংশ নেবেন প্রধানমন্ত্রী (Narendra Modi)। চেন্নাইয়ের অ্যালস্ট্রম ক্রিকেট গ্রাউন্ডে আরেকটি সরকারি অনুষ্ঠানে কয়েকটি সড়ক প্রকল্পের উদ্বোধন ও আরও কয়েকটি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করার কথা রয়েছে তাঁর।

আরও পড়ুন: এমবিবিএস পাশের পর বেতন ছিল ৯ হাজার টাকা! ভাইরাল চিকিৎসকের পোস্ট

কর্নাটকের বন্দিপুর টাইগার রিজার্ভ ফরেস্টে মোদি

আাগামী কাল, রবিবার ৯ এপ্রিল সকালে প্রধানমন্ত্রী (Narendra Modi) যাবেন কর্নাটকের বন্দিপুর টাইগার রিজার্ভ ফরেস্টে। মুদুমালাই টাইগার রিজার্ভের থেপ্পাকাদু হস্তি শিবিরও পরিদর্শন করবেন। সেখানে, ইন্টারন্যাশনাল বিগ ক্যাটস অ্যালায়েন্স বা আইবিসিএ-র সূচনা করবেন প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রী ‘প্রজেক্ট টাইগারের ৫০ বছর স্মরণ’ অনুষ্ঠানেরও উদ্বোধন করবেন। এই অনুষ্ঠানে তিনি ব্যাঘ্র সংরক্ষণ ব্যবস্থাপনার পঞ্চম চক্রের সংক্ষিপ্ত প্রতিবেদনও প্রকাশ করবেন। প্রজেক্ট টাইগারের ৫০ বছর পূর্তি উপলক্ষে একটি স্মারক মুদ্রাও প্রকাশ করার কথা প্রধানমন্ত্রীর।

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Karnataka

Narendra Modi

Tamil Nadu

Telangana

Chief minister of Telangana

CM K. Chandrashekar Rao

K. Chandrashekar Rao


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর