img

Follow us on

Friday, Oct 18, 2024

Snake Bite: পূর্বজন্মের প্রতিশোধ, নাকি কর্মের ফল? শনিবার এলেই যুবককে কামড়ায় সাপ

UP News: ৪০ দিনে সপ্তম বার সাপের কামড়, তদন্তের নির্দেশ প্রশাসনের

img

শনিবার হলে সাপে কামড়ায় বিকাশ দুবেকে (কৃত্রিম বুদ্ধিমতায় নির্মিত প্রতীকী চিত্র)

  2024-07-14 11:33:40

মাধ্যম নিউজ ডেস্ক: উত্তরপ্রদেশের (UP News) ফতেহপুরে ২৪ বছরের বাসিন্দা এক ব্যক্তিকে প্রতি শনিবার নাকি সাপ কামড়ায় (Snake Bite) । তা সত্ত্বেও দিব্যি বেঁচে আছেন ওই ব্যক্তি। স্থানীয়দের আশঙ্কা, পূর্ব জন্মের প্রতিশোধ নিচ্ছে ওই সর্প। শেষ ৪০ দিনে সপ্তম বার সাপের কামড় খেয়েছেন, বলে দাবি করেছেন বিকাশ দুবে। তবে বিষয়টি নিয়ে সন্দেহ রয়েছে স্বাস্থ্য আধিকারিকদের মনে।

প্রশাসনের কাছে আর্থিক সাহায্য দাবি (Snake Bite)

এতবার সাপের কামড় (Snake Bite) খেয়ে চিকিৎসার খরচ চালাতে না পারছেন না, বলে দাবি করে বিকাশ জেলা শাসকের দফতরে পৌঁছে যান। তিনি প্রশাসনের কাছে আর্থিক সাহায্য দাবি করেন। বিকাশ বলেন, “বারংবার সাপের কামড় খেয়ে চিকিৎসা করানোর জন্য যে বিপুল অর্থ তার ব্যয় হয়েছে তা আর সামাল দিতে পারছি না।" জেলা শাসকের দফতরের তরফে জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিকের দ্বারস্থ হতে বলা হয়। জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক রাজীব নারায়ণ গিরি তাঁকে সরকারি হাসপাতালে বিনামূল্যে চিকিৎসা করানোর নির্দেশ দিয়েছেন। এবং সরকারি হাসপাতালে তাঁর যাতে ভালভাবে চিকিৎসা হয় তাঁর ব্যবস্থা হবে বলে আশ্বাস দিয়েছেন।  

তিন চিকিৎসকের দল গঠন (UP News)

ইতিমধ্যেই মুখ্য স্বাস্থ্য আধিকারিক গোটা বিষয়ের তদন্তে জন্য তিন চিকিৎসকের দল গঠন করেছেন। তাঁরা ওই ব্যক্তির শারীরিক পরীক্ষা নিরীক্ষাও করবেন। “প্রত্যকে শনিবার একটা সাপ কামড়ে (Snake Bite) দেয় এবং বিকাশকে একই বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এবং তিনি সুস্থ হয়ে ওঠেন। কিন্তু প্রত্যেক শনিবার কেন সাপ কামড় দেয় এবং একই হাসপাতালে তিনি যান এই বিষয়টা সন্দেহজনক” বলেন রাজীব নারায়ণ গিরি। তিনি আরও বলেন, বিষয়টা সত্যি হলে, অবাক করার মত বিষয় হবে। সরকারি পরিষেবা যাতে ওই ব্যক্তি পান সেটা নিশ্চিত করা হবে। এবং বিকাশের (UP News) বিষয়টি তদন্তের আওতায় রাখা হচ্ছে কারণ এটা একেবারে অন্যরকম ঘটনা।  

 

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

national news

Snake Bite

up news

fatehpur snake bite


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর