img

Follow us on

Tuesday, Oct 08, 2024

Ratan Tata: রতন টাটার অসুস্থতা নিয়ে ছড়াল ভুয়ো খবর, নস্যাৎ করলেন শিল্পপতি নিজেই

Mumbai: রবিবার গভীর রাতে রক্তচাপের সমস্যা এবং শ্বাসকষ্ট নিয়ে মুম্বইয়ের হাসপাতালে ভর্তি হয়েছেন রতন টাটা! এমন ভুয়ো খবর প্রকাশিত হয় একাধিক সংবাদমাধ্যমে...

img

রবিবার গভীর রাতে রতন টাটাকে মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়, এমন খবরকে ভুয়ো বললেন শিল্পপতি নিজেই (সংগৃহীত ছবি)

  2024-10-07 15:55:51

মাধ্যম নিউজ ডেস্ক: রবিবার গভীর রাতে রক্তচাপের সমস্যা এবং শ্বাসকষ্ট নিয়ে মুম্বইয়ের (Mumbai) এক বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন রতন টাটা (Ratan Tata)! সোমবার সকাল এমন ভুয়ো খবরে ছড়াতে থাকে। বেশ কিছু সংবাদমাধ্যমও শিল্পপতির অসুস্থতা নিয়ে খবর করে। শুরু হয়ে যায় রতন টাটার শারীরিক অবস্থা নিয়ে জল্পনা। এমন খবরে উদ্বিগ্ন হয়ে পড়েন তাঁর অনুরাগীরা। এর পরেই সমস্ত জল্পনা নস্যাৎ করে দিয়ে রতন টাটা নিজেই জানিয়ে দেন, সুস্থ রয়েছেন তিনি।

আইসিইউ-তে ভর্তির খবরও ছড়ায়

বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, রবিবার গভীর রাতে রতন টাটাকে (Ratan Tata) মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডিতে হাসপাতালে ভর্তি করা হয়। কিছু সংবাদমাধ্যম আর এক কদম এগিয়ে আরও দাবি করে, আচমকা তাঁর (টাটার) শারীরিক অবস্থার অবনতির কারণে তাঁকে আইসিইউতে ভর্তি করানো হয়েছে। কিন্তু সোমবার সকালেই এই সব জল্পনা উড়িয়ে দেন খোদ শিল্পপতি নিজেই। তিনি জানান, এ সবই ভুয়ো খবর। বার্ধক্যজনিত নানা সমস্যার কারণে নিয়মমাফিক চেক-আপের জন্যই তিনি হাসপাতালে গিয়েছিলেন বলে জানা যায়।

আরও পড়ুন: ইদের তুলনায় পুজোর বোনাস কম পরিবহণ কর্মীদের! ‘মমতা সরকার সনাতন বিরোধী’, তোপ বিজেপি নেতার

কী বললেন রতন টাটা (Ratan Tata)?

রতন টাটা (Ratan Tata) বলেছেন, ‘‘সম্প্রতি আমার স্বাস্থ্য নিয়ে নানা জল্পনা রটেছে। আপনাদের জ্ঞাতার্থে জানাই, এ সব খবরই ভুয়ো। বিগত কয়েক দিন ধরে বার্ধক্যজনিত নানা সমস্যার কারণে নিয়মমাফিক চেক-আপের জন্য হাসপাতালে (Mumbai) যেতে হচ্ছে। চিন্তার কোনও কারণ নেই। আমি সুস্থ আছি। জনগণ এবং সংবাদমাধ্যমের কাছে অনুরোধ, ভুয়ো খবর ছড়াবেন না।’’ প্রসঙ্গত, ১৯৩৭ সালে জন্মগ্রহণ করেন শিল্পপতি রতন টাটা। বর্তমানে তাঁর বয়স ৮৬ বছর। ১৯৯১ থেকে ২০১২ ও পরবর্তীকালে ২০১৬ – ২০১৭ টাটা গোষ্ঠীর কর্ণধার ছিলেন তিনি।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

Mumbai

bangla news

Bengali news

Ratan Tata


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর