img

Follow us on

Monday, Sep 16, 2024

Prajwal Revanna: “দেশে ফিরছি, হাজিরা দেব সিটের সামনেও”, বললেন অশ্লীল ভিডিওকাণ্ডে অভিযুক্ত প্রোজ্জ্বল

JDS MP: দেশে ফিরছেন অশ্লীল ভিডিওকাণ্ডে অভিযুক্ত প্রোজ্জ্বল, কবে জানেন?...

img

প্রোজ্জ্বল রেভান্না। ফাইল ছবি।

  2024-05-27 21:00:39

মাধ্যম নিউজ ডেস্ক: অশ্লীল ভিডিওকাণ্ডের জেরে দেশছাড়া হয়েছিলেন প্রাক্তন প্রধানমন্ত্রী দেবগৌড়া নাতি প্রোজ্জ্বল রেভান্না (Prajwal Revanna)। তাঁকে দেশে ফেরাতে নানা পদক্ষেপ করেছে কর্নাটক সরকার। তাঁর কূটনৈতিক পাশপোর্ট বাতিলের আবেদনও জানানো হয়েছিল। তার পরেও খোঁজ মিলছিল না তাঁর। শেষমেশ প্রোজ্জ্বল নিজেই জানালেন অবিলম্বে দেশে ফিরছেন তিনি। মুখোমুখি হবেন বিশেষ তদন্তকারী দলেরও(সিট)। ‘ধরা দেওয়া’র কথা জানানোর পাশাপাশি তাঁর দাবি, মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে তাঁকে। তিনি রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার।

নাতিকে দেশে ফেরানোর বার্তা দেবগৌড়ার (Prajwal Revanna)

নাতিকে দেশে ফেরাতে বার্তা দিয়েছিলেন দেবগৌড়া স্বয়ং। জেডিএস সাংসদ জানিয়েছিলেন, তদন্তে যদি প্রোজ্জ্বল দোষী প্রমাণিত হন, তাহলে তাঁর কঠোর শাস্তি হওয়া উচিত। দেশে ফিরে প্রোজ্জ্বলকে পুলিশের কাছে আত্মসমর্পণের নির্দেশও দেন তিনি। দেশ ছাড়ার কারণও সাংবাদিকদের জানিয়েছেন প্রোজ্জ্বল। ভিডিও-বার্তায় তিনি বলেন, “আমি ডিপ্রেশনে চলে গিয়েছিলাম। তাই নিজেকে সরিয়ে রেখেছিলাম। আমার বিরুদ্ধে রাজনৈতিক ষড়যন্ত্র করা হয়েছে। আমার রাজনৈতিক উত্থান সহ্য করতে না পেরে হাসনেরই (এই কেন্দ্রেরই সাংসদ প্রোজ্জ্বল) কিছু শক্তি আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করেছে।”

"সিটের সামনে হাজিরা দেব"

তিনি (Prajwal Revanna) বলেন, “দয়া করে আমায় ভুল বুঝবেন না। ৩১ মে সকাল ১০টায় আমি সিটের সামনে হাজিরা দেব। পুলিশের সঙ্গে সব রকম সহযোগিতা করব। বিচার ব্যবস্থার ওপর আমার আস্থা রয়েছে।” প্রাক্তন প্রধানমন্ত্রীর পৌত্র বলেন, “ঈশ্বর, জনগণ ও পরিবারের আশীর্বাদ আমার মাথার ওপর সব সময় থাকুক, আমি চাই। আমার বিরুদ্ধে যেসব অভিযোগ উঠেছে, দেশে ফিরে তা মিথ্যা প্রমাণ করতে পারব বলে আশা। আমার ওপর বিশ্বাস রাখুন।”

আর পড়ুন: প্রধানমন্ত্রীকে রেকর্ড ভোটে জেতাতে বারাণসীতে বিজেপির তারকা প্রচারকের ভিড়

প্রসঙ্গত, গত মাসে এক গৃহকর্মীকে যৌন হেনস্থার অভিযোগ ওঠে প্রোজ্জ্বলের বিরুদ্ধে। কেবল তাই নয়, একাধিক মহিলাকে যৌন হেনস্থা করার অভিযোগও ওঠে। সেই দুষ্কর্ম মোবাইলবন্দিও করা হয়েছিল বলে অভিযোগ। অশ্লীল ওই ভিডিও ভাইরাল হতেই হইচই পড়ে যায় রাজনৈতিক মহলে। রাতারাতি জার্মানির ফ্রাঙ্কফ্রুটের উদ্দেশে তিনি রওনা দেন বলে খবর ছড়িয়ে পড়ে।

প্রোজ্জ্বলের বিরুদ্ধে লুকআউট নোটিশ জারি করে কর্নাটক সরকার। জারি করা হয় ব্লু কর্নার নোটিশও। কয়েকদিন আগেই তাঁর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছিল বেঙ্গালুরুর একটি বিশেষ আদালত। এই মামলায় পদক্ষেপ করে কেন্দ্রও। প্রোজ্জ্বলকে (Prajwal Revanna) কারণ দর্শানোর নোটিশ জারি করে বিদেশমন্ত্রক।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

 

Tags:

bangla news

Bengali news

SIT

MP

 madhyom

jds

news in Bengali 

Prajwal Revanna

jds mp


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর