img

Follow us on

Thursday, Oct 24, 2024

RSS: আরএসএসের সর্বভারতীয় বৈঠক যোগ দিতে ১০ দিনের মথুরা সফরে মোহন ভাগবত

Mohan Bhagwat: আগামী বছর আরএসএস-এর শতবর্ষপূর্তি, বিভিন্ন রাজ্যে সফর করছেন মোহন ভাগবত...

img

মথুরা সফরে সঙ্ঘ প্রধান (ফাইল ছবি)

  2024-10-19 17:53:29

মাধ্যম নিউজ ডেস্ক: শনিবারই ১০ দিনের সফরে মথুরা পৌঁছেছেন রাষ্ট্রীয় স্বয়ংসেবক সঙ্ঘের (RSS) সর সঙ্ঘচালক মোহন ভাগবত (Mohan Bhagwat)। প্রসঙ্গত, আগামী বছরেই শতবর্ষ পূর্তি হতে চলেছে সংগঠনের। সেই আবহে মথুরার এই বৈঠক খুবই তাৎপর্যপূর্ণ বলে মনে করছে ওয়াকিবহাল মহল। কারণ সারা দেশ থেকেই আরএসএসের নেতারা হাজির হবেন এই বৈঠকে। প্রসঙ্গত, শতবর্ষকে সামনে রেখে বিভিন্ন রাজ্যে সফর করছেন মোহন ভাগবত।

কী বলছেন সুনীল আম্বেকর?

রাষ্ট্রীয় স্বয়ংসেবক সঙ্ঘের (RSS) সর সঙ্ঘচালকের (Mohan Bhagwat) মথুরা সফর নিয়ে সংগঠনের প্রচার প্রমুখ সুনীল আম্বেকর বলেন, ‘‘মথুরার কাছেই পারখম গ্রামে এই বৈঠক অনুষ্ঠিত হবে। আগামী বছরেই আরএসএস তার শতবর্ষ পূরণ করবে। সেই লক্ষ্যেই দেশব্যাপী বিভিন্ন কর্মসূচি নেওয়া হয়েছে, তা নিয়েই আলোচনা চলবে বৈঠকে।’’

১০ দিনে ঠাসা বৈঠক করবেন মোহন ভাগবত (Mohan Bhagwat)

আরএসএস (RSS) সূত্রে জানা গিয়েছে, এই ১০ দিনে ঠাসা বৈঠক করবেন মোহন ভাগবত। ২৫ ও ২৬ অক্টোবর সঙ্ঘের কার্যকরী মণ্ডলের বৈঠক হবে বলে জানা গিয়েছে। মথুরার পারখম গ্রামের এই বৈঠক নিয়ে আরএসএস নেতা তথা সহ প্রান্ত প্রচারক কীর্তি জানিয়েছেন, ২৮ অক্টোবর পর্যন্ত মোহন ভাগবত থাকবেন এখানে। ৮ থেকে ৯ দিন ঠাসা বৈঠক চলবে। যা শুরু হচ্ছে রবিবার থেকে।

২৩ ও ২৪ অক্টোবর প্রশিক্ষণ পর্ব চলবে

জানা যাচ্ছে, আরএসএসের (RSS) বিভিন্ন পদাধিকারী ও দেশের ৪৬টি সাংগঠনিক প্রান্তের সঙ্ঘ নেতারা হাজির থাকবেন বৈঠকে। জানা যাচ্ছে, ২২ অক্টোবরই দেশের বিভিন্ন রাজ্যের আরএসএস নেতারা হাজির হবেন মথুরায়। ২৩ ও ২৪ অক্টোবর প্রশিক্ষণ পর্ব চলবে। আরএসএস সূত্রে খবর, প্রতিবছর দীপাবলীর আগেই এমন বৈঠক অনুষ্ঠিত হয়। মোহন ভাগবত ছাড়াও এই বৈঠকে হাজির থাকবেন সরকার্যবাহ দত্তাত্রেয় হোসাবলে। এই বৈঠকে প্রান্ত প্রচারক, সহ প্রান্ত প্রচারক, কার্যবাহ এবং অন্যান্য প্রচারকরাও হাজির থাকবেন বলে জানা গিয়েছে। 

 


দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

RSS

mohan bhagwat

Mathura

Sarsanghchalak


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর