img

Follow us on

Thursday, Sep 19, 2024

Ravneet Singh Bittu: “রাহুল গান্ধী দেশের এক নম্বর সন্ত্রাসবাদী,” তোপ কেন্দ্রীয় মন্ত্রীর

Rahul Gandhi: “রাহুল গান্ধী ভারতীয় নন”, বিস্ফোরক দাবি কেন্দ্রীয় মন্ত্রী রভনীত সিং বিট্টুর...

img

রাহুল গান্ধীকে নিশানা রভনীত সিং বিট্টুর। সংগৃহীত ছবি।

  2024-09-16 13:42:43

মাধ্যম নিউজ ডেস্ক: “রাহুল গান্ধী (Rahul Gandhi) দেশের এক নম্বর সন্ত্রাসবাদী।” এমনই দাবি করলেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী রভনীত সিং বিট্টু (Ravneet Singh Bittu)। এক সময় কংগ্রেসে ছিলেন বিট্টু। পরে যোগ দেন বিজেপিতে। রবিবার রেলের একটি অনুষ্ঠানে যোগ দেন বিট্টু। এই অনুষ্ঠান থেকেই রাহুলকে চাঁদমারি করেন তিনি। এদিন ভাগলপুরে বন্দে ভারত এক্সপ্রেসের উদ্বোধন করেন বিট্টু।

“রাহুল গান্ধী ভারতীয় নন" (Ravneet Singh Bittu)

তিনি বলেন, “রাহুল গান্ধী ভারতীয় নন। তিনি বেশিরভাগ সময় দেশের বাইরে কাটিয়েছেন। তিনি দেশকে খুব একটা ভালোবাসেন না। তাঁর পরিবার থেকে শুরু করে বন্ধুরা ভারতে থাকলেও, তিনি এই দেশটাকে ততটা ভালোবাসেন না। আর তাই বিদেশে গিয়ে ভারত সম্পর্কে নেতিবাচক মন্তব্য করেন।” বিট্টু বলেন, “রাহুল বিদেশে গিয়ে সব ভুল বলেন। যারা মোস্ট ওয়ান্টেড, বিচ্ছিন্নতাবাদী এবং বোমা-বন্দুক ও শেল তৈরিতে সিদ্ধহস্ত, তারা রাহুল গান্ধীর কথার প্রশংশা করে। যারা দেশের শত্রু, যারা বিমান, ট্রেন, রাস্তা উড়িয়ে দেওয়ার চেষ্টা করে, তারা রাহুল গান্ধীর সমর্থনে।”

"রাহুল গান্ধী দেশের এক নম্বর সন্ত্রাসী"

এর পরেই কেন্দ্রীয় এই মন্ত্রী বলেন (Ravneet Singh Bittu), “রাহুল গান্ধী দেশের এক নম্বর সন্ত্রাসী। দেশের সব চেয়ে বড় শত্রু, যাকে এজেন্সিদের ধরা উচিত, তিনি হলেন রাহুল গান্ধী।” মন্ত্রী বলেন, “কংগ্রেস দেশের মুসলমান সম্প্রদায়কে রাজনৈতিক স্বার্থে ব্যবহার করতে চেয়েছিল। তাতে কাজ না হওয়ায় তারা এখন শিখদের মধ্যে বিভাজন তৈরির অপচেষ্টা শুরু করেছে।” জাতি ভিত্তিক জনগণনা নিয়ে রাহুলকে নিশানা করে বিজেপির এই নেতা বলেন, “রাহুল ওবিসি থেকে শুরু করে অন্য বিভিন্ন জাতির মানুষের হয়ে কথা বলেন। অথচ সাধারণ কর্মী থেকে শুরু করে অন্যদের যন্ত্রণা তিনি বোঝেন না।” বিট্টু বলেন, “এর চেয়ে আর হাস্যকর কী হতে পারে।”

আরও পড়ুন: ‘এক দেশ, এক নির্বাচন’ চালু হচ্ছে মোদি সরকারের এই মেয়াদেই!

প্রসঙ্গত, দিন কয়েক আগে আমেরিকায় গিয়ে কংগ্রেসের প্রাক্তন সভাপতি রাহুল গান্ধী বলেছিলেন, ভারতে ধর্মীয় আচার পালন করার আগে শিখদের ভাবতে হয়। মাথায় পাগড়ি বা হাতে বালা পরার আগে নিরাপত্তার বিষয়ে (Rahul Gandhi) তাঁদের ভাবতে হয় (Ravneet Singh Bittu)।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

rahul gandhi

bjp

congress

Madhyom

Bengali news

Gandhi

news in bengali

Ravneet Singh Bittu

banal news

bittu slams Rahul


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর