img

Follow us on

Friday, Sep 20, 2024

Narendra Modi: পাখির চোখ লোকসভা ভোট! মঙ্গলবার ১০ লক্ষ বুথে কর্মীদের পাঠ দেবেন মোদি

মঙ্গলবার ২৭ জুন মধ্যপ্রদেশ থেকে ভার্চুয়ালি ১০ লক্ষ বুথে পৌঁছাবে মোদির ভাষণ

img

নরেন্দ্র মোদি (ফাইল ছবি)

  2023-06-26 13:31:25

মাধ্যম নিউজ ডেস্ক: বছর ঘুরলেই লোকসভা ভোট। তার প্রস্তুতি ইতিমধ্যে শুরু করে দিয়েছে বিজেপি। রাজনৈতিক পর্যবেক্ষকদের একাংশের মতে, সারা দেশে বিরোধীরা অনেকটাই কোনঠাসা। মোদি সরকারের (Narendra Modi) ৯ বছর পরেও প্রতিষ্ঠানের পক্ষে বইছে বিপুল হাওয়া। এবার বুথ কর্মীদের পাঠ দেবেন স্বয়ং প্রধানমন্ত্রী। মঙ্গলবার ২৭ জুন মধ্যপ্রদেশ থেকে ভার্চুয়ালি ১০ লক্ষ বুথে পৌঁছাবে মোদির ভাষণ। সারা দেশের বুথ কর্মীদের প্রধানমন্ত্রী দিশা দেখাবেন, ২০২৪ সালের লোকসভা নির্বাচনের পরিপ্রেক্ষিতে।

সম্পূর্ণ কর্মসূচির বিবরণ

২৭ জুন মধ্যপ্রদেশ যাচ্ছেন প্রধানমন্ত্রী মোদি। বিজেপি সূত্রে খবর, দু'দিনের এই সফরে আয়ুষ্মান ভারত (Ayushman Bharat) প্রকল্পের কার্ড বিতরণ করবেন প্রধানমন্ত্রী। পাশাপাশি দেশ জুড়ে বিজেপির ১০ লক্ষ বুথের কর্মী ও নেতাদের সঙ্গেও কথা বলবেন তিনি। পশ্চিমবঙ্গ থেকে এই কর্মসূচিতে যোগ দেবেন ৯ জন নেতাকর্মী। পাশাপাশি, ২৭ জুন মধ্যপ্রদেশের ভোপালে একটি রোড শো করারও কথা রয়েছে প্রধানমন্ত্রীর। এই রোড শোয়ের মাধ্যমেই মধ্যপ্রদেশে বিধানসভা নির্বাচনের দামামা বাজাতে চলেছে বিজেপি। জানা গিয়েছে, শাহদোলে বীরাঙ্গনা দুর্গাবতী যাত্রার সমাপ্তি অনুষ্ঠানেও যোগদান করবেন প্রধানমন্ত্রী মোদি।

কী বলছে বিজেপি?

বিজেপির তরফ থেকে জানানো হয়েছে, দেশ জুড়ে ১০ লক্ষ বুথের কর্মীদের ভার্চুয়াল মাধ্য়মে পাঠ দেবেন প্রধানমন্ত্রী মোদি (Narendra Modi)। এই কর্মসূচির নাম দেওয়া হয়েছে, “মেরা বুথ, সবসে মজবুত”। বৈঠকে একদিকে প্রধানমন্ত্রী যেমন প্রতিটি রাজ্যের বিজেপি কর্মীদের সঙ্গে কথা বলে সাংগঠনিক অবস্থা, পরিকল্পনা ও কর্মসূচি, রাজ্যগুলির আঞ্চলিক ইস্যু জানবেন, তেমনই আসন্ন বিধানসভা ও লোকসভা নির্বাচনের কথা মাথায় রেখে কীভাবে সংগঠন মজবুত করা যায়, সেই পাঠও দেবেন। মোদির ভোপাল সফরের একদিন আগে ২৬ জুন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা ভোপালে যাবেন। প্রসঙ্গত, চলতি বছরের শেষ ভাগেই মধ্যপ্রদেশে বিধানসভা নির্বাচন রয়েছে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

Narendra Modi

bangla news

Bengali news

loksabha


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর